scorecardresearch
 

Shani Vakri Effects On Zodisc Signs: বক্রী হলেন শনি, আগামী ১৪০ দিন ৫ রাশিকে অঢেল সম্পদ-সাফল্য দেবেন বড়ঠাকুর

শনিবার রাতে শনি বিপরীতমুখী হয়েছেন। শনি তাঁর নিজস্ব রাশিচক্রে কুম্ভ রাশিতে পিছিয়ে যাওয়া শুরু করেছেন। ৪ নভেম্বর পর্যন্ত তিনি পিছিয়েই যাবেন। শনির পিছিয়ে যাওয়া শুরুর থেকে এই ১৪০ দিন সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে।

Advertisement
শনি বক্রী ২০২৩ শনি বক্রী ২০২৩
হাইলাইটস
  • শনিবার রাতে শনি বিপরীতমুখী হয়েছেন
  • ৪ নভেম্বর পর্যন্ত তিনি পিছিয়েই যাবেন

শনির অবস্থানের সামান্য পরিবর্তন জ্যোতিষশাস্ত্রে খুব গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যখনই শনি তাঁর গতিপথ পরিবর্তন করেন, এটি সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করেন । শনিবার রাতে শনি বিপরীতমুখী হয়েছেন। শনি তাঁর নিজস্ব রাশিচক্রে কুম্ভ রাশিতে পিছিয়ে যাওয়া শুরু করেছেন। ৪ নভেম্বর পর্যন্ত তিনি পিছিয়েই যাবেন। শনির পিছিয়ে যাওয়া শুরুর থেকে এই ১৪০ দিন সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে।

১২টি রাশির মধ্যে ৫টি রাশির জাতকদের জন্য শনি গ্রহের পিছিয়ে যাওয়া শুভ ফল দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকাদের প্রতি সদয় হতে চলেছেন শনি।

মেষ রাশি

আরও পড়ুন

মেষ রাশির জাতক জাতিকাদের উপর বিপরীতমুখী শনি শুভ প্রভাব ফেলবেন। আয়ের উৎস বাড়বে। যারা চাকরি করছেন তাঁদের উন্নতি হতে পারে। আপনার সামাজিক সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক তৈরি হবে।

বৃষ রাশি

শনির বিপরীত গতিও বৃষ রাশির জাতকদের জন্য শুভ হবে। কর্মজীবনে অগ্রগতি হবে। হঠাৎ কোথাও থেকে টাকা পাবেন। আয়ের প্রবল বৃদ্ধি হবে। তবে কাজের চাপ বাড়বে, মানসিক চাপ ও ক্লান্তিও বাড়বে। সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান হবে।

মিথুন রাশি

বিপরীতমুখী শনি আপনাকে বিদেশে থাকার বা বড় কোম্পানিতে চাকরি করার সুযোগ দিতে পারে। শিক্ষার্থীদের বিদেশে পড়ার স্বপ্ন পূরণ হতে পারে। চাকরি-ব্যবসার জন্য সময় ভাল। আয় বাড়বে।

কন্যা রাশি

শনির পিছিয়ে যাওয়া কন্যা রাশির জাতকদের ব্যবসা-চাকরিতে অনেক সুবিধা দেবে। প্রতিটি কাজে সাফল্য পাবেন। আয় বাড়বে। কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য ঋণ নিতে পারেন।

ধনু রাশি

শনির পিছিয়ে যাওয়া গতি ধনু রাশির জাতকদের অনেক সুবিধা দিতে পারে। আপনার সাহস ও বীরত্ব বাড়তে থাকবে। আপনার কাজ নিজেই হয়ে যাবে। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

Advertisement