scorecardresearch
 

Shani Shukra Yuti: ৩০ বছর পর শনি-শুক্রের মিলন, ২০২৫ পর্যন্ত ধনী করতে চলেছে ৪ রাশিকে

Shani Shukra Yuti: ৩০ বছর পর শনি ও শুক্রের মিলন ঘটতে চলেছে। শনি ও শুক্রের মিলন চারটি রাশির মানুষকে ধনী করতে চলেছে। এর ফলে ২০২৫ পর্যন্ত মালামাল হতে চলেছে ওই চার রাশির জাতক-জাতিকারা।

Advertisement
৩০ বছর পর শনি-শুক্রের মিলন, ২০২৫ পর্যন্ত ধনী করতে চলেছে ৪ রাশিকে! ৩০ বছর পর শনি-শুক্রের মিলন, ২০২৫ পর্যন্ত ধনী করতে চলেছে ৪ রাশিকে!
হাইলাইটস
  • ৩০ বছর পর শনি ও শুক্রের মিলন ঘটতে চলেছে।
  • শনি ও শুক্রের মিলন চারটি রাশির মানুষকে ধনী করতে চলেছে।
  • এর ফলে ২০২৫ পর্যন্ত মালামাল হতে চলেছে ওই চার রাশির জাতক-জাতিকারা।

Shani Shukra Yuti: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যখনই কোনও গ্রহ স্থানান্তর করে, তখনই এর প্রভাব ১২ রাশির জীবনে দেখা যায়। ৩০ বছর পরও দুটি গ্রহের মিলন ঘটতে চলেছে। শনি ও শুক্রের মিলন চারটি রাশির মানুষকে ধনী করতে চলেছে। শুক্র ২০২৪ সালে কুম্ভ রাশিতে ভ্রমণ করতে চলেছে এবং ২০২৫ পর্যন্ত শনি কুম্ভ রাশিতে ভ্রমণ করবে। এমন পরিস্থিতিতে, এই সুযোগটি ৩০ বছর পরে আসবে, যখন শুক্র এবং শনির মিলন হতে চলেছে। শনি এবং শুক্রের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে, এমন পরিস্থিতিতে কিছু রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। 

মেষ রাশি
কুম্ভ রাশিতে শুক্র এবং শনির সংযোগের কারণে, মেষ রাশির লোকেরা আসন্ন বছরে দৈব উপহার পেতে চলেছে। এই সময়কালে, শুক্র এবং শনির এই সংযোগটি খুব উপকারী হবে, যা সম্ভাব্যভাবে আয় বৃদ্ধি করবে। আপনি যদি এই সময়ে আপনার কর্মজীবনে কোনও ধরণের সমস্যার সম্মুখীন হন তবে এই সময়টি উপকারী হবে। আপনার জীবনে সুখবর আসবে। ব্যবসায় উন্নতি হবে এবং শিক্ষার্থীদের কঠোর পরিশ্রমও সফল হবে।

বৃষ রাশি
এই রাশির দশম ঘরে শুক্র এবং শনির মিলন হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনি যে কাজ করছেন তাতে আপনি অবশ্যই অগ্রগতি পাবেন। একই সঙ্গে চাকরি করলে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। সেই সাথে ব্যবসায়ী শ্রেণীও এই সময়ে ব্যাপক মুনাফা করছে বলে মনে করছে। পরিবারে সুখ থাকবে এবং ছাত্রদের কঠোর পরিশ্রম শুভ ফল দেবে। 

আরও পড়ুন

মিথুন রাশি
এই রাশির নবম ঘরে শুক্র ও শনির মিলন হতে চলেছে। এই সময়ে আপনি বিশেষ সুবিধা পাবেন। ভাগ্য এই সময়ে আপনার প্রতি সদয় হবে। তীর্থযাত্রায় যেতে পারেন। আপনি যদি আপনার পূর্বপুরুষদের নৈবেদ্য প্রদান করেন তবে আপনি শুক্র এবং শনির মিলন থেকে বিশেষ সুবিধা পাবেন। 

Advertisement

সিংহ রাশি
সিংহ রাশির সপ্তম ঘরে শুক্র ও শনির মিলন ঘটতে চলেছে। এটি আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে। এই সময়ে সিংহ রাশির জাতক জাতিকাদের জীবনসঙ্গীর প্রতি বিশেষ যত্ন নিতে হবে। ব্যবসায় আপনার অংশীদারদের সাথে সতর্ক থাকুন।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement