scorecardresearch
 

Shani -Surya Forms Lucky Samsaptak Yog: ৩০ বছর পর শুভ সমসপ্তক যোগ তৈরি করছে শনি- সূর্য, আগামী ২০ দিনে ৩ রাশির ভাগ্যের চাকা ঘুরবে

Samsaptak Yog: গ্রহের রাজা সূর্য বর্তমানে সিংহ রাশিতে রয়েছে। এদিকে সূর্যের পুত্র শনিও কুম্ভ রাশিতে অবস্থান করছে। সূর্য সিংহ রাশিতে রয়েছে, কিন্তু শনি কুম্ভ রাশির অধিপতি।

Advertisement
সমসপ্তক যোগ সমসপ্তক যোগ

বৈদিক জ্যোতিষশাস্ত্র (Vedic Astrology) অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশিচক্র পরিবর্তন (Rashi Parivartan) করে শুভ এবং অশুভ যোগ তৈরি করে। যার প্রভাব মানুষের জীবনে দেখা যায়। গ্রহের রাজা সূর্য বর্তমানে সিংহ রাশিতে রয়েছে। এদিকে সূর্যের পুত্র শনিও কুম্ভ রাশিতে অবস্থান করছে। সূর্য সিংহ রাশিতে রয়েছে, কিন্তু শনি কুম্ভ রাশির অধিপতি। সূর্য বর্তমানে কুম্ভ রাশিতে শনি থেকে ১৮০ ডিগ্রিতে অবস্থিত। 

কুম্ভতে এই দুই গ্রহের অবস্থানে তৈরি হচ্ছে সমসপ্তক যোগ। এই শুভ যোগ ১৬ সেপ্টেম্বর পর্যন্ত থাকবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, প্রায় ৩০ বছর পর সূর্য ও শনির মধ্যে এমন একটি শুভ যোগ তৈরি হবে। এই যোগ তিনটি রাশির জন্য শুভ বলে মনে করা হচ্ছে। জানুন কাদের সুসময়। 

মেষ/ARIES (March 21-April 20)

আপনি আপনার আয় বৃদ্ধি দেখতে পারেন। আয়ের নতুন উৎস বের হতে পারে। ব্যবসায়ীদের জন্য আয়ের নতুন পথ উন্মোচিত হবে। বিনিয়োগের জন্য এটি খুব ভাল সময় হবে। সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। স্বাস্থ্য ভাল থাকবে।

মিথুন/ GEMINI (May 21-June 21) 

সমসপ্তক যোগ আপনার জন্য সৌভাগ্যে নিয়ে আসবে। অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। খরচ স্বয়ংক্রিয়ভাবে কমতে শুরু করবে। এই সময়ের মধ্যে বাড়ি, জমি বা যানবাহন কেনার জন্য উপযুক্ত সময় হবে। বাড়িতে শুভ কাজ করা যেতে পারে। সমৃদ্ধির কারণে মন খুশি থাকবে।

কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19)  

আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। আপনি পদোন্নতি পেতে পারেন। বিবাহিতদের জীবন সুখের হবে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজ দ্রুত শেষ হতে পারে। পুরনো যে কোনও রোগ থেকে চিরতরে মুক্তি পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement