scorecardresearch
 

Shani Vakri 2023 Shash Mahapurush Rajyog: শনি বক্রী হতেই তৈরি শশ মহাপুরুষ রাজযোগ, ৩ রাশি ভাগ্যে অঢেল অর্থ-সম্পদের যোগ

Shani Vakri Positive Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই একটি গ্রহ স্থানান্তর করে বা পিছিয়ে যায়, তখন ১২টি রাশির সমস্ত চিহ্নের জীবনে এর প্রভাব দেখা যায়। শনিকে সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।

Advertisement
শশ মহাপুরুষ রাজযোগ শশ মহাপুরুষ রাজযোগ
হাইলাইটস
  • ১৭ জুন বক্রী হয়েছেন শনি
  • যার কারণে শশ মহাপুরুষ রাজযোগ তৈরি হয়েছে

Shani Vakri Positive Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই একটি গ্রহ স্থানান্তর করে বা পিছিয়ে যায়, তখন ১২টি রাশির সমস্ত চিহ্নের জীবনে এর প্রভাব দেখা যায়। শনিকে সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। একই সময়ে, শনি ন্যায়বিচারের দেবতা এবং কর্মের দাতা হিসাবেও পরিচিত। এই বছরের শুরুতেই শনি তাঁর আসল রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করেছিলেন। ২০২৫ সাল পর্যন্ত শনি শুধুমাত্র কুম্ভ রাশিতেই থাকবেন।

এদিকে শনি তাঁর গতিপথ পরিবর্তন করেছেন। ১৭ জুন তিনি বিপরীত দিকে যাত্রা শুরু করেছেন এবং ৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবেন। কুম্ভ রাশিতে শনির পিছিয়ে যাওয়ার কারণে শশ রাজযোগ (Shash Rajyog) তৈরি হচ্ছে। শনির বিপরীত গতির প্রভাব সমস্ত রাশির উপর দেখা যাবে। তবে বিশেষত শুভ প্রভাব এই ৩টি রাশির উপর দেখা যাবে।

শনি এই রাশির জাতকদের ভাগ্য বদলে দেবে

আরও পড়ুন

সিংহ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ১৭ জুন কুম্ভ রাশিতে পিছিয়ে যাচ্ছেন। এই সময়ে সিংহ রাশির জাতকরা শুভ ফল পাবেন। এই সময়ে প্রচুর লাভ হবে। এই সময়ে আপনি কোথাও থেকে প্রচুর টাকা পাবেন, যার কারণে আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলতে সফল হবেন। দাম্পত্য জীবনে ভাল কাটবে। এই সময়ে কর্মজীবনে পরিবর্তন আসতে পারে। অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। এ সময় কাঙ্খিত সঙ্গী পেতে পারেন।

বৃশ্চিক রাশি

কুম্ভ রাশিতে শনির পিছিয়ে যাওয়ার কারণে শশ রাজযোগ তৈরি হচ্ছে, যা বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হবে। এই সময়ে দীর্ঘদিনের সমস্যা থেকে মুক্তি মিলবে। নতুন চাকরির সুযোগ আসবে। এ সময় বাড়ি, জমি বা গাড়ি ইত্যাদি কেনা যাবে। ভবিষ্যতে অনেক লাভজনক চুক্তি হবে। হঠাৎ করেই যে কোনও জায়গা থেকে অনেক টাকা পাওয়া যাবে।

Advertisement

কুম্ভ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি কুম্ভ রাশিতেই পিছিয়ে যাচ্ছেন এবং এই রাশিতে শশ রাজযোগ তৈরি হচ্ছে। এই রাজযোগে এই লোকেরা অনেক উপকার পাবেন। পুরনো সমস্যা শীঘ্রই লাঘব হতে পারে। অন্যদিকে, চাকরিজীবীরা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। এই রাশির জাতকরা উপকৃত হবেন। তাঁদের আটকে থাকা কাজ আবার শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। কুম্ভ রাশির মানুষদের ব্যক্তিত্বের উন্নতি হবে।

Advertisement