scorecardresearch
 

Careful Zodiac from Saturday: ১২ ঘণ্টার মধ্যে দুই বড় গ্রহের চাল বদল, শনি থেকে সাবধানে চলুন ৪ রাশি

Shani Vakri Budh Gochar: জুন মাস শেষ হতে চলেছে তবে এই সময়টি ৪ টি রাশির জাতকদের জন্য খারাপ হতে পারে। আসলে জুনের শেষে শনি ও বুধের অবস্থানের পরিবর্তন এই জাতকদের জন্য অশুভ সময় পারে।

Advertisement
৭২ ঘণ্টার মধ্যে খারাপ সময় শুরু ৪ রাশির ৭২ ঘণ্টার মধ্যে খারাপ সময় শুরু ৪ রাশির


Shani Vakri Budh Gochar Effects: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে এক  রাশি থেকে অন্য রাশিতে চলে যায়। এছাড়াও নিজের চাল পরিবর্তন করে। কখনো গ্রহগুলো সোজা চলে আবার কখনো বিপরীত দিকে চলে। যখনই গ্রহের রাশি পরিবর্তন হয় বা গ্রহের গতিবিধির পরিবর্তন হয়, এটি ১২টি রাশির সমস্ত মানুষের জীবনে প্রভাব ফেলে। এক্ষেত্রে শনির চাল পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ। 

জুনের শেষে শনি গ্রহ বক্রী চলেছে। সেইসঙ্গে বুধও গোচর করবে। 29 শে জুন, ২০২৪-এর দুপুরে, বুধ গ্রহ গমন করবে এবং কর্কট রাশিতে প্রবেশ করবে। তারপর, কয়েক ঘন্টা পরে, শনি তার রাশি কুম্ভ রাশিতে বক্রী বে। এইভাবে, ১২ ঘন্টার মধ্যে দুটি গুরুত্বপূর্ণ পরিবর্তন ঘটবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, শনি এবং বুধের অবস্থানের পরিবর্তন ৪টি রাশির জাতকদের জন্য বড় সমস্যা তৈরি করতে পারে। 

শনি ও বুধের এই চাল বদল ৪টি রাশির জাতকদের হয়রানি বাড়াবে 
মেষ (Aries)

 শনি ও বুধের অবন্থান পরিবর্তন মেষ রাশির জাতকদের আর্থিক সমস্যায় ফেলতে পারে। এসব মানুষের খরচ বাড়বে। আপনি যা উপার্জন করবেন তার চেয়ে বেশি ব্যয় করবেন। এই কারণে আপনার অর্থের অভাব হতে পারে। তাই বুদ্ধি করে খরচ করুন। এছাড়াও, বড় সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক থাকুন। 

আরও পড়ুন

কর্কট (Cancer)
 আগামী কয়েকদিন কর্কট রাশির জাতকদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। যারা ব্যবসা করছেন তাদের ক্ষতি হতে পারে। কিছু লোককে ঋণ নিতে হতে পারে। কখনো কখনো করা কাজও বিগড়ে যেতে পারে। এই ধরনের সমস্যা দেখা দিলে ধৈর্য ধরুন। 

সিংহ (Leo)
এই সময়টা আপনার খুব সাবধানে থাকা দরকার। উপরে, সবকিছু ঠিকঠাক মনে হবে কিন্তু হঠাৎ কোন সমস্যা দেখা দিতে পারে। আয় বাড়বে কিন্তু খরচ আপনার বাজেট নষ্ট করবে। আর্থিক সংকটে পড়তে হবে। তাই যত্ন সহকারে ব্যয় করুন। নেতিবাচক আবেগ এড়িয়ে চলুন। 

Advertisement

তুলা (Libra)
আপনার স্বাস্থ্য এবং পরিবারের বয়স্ক সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন। অন্যথায় একটি ছোট সমস্যা আপনাকে কয়েক দিনের জন্য হাসপাতালে পাঠাবে। অগ্রগতিতে বাধা আসতে পারে। ভেবেচিন্তে কথা বলুন। আপনার কথায় কেউ আঘাত পেতে পারে। ধৈর্য্য ধারন করুন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement