scorecardresearch
 

Super Rajyog in Shani Vakri 2023: শনি বক্রীতে জোড়া সুপার রাজযোগ, ৪ মাস এই ৪ রাশির ভাগ্যে অঢেল অর্থ-সম্পদের যোগ

১৭ জুন থেকে ন্যায়ের দেবতা হিসাবে বিবেচিত শনিদেব বিপরীত দিকে যেতে চলেছেন, অর্থাৎ তিনি পিছিয়ে যেতে চলেছেন। ১৭ অক্টোবর পর্যন্ত তিনি এই অবস্থায় থাকবেন।

Advertisement
শনি বক্রী শনি বক্রী
হাইলাইটস
  • ১৭ জুন থেকে ন্যায়ের দেবতা হিসাবে বিবেচিত শনিদেব বিপরীত দিকে যেতে চলেছেন
  • শনিদেব যখন পিছিয়ে যান, তখন তাঁর শক্তি কমে যায় এবং তাঁর সম্পর্কিত কাজ স্তব্ধ হয়ে যায়

১৭ জুন থেকে ন্যায়ের দেবতা হিসাবে বিবেচিত শনিদেব বিপরীত দিকে যেতে চলেছেন, অর্থাৎ তিনি পিছিয়ে যেতে চলেছেন। ১৭ অক্টোবর পর্যন্ত তিনি এই অবস্থায় থাকবেন। কথিত আছে যে শনিদেব যখন পিছিয়ে যান, তখন তাঁর শক্তি কমে যায় এবং তাঁর সম্পর্কিত কাজ স্তব্ধ হয়ে যায়। এই কারণেই শনি যখন পশ্চাদগামী হয়, তখন মানুষকে ধৈর্য ধরতে এবং ভেবেচিন্তে কাজ করতে বলা হয়।

দুটি সুপার রাজযোগ তৈরি হচ্ছে

জ্যোতিষীদের মতে, এই সময় শনি গ্রহের বিপরীতমুখী হলে দুটি বিশেষ ঘটনা ঘটতে চলেছে। এবার দুটি সুপার রাজযোগ গঠিত হচ্ছে। এ বছরের ১১ সেপ্টেম্বর প্রথম রাজযোগ অনুষ্ঠিত হবে। সেই দিন শনি, গুরু ও রাহু একই রাশিতে একত্রে উপস্থিত থাকবেন এবং তাঁদের মৈত্রী গড়ে উঠবে। এই বছরের ২৬ সেপ্টেম্বর এই ধরনের দ্বিতীয় রাজযোগ করা হবে। ওই দিন মঙ্গল, শনি ও রাহুর মিলন হবে।

আরও পড়ুন

আটকে থাকা কাজ সফল হবে

এই দুটি সুপার রাজযোগ অর্থ-সম্পত্তি, যানবাহন, চাকরি-ব্যবসায় অগ্রগতির দিক থেকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এর প্রভাবে ৩টি রাশির জীবনে ৪ মাস সুখ ও সমৃদ্ধির বৃষ্টি হতে চলেছে। তারা যে কাজই শুরু করুক না কেন সফলতা পাবেন। তাঁদের আটকে থাকা সমস্ত কাজ সম্পন্ন হবে। আসুন জেনে নেওয়া যাক সেই ৪টি রাশি সম্পর্কে।

সিংহ রাশি

ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার নিজের বাড়িতে বা একটি নতুন দোকান কিনতে পারেন, যারা চাকরি করছেন তাঁরা ইনক্রিমেন্ট সহ পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা তাদের ব্যবসা সম্প্রসারণ করতে পারেন। তারা নতুন নতুন এলাকায় বিনিয়োগ করতে পারে।

বৃষ রাশি

Advertisement

দুটি সুপার রাজযোগ গঠনের কারণে আপনার জীবনে অনেক সুখ আসবে। আপনার আয়ের নতুন উৎস খুলতে পারে। সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাতে পারেন। পরিবারের সদস্যদের কাছ থেকে ভাল সহযোগিতা পাবেন।

মিথুন রাশি

জীবনে নতুন সুযোগ খুঁজতে থাকা লোকেরা তাঁদের গন্তব্য পেতে পারে। চাকরি-ব্যবসায় তাঁরা এগিয়ে যাওয়ার নতুন সুযোগ পেতে পারেন। হঠাৎ কোথাও থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে। সকল ক্ষেত্রে সাফল্য অর্জন করবে।

মেষ রাশি

এই রাশির জাতক জাতিকাদের উপর শনিদেব খুশি থাকবেন। ক্ষেত্রবিশেষে পদোন্নতি পেতে পারেন। ব্যবসায় নতুন চুক্তি পাবেন। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তাঁরা অন্য কোম্পানির কাছ থেকে অফার লেটার পেতে পারেন। আপনি আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী সঠিক ফলাফল পেতে যাচ্ছেন।

 

Advertisement