scorecardresearch
 

March Careful Zodiac: শনির চাল বদলে মার্চে কেরিয়ারে কঠিন সময় ৫ রাশির, জীবনে বাড়বে অস্থিরতা

Shani Uday 2024: ১৭ মার্চ, শনি তার মূলত্রিকোণ রাশি কুম্ভতে গোচর করবে এবং ভোর ৪টে ৪০ মিনিটে উদিত হবে। শনির উদিত হওয়ার কারণে তার অশুভ প্রভাব বাড়বে। সূর্যও এই সময়ে কুম্ভ রাশিতে বিরাজ করছে। শনির উদয়ের কারণে, সূর্য এবং শনির অশুভ সংযোগটি কন্যা এবং মকর-সহ ৫টি রাশির কাজকেও নষ্ট করতে পারে। হোলির ঠিক আগে শনির উদয় উৎসবের রঙ নষ্ট করবে বলে মনে করা হচ্ছে। এই সময়ে, লোকেদের পরামর্শ দেওয়া হচ্ছে যে তারা কেরিয়ার সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত যেন না নেন। আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির জাতক জাতিকাদের শনির উদয়ের অশুভ প্রভাবের সম্মুখীন হতে হবে।

Advertisement
 মার্চে শনির উদয় মার্চে শনির উদয়

Shani Uday 2024 Effects: হোলির ঠিক এক সপ্তাহ আগে শনির উদয় অনেক রাশির জাতকের জীবনে সমস্যা বাড়িয়ে দিতে পারে। ১৭ মার্চ শনি তার মূলাত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে উদিত হবে। শনি যখন অস্তমিত হয়েছিল, তখন তার অশুভ প্রভাবের প্রভাব অনেকটাই কমে গিয়েছিল এবং এখন শনি আবার উদিত হতে  চলেছে এবং অনেক রাশির জাতকের  জীবনে সমস্যা বাড়াতে চলেছে। বিশেষ করে যে সকল রাশির উপর শনির সাড়ে সাতি ও ধাইয়া চলছে, তাদের অসুবিধা আরও বাড়তে পারে। কন্যা ও মকর সহ ৫টি রাশির জাতক জাতিকাদের কর্মজীবন ও ব্যবসায় খারাপ সময়ের মুখোমুখি হতে হবে শনির উদয়ের কারণে। আপনার চাকরিতে হঠাৎ সমস্যা বাড়তে পারে এবং ব্যবসায় আপনার ক্ষতি হঠাৎ বাড়তে পারে। আসুন দেখে নেওয়া যাক শনির উদয়ের ফলে কোন রাশির জাতকদের ব্যাপক ক্ষতি হবে।

মিথুন রাশি (Gemini)
শনির উদয় মিথুন রাশির জাতকদের উপর বিরূপ প্রভাব ফেলবে। ভুল করেও এই সময়ে সম্পত্তিতে বিনিয়োগ করবেন না। আপাতত এই জাতীয় কোনও পরিকল্পনা স্থগিত করুন। আপনার ব্যয় হঠাৎ বৃদ্ধি পেতে পারে এবং আপনার আর্থিক অবস্থার অবনতি হতে পারে। আপনার পরিবারে মতবিরোধ বাড়তে পারে এবং রাগ বৃদ্ধি আপনার স্বাস্থ্যের অবনতি ঘটাতে পারে। আপনার কর্মজীবনে চাকরি পরিবর্তনের বিষয়ে এই সময়ে সিদ্ধান্ত নেবেন না।

কর্কট রাশি (Cancer)
শনি গ্রহের অশুভ প্রভাবের কারণে কর্কট রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে হঠাৎ সমস্যায় পড়তে হতে পারে। আপনার চাকরিতে অনিশ্চয়তা বাড়তে পারে এবং আপনি ব্যবসায় বড় ক্ষতির সম্মুখীন হতে পারেন। একটি লাভজনক ডিল আপনার হাত থেকে পিছলে যেতে পারে। বৈবাহিক জীবনে পারস্পরিক সম্পর্কও ক্ষতিগ্রস্ত হতে পারে। পরিবারে ঝগড়া ও বিবাদ হতে পারে এবং পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আপনার ক্ষতি হতে পারে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকারা শনির অশুভ প্রভাবে আর্থিক বিষয়ে ক্ষতির সম্মুখীন হতে পারেন। কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। এই সময়ের মধ্যে কোনও নতুন শুরু করা এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে এবং আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। কোনো কারণে বন্ধুদের সঙ্গে আপনার সম্পর্কের টানাপোড়েন হতে পারে। এই সময়ে আপনার কাজের উপর মনোযোগ দেওয়া উচিত এবং আপনার কর্মজীবনে কোন নতুন সিদ্ধান্ত না নেওয়া ভাল হবে।

মকর রাশি (Capricorn)
মকর রাশির মানুষদের জন্য শনিকে রাশির অধিপতি বলে মনে করা হয়। একদিকে, আপনি শনির উদয়ের ফলে লাভবান হবেন, কিন্তু এর অশুভ প্রভাব বৃদ্ধির কারণে আপনি অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার সংসারে খরচ বাড়তে পারে। অর্থের ক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। মানসিক অশান্তি বাড়বে এবং চাকরির ব্যাপারে মনে একধরনের শঙ্কা থাকবে। অর্থের ব্যাপারে কারো সঙ্গে  লেনদেন করবেন না।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের উপর শনির উদয় খুবই অশুভ প্রভাব ফেলবে। আপনার খরচ বাড়তে পারে। অযথা ব্যয় এড়িয়ে চলুন এবং অর্থ সঞ্চয়ের কথা ভাবুন। চাকরি ও ব্যবসায় লোকজন আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। সাবধানে গাড়ি চালান এবং আপনার কাজে মনোযোগ দিন। পরিবারে কোনো ধরনের বিবাদে জড়ানো থেকে বিরত থাকুন এবং আত্মীয়দের সঙ্গে অর্থের লেনদেন করবেন না। আপনাকে এই সময়ে কোনো সম্পত্তিতে টাকা বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement