scorecardresearch
 

Shani Vakri Positive Effect: শনির বক্রীতে সোনায় সোহাগা ৩ রাশি, বিস্ময়কর উন্নতি-আয় বৃদ্ধি

বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে ন্যায়ের দেবতা বলা হয়। তাঁর নাম শুনলে অনেকেই ভয় পান। জীবনে সবাই চায় শনির সাড়ে সাতি ও ঢাইয়া আটকাতে। কিন্তু শনিদেব যখন তাঁর আশীর্বাদ বর্ষণ করেন, তখন তিনি ভিখারিকেও রাজা করেন। তিনি মানুষকে তার কর্ম অনুসারে ফল দেন।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে ন্যায়ের দেবতা বলা হয়
  • শনিদেব ৫ জুন থেকে বক্রী রয়েছেন
  • এই কারণে, তিনটি রাশি যাদের ওপর শনিদেবের কৃপা চলছে

Shani Vakri Positive Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে ন্যায়ের দেবতা বলা হয়। তাঁর নাম শুনলে অনেকেই ভয় পান। জীবনে সবাই চায় শনির সাড়ে সাতি ও ঢাইয়া আটকাতে। কিন্তু শনিদেব যখন তাঁর আশীর্বাদ বর্ষণ করেন, তখন তিনি ভিখারিকেও রাজা করেন। তিনি মানুষকে তার কর্ম অনুসারে ফল দেন।

শনিদেব ৫ জুন থেকে বক্রী রয়েছেন। এই কারণে, তিনটি রাশি যাদের ওপর শনিদেবের কৃপা চলছে। তাঁর কৃপায় অপার সৌভাগ্যলাভ করছে এই রাশির জাতক জাতিকারা। চাকরি, ব্যবসা এবং কর্মজীবনে অনেক অগ্রগতি পাবেন। জেনে নিন এই সৌভাগ্যশালী রাশিগুলি কারা।

বৃষ রাশি
বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনিদেবের বক্রী গতি শুভ ও ফলদায়ক প্রমাণিত হবে। আপনার রাশিফলের দশম ঘরে শনিদেব বক্রী হয়েছেন। এর কারণে নতুন সুযোগ পেতে পারেন। যারা কাজ করছেন, তারা উন্নতি করতে পারবেন। কর্মক্ষেত্রে সিনিয়ররা জুনিয়রদের সাহায্য করবে। যারা বেসরকারি চাকরি করছেন তারাও পদোন্নতির উপহার পেতে পারেন। আয় বাড়বে এবং পিতার সহযোগিতা পাবেন।

আরও পড়ুন

সিংহ রাশি
শনির বক্রী গতি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বিস্ময়কর কাজ করবে। সিংহ রাশিতে শনিদেব শষ নামে রাজ যোগ তৈরি করছেন। এর জন্য আপনি আপনার কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। আপনার জীবনসঙ্গীর উন্নতির পাশাপাশি আপনি পদোন্নতিও পেতে পারেন। অংশীদারিত্বের কাজেও সাফল্য আপনার ধাপ ছোঁবে এবং আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে।

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকাদের ঘরে শনিদেব বক্রী করেছেন। শনির বক্রী আপনার জন্য সোনায় সোহাগা। হঠাৎ করে আর্থিক সুবিধা পেতে পারেন। চাকরিজীবীরা ভাল সুযোগ পেতে পারেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে আপনি অনেক ভাল সুযোগ পাবেন। ব্যবসা ও কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে।

Advertisement

Advertisement