scorecardresearch
 

Shani Uday Lucky Rashi: সাত দিনের মধ্যেই ভাগ্য বদল, দোলের আগেই শনির কৃপায় কপাল ফিরছে ৫ রাশির

Shani Uday 2024: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের গতিবিধি গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। ইতিবাচক বা নেতিবাচক যাই হোক না কেন এর প্রভাব ১২টি রাশির উপর পড়ে। এই কারণে ১৮ মার্চ শনি কুম্ভ রাশিতে উদিত হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে ন্যায়ের দেবতা বলা হয়। শনিদেব ব্যক্তিকে ভালো-মন্দ কাজের ফল দেন। চলুন জেনে নেওয়া যাক শনির উদয়ের ফলে কোন ৫টি রাশির জাতকদের প্রচুর উপকার পেতে চলেছেন।

Advertisement
মেষ-সহ ৫ রাশির ভাগ্য উজ্জ্বল হবে মেষ-সহ ৫ রাশির ভাগ্য উজ্জ্বল হবে

Shani Uday:জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের অধিপতি বলা হয়েছে। শনির নাম মানুষ শুনলেই ভয় পেয়ে যায়।শনি ব্যক্তির ভাল এবং খারাপ কাজের শাস্তিও দেয়। শনির মহাদশা অত্যন্ত প্রভাবশালী বলে মনে করা হয় এবং এটি ব্যক্তির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলে। আমাদের কর্মজীবন, অর্থ এবং এমনকি বৈবাহিক জীবনও নির্ভর করে রাশিতে শনির অবস্থানের উপর। ১৮ মার্চ, ২০২৪ তারিখে, শনি তার রাশি কুম্ভ রাশিতে উদিত হতে  চলেছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনির উদয়  খুব কার্যকর হবে। শনি উদিত হওয়ার কারণে কিছু রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে -

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য শনির উদয়  বিশেষ বলে মনে করা হয়। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে এবং আপনি আপনার পিতামাতার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। সমাজে সম্মান বাড়বে। আপনি যদি কোনো রোগে ভুগছেন তাহলে তার  থেকে মুক্তি পেতে পারেন। শনিদেবের কৃপায় ঘরে সুখ শান্তির পরিবেশ থাকবে

সিংহ রাশি (Leo)
কুম্ভ রাশিতে শনির উদিত হওয়া সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও আর্থিক লাভের বিশেষ সম্ভাবনা রয়েছে যা আর্থিক অবস্থার উন্নতি করবে। আপনার আটকে থাকা টাকাও ফেরত আসতে পারে। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। দাম্পত্য জীবনের সমস্যাগুলিও সমাধান হবে এবং আপনি আপনার সঙ্গীর সময় কাটানোর সুযোগ পাবেন।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শনির উদয় লাভজনক বলে মনে করা হচ্ছে। চাকরিরত ব্যক্তিরা সিনিয়রদের কাছ থেকে সমর্থন পাবেন এবং পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। লাভের নতুন উৎস তৈরি হবে যা অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে। স্বাস্থ্য আগের থেকে ভালো থাকবে। আপনি এই সময়ে একটি নতুন গাড়ি কিনতে পারেন।

Advertisement

 কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শনির উদয়  লাভজনক হতে চলেছে। কর্মক্ষেত্রে আসা বাধা দূর হবে এবং সাফল্য অর্জিত হবে। ব্যবসা শুরু করার জন্য সময় ভালো যাবে। নতুন ডিল পাওয়া যেতে পারে। যারা চাকরি খুঁজছেন তাদের  কিছু সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মরত ব্যক্তিরা পদোন্নতি পেতে পারেন এবং বেতনও বৃদ্ধি পেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
কুম্ভ রাশিতে শনির উদয় ধনু রাশির জন্য  লাভজনক হবে। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। বস আপনার প্রশংসা করতে পারেন। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। আর্থিক লাভের বিশেষ সম্ভাবনাও হতে চলেছে। অবিবাহিতদের জন্য সম্বন্ধ আসতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement