scorecardresearch
 

Shani Vakri Good Effect: ৪ নভেম্বর পর্যন্তই সময়, শনির বক্রীতে দু'হাতে টাকা কামাবেন এই ৩ রাশি

ন্যায়ের দেবতা শনি, কষ্ট দিলে জীবন ধ্বংস করে দেন। উল্টো দিকে তিনি আশীর্বাদ করলে মাটি থেকে সিংহাসনে নিয়ে যান। শনির কৃপা ব্যক্তিকে রাজার জীবন দেয়। কোষ্ঠীতে শনি শুভ হলে সেই ব্যক্তি প্রচুর ধন-সম্পদ, বড় পদ, নাম ও সম্মান লাভ করেন।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • ন্যায়ের দেবতা শনি, কষ্ট দিলে জীবন ধ্বংস করে দেন
  • শনির কৃপা ব্যক্তিকে রাজার জীবন দেয়
  • কোষ্ঠীতে শনি শুভ হলে সেই ব্যক্তি প্রচুর ধন-সম্পদ, বড় পদ, নাম ও সম্মান লাভ করেন

Shani Vakri 2023: ন্যায়ের দেবতা শনি, কষ্ট দিলে জীবন ধ্বংস করে দেন। উল্টো দিকে তিনি আশীর্বাদ করলে মাটি থেকে সিংহাসনে নিয়ে যান। শনির কৃপা ব্যক্তিকে রাজার জীবন দেয়। কোষ্ঠীতে শনি শুভ হলে সেই ব্যক্তি প্রচুর ধন-সম্পদ, বড় পদ, নাম ও সম্মান লাভ করেন। যেহেতু শনি তার কর্ম অনুসারে ফল দেন, তাই এমন কাজ করা উচিত নয় যা শনিদেবের অপছন্দ। এই সময়ে শনি তাঁর কুম্ভ রাশিতে বক্রীতে আছেন এবং ৪ নভেম্বর পর্যন্ত বিপরীতমুখী থাকবে। শনির বিপরীতমুখী গতি সমস্ত রাশির চিহ্নের জীবনে একটি বড় প্রভাব ফেলবে, অন্যদিকে শনির বিপরীতমুখী গতি ৩টি রাশির জন্য প্রচুর সুবিধা দেবেন।


বক্রী শনি কী কী সুবিধা দেবেন

বৃষ রাশি
বক্রী শনি বৃষ রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ দিনের সূচনা করবেন। চাকরি ও ব্যবসায় প্রচুর লাভ হবে। চাকরিতে যে পদোন্নতি দীর্ঘদিন ধরে আটকে ছিল, এবার তা পাবেন। বেতন বৃদ্ধি হতে পারে, যা আপনার সমস্ত আর্থিক সমস্যা দূর করবে। বেকাররা চাকরি পাবেন। ব্যবসায় লাভ হবে। আত্মবিশ্বাস বাড়বে। আপনার জীবনে কারও প্রবেশ হতে পারে।

আরও পড়ুন

তুলা রাশি
শনিদেবের বক্রী তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ফল দেবে। এই ব্যক্তিরা সন্তানদের কাছ থেকে কিছু সুখবর পেতে পারেন। জীবনে আরাম বাড়বে। যানবাহনের আনন্দ পেতে পারেন। নতুন সম্পত্তি পাওয়া যেতে পারে। সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। বাড়ির জন্য ব্যয়বহুল কেনাকাটা করতে পারেন। প্রেম জীবন ভাল যাবে। হঠাৎ করেই যে কোনও জায়গা থেকে টাকা পাওয়া যাবে।

মকর রাশি
শনির বক্রী পদক্ষেপ মকর রাশির জাতক জাতিকাদের বিপুল অর্থ লাভ করতে পারে। এতে আপনার আর্থিক অবস্থার অনেক উন্নতি হবে। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। বন্ধ কাজ শেষ হবে। চাকরিজীবীরা পদোন্নতি ও ইনক্রিমেন্ট পেতে পারেন। আপনি আপনার বক্তব্যের শক্তিতে কাজ করবেন। মানুষ আপনার দ্বারা প্রভাবিত হবেন।

Advertisement

Advertisement