scorecardresearch
 

Shani Blessing Zodiac from March: কর্মজীবনের বাধা দূর হয়ে এবার বড় অগ্রগতি, মার্চ থেকে শনির কৃপায় উন্নতি ৪ রাশির

Shani Uday-Vakri 2024: কুম্ভ রাশিতে অস্ত অবস্থায় থাকা শনি ১৮ মার্চ উদিত হতে চলেছে। শনির উদয় অনেক রাশির মানুষের জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। পাশাপাশি, জুন মাসে শনির বক্রী হওয়া গতি কিছু লোকের কেরিয়ারে বড় সুবিধা দিতে পারে।

Advertisement
শনির কৃপায় সুসময় ৪ রাশির শনির কৃপায় সুসময় ৪ রাশির

Shani Uday-Vakri 2024 Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি, সবচেয়ে ধীর গতিশীল গ্রহ, আড়াই বছরে তার রাশি পরিবর্তন করে, কিন্তু শনি সময়ে সময়ে তার অবস্থান পরিবর্তন করে। চাল বদল করে এবং বক্রী  বা মার্গী।  শনির নক্ষত্র পরিবর্তন এবং শনির উদয় ও অস্তও ঘটে। এই সময়ে শনি তার মূল ত্রিকোণ  রাশি কুম্ভ রাশিতে অস্ত অবস্থায় আছে। ১৮ মার্চ শনি উদিত হতে চলেছে। শনির উদয় খুবই উপকারী হতে পারে। এর পর ২৯  জুন শনি বক্রী হবে। কুম্ভ রাশিতে শনি বক্রী অবস্থায় থাকবে এবং সমস্ত রাশিকে প্রভাবিত করবে। যদিও শনির বক্রী  গতি কিছু রাশির জন্য অনেক ঝামেলার কারণ হতে পারে, তবে এটি কিছু রাশির জন্য অনেক সুবিধাও দেবে। এই লোকেরা কেরিয়ার এবং অর্থের দিক থেকে উপকৃত হবেন। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জন্য শনির উত্থান এবং শনির বক্রী হওয়া শুভ হতে চলেছে। 

শনি এই রাশিগুলিকে সুবিধা দেবে
মেষ (Aries)

 এই সময়টি মেষ রাশির জাতকদের জন্য শুভ হবে। ব্যবসা ভালো হবে।  উন্নতি করবেন। আটকে থাকা ডল এখন চূড়ান্ত হতে পারে। আটকে থাকা প্রজেক্টও গতি পাবে। পারিবারিক জীবনও ভালো যাবে। 

বৃষ (Taurus)
 শনি আপনার জীবন থেকে অনেক সমস্যা দূর করবে। জীবনে সুখ, সমৃদ্ধি ও তৃপ্তি আসবে। আপনি আপনার কর্মজীবনে নতুন উচ্চতা স্পর্শ করবেন। আয়ের ব্যাপক বৃদ্ধি হতে পারে। আপনি টাকা সঞ্চয় করবেন। বাড়িতে কোনো শুভ ঘটনা ঘটতে পারে।  

আরও পড়ুন

তুলা (Libra )
তুলা রাশির জাতকদের জন্য শনি খুব ভালো ফল দেবে। আপনি প্রায় প্রতিটি ক্ষেত্রেই উপকৃত হবেন। আপনার কঠোর পরিশ্রমের পুরষ্কার পাওয়ার সময় আসছে। চাকরিতে অগ্রগতি হবে। পদোন্নতি-উন্নতি পাবেন। ব্যবসা বাড়বে। অমীমাংসিত কাজ শেষ হবে। আপনি আপনার জীবনে সুখ এবং সন্তুষ্টি অনুভব করবেন। 

Advertisement

ধনু (Sagittarius)
যারা তাদের কর্মজীবনে কোনো সমস্যা বা বাধার সম্মুখীন ছিলেন তারা এখন শনির কৃপায় তা কাটিয়ে উঠবেন। ভাগ্য আপনার পক্ষে থাকবে। এমনকি বিগড়ে যাওয়া কাজও হয়ে যাবে। কর্মজীবনে দারুণ সাফল্য পাবেন। আপনার আত্মবিশ্বাস এবং ভাগ্যের সাহায্যে আপনি সহজেই প্রতিটি কাজ সম্পন্ন করবেন। বিদেশ থেকে চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় কাঙ্খিত লাভ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement