scorecardresearch
 

Shani Vakri Career Issue: শনি বক্রীতে একমাত্র এই রাশির প্রোমোশন, কর্মজীবনে তালগোল পাকাতে পারেন অন্যরা

৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত বক্রী শনি কর্কট, সিংহ রাশি এবং কন্যা রাশির জাতক জাতিকাদের অফিসে বুঝেশুনে চলতে হবে। অফিস পলিটিক্স থেকে দূরে থাকতে হবে। পাশাপাশি বসের সামনে মোটেও রাগ দেখাবেন না, অন্যথায় ক্ষতি আপনারও হতে চলেছে। বদলির সম্ভাবনা আছে, তবে পদোন্নতিও হতে পারে।

Advertisement
শনির রাশি শনির রাশি
হাইলাইটস
  • ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত বক্রী শনি
  • কর্কট, সিংহ রাশি এবং কন্যা রাশির জাতক জাতিকাদের অফিসে বুঝেশুনে চলতে হবে
  • অফিস পলিটিক্স থেকে দূরে থাকতে হবে

Shani Vakri Career Issue: ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত বক্রী শনি কর্কট, সিংহ রাশি এবং কন্যা রাশির জাতক জাতিকাদের অফিসে বুঝেশুনে চলতে হবে। অফিস পলিটিক্স থেকে দূরে থাকতে হবে। পাশাপাশি বসের সামনে মোটেও রাগ দেখাবেন না, অন্যথায় ক্ষতি আপনারও হতে চলেছে। বদলির সম্ভাবনা আছে, তবে পদোন্নতিও হতে পারে।

কর্কট রাশি
কর্কট রাশিরা যে প্রতিষ্ঠানে কাজ করেন সেখানে অফিসের রাজনীতি সম্পর্কে সচেতন থাকুন। সেখানে পরিস্থিতি এবং কাজ সম্পর্কে খুশি নাও হতে পারেন, তবে এই বিভ্রান্তির কারণে হঠাৎ একদিন আপনি আপনার বসের সঙ্গে ঝগড়া করেন, তারপর আপনাকে ক্ষতি সহ্য করতে হবে, তাই রাগ নিয়ন্ত্রণ করুন। কোনও ধরনের ভুল সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে। তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্ত শুধু ক্ষতিই করে। খুব ধৈর্য ধরে কাজ করুন।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে বদলির মতো পরিস্থিতি তৈরি হচ্ছে এবং দূরের রাজ্যে বদলির সম্ভাবনা রয়েছে। হঠাৎ এই বদলি প্রথম দিকে খারাপ মনে হবে, কিন্তু পরে আপনার উন্নতির পথও এখান থেকে খুলে যাবে, তাহলে আপনি খুশি হবেন। অফিসে যেসব সমস্যা চলে, সেগুলি ধীরে ধীরে মেটাতে হবে। অনেক সময় ছোটখাটো কারণে বা নিম্নমানের কাজের কারণে তর্ক-বিতর্ক হতে পারে, কিন্তু মহত্ত্ব দেখিয়ে সবাইকে সঙ্গে নিতে হবে। কর্মজীবনের ক্ষেত্রে, যে দিকে আপনি কম মনোযোগ দিয়েছেন বা দীর্ঘ সময়ের জন্য কিছু কাজ ফেলে রেখেছেন, এখন শনিদেব আপনাকে সেই দিকে মনোযোগ দেবেন এবং এর সঙ্গে সম্পর্কিত কিছু সতর্কতাও দেবেন।

আরও পড়ুন

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকাদের কর্মজীবন স্বাস্থ্য সংক্রান্ত পণ্য আয়ুর্বেদিক, অ্যালোপ্যাথিক বা হোমিওপ্যাথি ওষুধ বা ডাক্তার বা ডায়াগনস্টিক সেন্টার, তাহলে তাদের আটকে থাকা কাজ দ্রুত সম্পন্ন হবে। এই সময়ের মধ্যে আপনার কাজের দায়িত্ব থাকবে, তাই আপনাকে যে কাজ দেওয়া হয়েছে তা সময়মতো সম্পন্ন করুন, যাতে আপনি কাজের চাপ অনুভব না করেন। যারা নিরাপত্তা সংক্রান্ত সফটওয়্যার বা যন্ত্রপাতির সঙ্গে যুক্ত। এখন তাদের জন্য অগ্রগতির দুয়ার খুলে যাবে।

Advertisement

Advertisement