scorecardresearch
 

Shani Vakri 2024: শনির উল্টো চালেই ধরাশায়ী, নভেম্বর পর্যন্ত রোগে ভুগবেন ৫ রাশির জাতক

Shani Vakri 2024: বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে কর্মদাতা শনি প্রায় দেড় বছর পর রাশি পরিবর্তন করে। এরকম অবস্থায় শনির রাশি পরিবর্তনের প্রভাব সব রাশির জাতকদের ওপর পড়তে দেখা যায়। শনি সময়ে সময়ে নিজের অবস্থান বদল করে। জেনে নিন শনি ২৯ জুন নিজের মূল ত্রিকোণ রাশিতে বক্রী হয়ে গিয়েছে আর শনি এখানে নভেম্বর পর্যন্ত সেখানেই থাকবে।

Advertisement
শনির বক্রী চাল ২০২৪ শনির বক্রী চাল ২০২৪
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে কর্মদাতা শনি প্রায় দেড় বছর পর রাশি পরিবর্তন করে।

বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে কর্মদাতা শনি প্রায় দেড় বছর পর রাশি পরিবর্তন করে। এরকম অবস্থায় শনির রাশি পরিবর্তনের প্রভাব সব রাশির জাতকদের ওপর পড়তে দেখা যায়। শনি সময়ে সময়ে নিজের অবস্থান বদল করে। জেনে নিন শনি ২৯ জুন নিজের মূল ত্রিকোণ রাশিতে বক্রী হয়ে গিয়েছে আর শনি এখানে নভেম্বর পর্যন্ত সেখানেই থাকবে। শনির উল্টো অবস্থানের কারণে কিছু রাশির জবরদস্ত লাভ হবে আবার কিছু রাশিকে সামলে চলতে হবে। আসুন জেনে নিই যে শনির বক্রী চাল কোন রাশির ভাগ্য চমকাতে চলেছে। 

জ্যোতিষ মতে, শনি ২৯ জুন রাত ১১ টা ৪০ মিনিটে কুম্ভ রাশিতে বক্রী হয়ে গিয়েছে এবং ১৫ নভেম্বর পর্যন্ত এই রাশিতেই বক্রী থাকবেন। 

মিথুন রাশি
শনি বক্রী মিথুন রাশির জাতকরা নিজেদের স্বাস্থ্যের খেয়াল রাখুন। বিশেষ করে এই সময় পায়ের ব্যাথায় ভুগতে হতে পারে আপনাকে। পায়ে ব্যাথা হবে এবং পা ফুলে যাবে। শরীরের নিম্নাঙ্গে এই সময় আঘাত পেতে পারেন। খাওয়া দাওয়ার দিকে নজর রাখুন মিথুন রাশির জাতকরা।

আরও পড়ুন

বৃশ্চিক রাশি
শনির বিপরীতমুখী চলনের প্রভাবে শরীর স্বাস্থ্য ভালো থাকবে না বৃশ্চিক রাশির জাতকদের। বিশেষ করে রাস্তাঘাটে চলাফেরা করার সময় সাবধান থাকুন। দুর্ঘটনার মুখে পড়তে পারেন আপনি। হাতে ও পায় এর ফলে আঘাত লাগতে পারে।

মকর রাশি
শনির উল্টো চলনের ফলে যাঁদের শরীর খারাপ হওয়ার আশঙ্কা রয়েছে, তাঁদের মধ্যে আছেন মকর রাশির জাতকরাও। এই সময় চোখের সমস্যায় ভুগতে হতে পারে আপনাকে। চোখের সংক্রমণ বড় আকার নিতে পারে। চোখের সমস্যা নিয়ে আপনাকে এখন ভালো রকম ভুগতে হবে বলে আশঙ্কা প্রকাশ করছেন জ্যোতিষবিদরা।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির অধিপতি গ্রহ শনি। বর্তমানে শনি কুম্ভ রাশিতেই অবস্থান করছে, আর কুম্ভ রাশিতে বক্রী হতে চলেছে শনি। শনির সাড়ে সাতি দশা চলছে কুম্ভ রাশিতে। শনি বক্রী হলে শরীর ভালো থাকবে না এই রাশির জাতকদের। এই সময় আপনাকে নিজের স্বাস্থ্যের অতিরিক্ত খেয়াল রাখতে হবে। বিশেষ করে হজম সংক্রান্ত সমস্যায় জেরবার হবেন আপনি।

Advertisement

মীন রাশি
মীন রাশির অধিপতি গ্রহ বৃহস্পতি। শনি বক্রীদশায় গেলে তার অশুভ প্রভাব পড়বে মীন রাশির জাতকদের উপর। শরীরের বিশেষ খেয়াল না রাখলে বড় ধরনের অসুখের মুখে পড়তে পারেন। বিশেষ করে পায়ের ব্যাথায় কষ্ট পাবেন। পায়ের মধ্যে একটা অসাড় ভাব অনুভব করবেন আপনি।
 

Advertisement