scorecardresearch
 

Shani Vakri 2023 Good Effects: বক্রী শনির আশীর্বাদ মিলবে আরও ৫ মাস, রাজার হালে কাটবে এই রাশিদের

Shani Vakri 2023: গত ১৭ জুন শনিদেব বক্রী হয়েছেন। তিনি অনেক রাশিচক্রের জন্য অপ্রত্যাশিত সাফল্যের দরজা খুলে দিয়েছিলেন। এই অনুকূল অবস্থা ৫ মাস ধরে থাকবে।

Advertisement
শনি বক্রী ২০২৩ শনি বক্রী ২০২৩
হাইলাইটস
  • শনি হল শৃঙ্খলা, কঠোর পরিশ্রম এবং অধ্যবসায়ের সঙ্গে যুক্ত গ্রহ
  • এটি একটি গ্রহ যা কর্ম এবং ন্যায়বিচারের পাশাপাশি চ্যালেঞ্জ এবং বাধাগুলির প্রতিনিধিত্ব করে

Shani Vakri 2023: গত ১৭ জুন শনিদেব বক্রী হয়েছেন। তিনি অনেক রাশিচক্রের জন্য অপ্রত্যাশিত সাফল্যের দরজা খুলে দিয়েছিলেন। এই অনুকূল অবস্থা ৫ মাস ধরে থাকবে। আগামী ৪ নভেম্বর সকালে শনিদেব আবারও সোজাপছে যাত্রা শুরু করবেন। কিছু রাশির মানুষ শনির পিছিয়ে যাওয়া গতি থেকে লাভ পাবেন। ৪ নভেম্বর সকাল ৮টা বেজে ২৬ মিনিট পর্যন্ত শনিদেব কুম্ভ রাশিতে বিপরীতমুখী থাকবেন। তার মানে, আরও চার মাস বিপরীতমুখী গতির কারণে শনি কয়েকটি রাশিকে সমৃদ্ধ করবেন।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি হল শৃঙ্খলা, কঠোর পরিশ্রম এবং অধ্যবসায়ের সঙ্গে যুক্ত গ্রহ। এটি এমন গ্রহ যা জীবনের সীমা এবং সীমানা নিয়ন্ত্রণ করে। এটি একটি গ্রহ যা কর্ম এবং ন্যায়বিচারের পাশাপাশি চ্যালেঞ্জ এবং বাধাগুলির প্রতিনিধিত্ব করে। যার মুখোমুখি আমরা সারা জীবন। শনি প্রায় আড়াই বছর একটি রাশিতে অবস্থান করলে ধইয়ার অবস্থা তৈরি হয়। এই কারণে যে কোনও ব্যক্তির উপর শনির প্রভাব অন্য যে কোনও গ্রহের চেয়ে বেশি।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি একটি ধীর গতিশীল গ্রহ, এবং সূর্যের চারপাশে একটি ঘূর্ণন সম্পূর্ণ করতে প্রায় সাড়ে ২৯ বছর বছর সময় লাগে। জ্যোতিষশাস্ত্রে, এটি বিশ্বাস করা হয় যে একজন ব্যক্তির কুণ্ডলীতে শনির অবস্থান তাঁর ব্যক্তিত্ব, প্রকৃতি এবং জীবন পথ সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দেয়।

আরও পড়ুন

শনি সরাসরি মকর রাশির সঙ্গে সম্পর্কিত, যার অধিপতি শনি গ্রহ। এই গ্রহটি কুম্ভ রাশির শাসক গ্রহ এবং এটি যে ঘরে থাকে তা ছাড়াও এটি তৃতীয়, সপ্তম এবং দশম ঘরকে অভিহিত করে। শনি মেষ রাশিতে দুর্বল এবং তুলা রাশিতে উন্নীত। বর্তমানে শনিদেবের প্রভাবে এই রাশির জাতকরা তাঁদের কঠোর পরিশ্রমের ফল পাচ্ছেন, যা নভেম্বর মাস পর্যন্ত পাওয়া যাবে, যতক্ষণ না শনি ভিন্নপথগামী হয়।

Advertisement

ধনু রাশি

শনি আপনার জন্য বিপরীতমুখী, আপনি যা ভাবছেন তার চেয়ে বেশি দেবেন। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে এবং আপনি একটি উচ্চ পদ পাবেন। সহকর্মীরা যারা সহযোগিতা করেননি, তারাও এখন তোমার পাশে দাঁড়াবে। আপনার কথাবার্তা হবে মধুর মতো মিষ্টি, যা মানুষকে তোমার দিকে আকৃষ্ট করবে। আপনার আটকে থাকা কাজ শীঘ্রই শুরু হবে। ভাগ্য আপনার সহায় থাকবে এবং বন্ধ হয়ে যাওয়া কাজ সম্পন্ন হতে শুরু করবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন লোকেরা উপকৃত হবেন, তাঁরা কিছু সুখবর পেতে পারেন।

মকর রাশি

বিপরীতমুখী শনি আপনাকে অর্থনৈতিক ক্ষেত্রে সুবিধা দেবে। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আপনি একটি সম্পত্তি বিক্রি করেও লাভ পেতে পারেন বা আপনি একটি নতুন সম্পত্তি বিনিয়োগ করার ক্ষমতা থাকতে পারেন। পারিবারিক স্বস্তি বৃদ্ধি পাবে। আপনার পুরনো প্রেম জীবনে ফিরে আসতে পারে. দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। তবে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন, আপনার কথা কারও হৃদয়ে আঘাত করতে পারে। আর সেই সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে।

Advertisement