scorecardresearch
 

Shani-Shukra Gochar 2024: শনি-শুক্রের বিরল যোগে সপ্তম দৃষ্টি, অগাস্টে ৪ রাশিকে নিশ্চিত ধনী করবে ২ গ্রহ

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্র এবং শনিকে একে অপরের বন্ধু হিসাবে বর্ণনা করা হয়েছে। কথিত আছে এই দুটি গ্রহ মিলে সমসপ্তক যোগ তৈরি করে। অগাস্টে, শুক্র এবং শনি এই যোগ গঠন করবে এবং একে অপরকে সপ্তম দিক থেকে দেখতে পাবে। অগাস্টে সমসপ্তক যোগ ছাড়াও সিংহ রাশিতে ত্রিগ্রহী যোগের বিরল সংমিশ্রণ ঘটবে। আগস্টে সূর্য, বুধ ও শুক্র একসঙ্গে সিংহ রাশিতে উপস্থিত থাকবে। জেনে নিন শুক্র-শনির অবস্থানের কারণে কোন রাশির জাতক জাতিকাদের ধনী করবে।

Advertisement
শনি-শুক্রের রাশিফল শনি-শুক্রের রাশিফল

Shani-Shukra, Samsaptak Yog Rashifal:  বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্র এবং শনিকে একে অপরের বন্ধু হিসাবে বর্ণনা করা হয়েছে। কথিত আছে এই দুটি গ্রহ মিলে সমসপ্তক যোগ তৈরি করে। অগাস্টে, শুক্র এবং শনি এই যোগ গঠন করবে এবং একে অপরকে সপ্তম দিক থেকে দেখতে পাবে। অগাস্টে সমসপ্তক যোগ ছাড়াও সিংহ রাশিতে ত্রিগ্রহী যোগের বিরল সংমিশ্রণ ঘটবে। আগস্টে সূর্য, বুধ ও শুক্র একসঙ্গে সিংহ রাশিতে উপস্থিত থাকবে। জেনে নিন শুক্র-শনির অবস্থানের কারণে কোন রাশির জাতক জাতিকাদের ধনী করবে।

বৃষ রাশি
সমসপ্তক যোগ বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই যোগের প্রভাবে আপনার আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা প্রবল। আপনি আর্থিকভাবে ভাল পারফর্ম করবেন। কর্মক্ষেত্রে সহকর্মী ও সিনিয়রদের কাছ থেকে সহযোগিতা পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। আয়ের নতুন উৎস দরজায় কড়া নাড়বে।

কর্কট রাশি
শনি-শুক্র দ্বারা গঠিত সমাসপ্তক যোগ কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। এই যোগের মাধ্যমে আপনার সাহস এবং আত্মবিশ্বাস বহুগুণ বৃদ্ধি পাবে। বিয়ে ঠিক করা যায়। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। আটকে থাকা কাজগুলো সম্পন্ন হবে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে।

আরও পড়ুন

তুলা রাশি
সমসপ্তক যোগ তুলা রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। এই সময়ের মধ্যে আপনি ভাল বিনিয়োগ রিটার্ন পাবেন। আয়ের একাধিক উৎস তৈরি হবে। কর্মরত ব্যক্তিরা নতুন সুযোগ পাবেন। ব্যবসায়ীদের ব্যবসার প্রসার ঘটবে।

কুম্ভ রাশি
শনি-শুক্রের দিকটি কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হবে। কুম্ভ রাশির অধিপতি শনি। কথিত আছে যে শনি সাধারণত কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ ফল প্রদান করে। শুক্র এবং শনির সংমিশ্রণ আপনাকে কেবল আর্থিক লাভই বয়ে আনবে না বরং আপনার কর্মজীবনে সাফল্যও দেবে। পরিবারে সুখ থাকবে। কাছের কারো কাছ থেকে ভালো খবর পেতে পারেন।

Advertisement

Advertisement