scorecardresearch
 

Shani Vakri Effect till November: আরও বেশি শক্তিশালী শনি, নভেম্বর পর্যন্ত ৩ রাশিকে দেবেন শাস্তি; সাবধান!

জ্যোতিষশাস্ত্রে শনি মহারাজ, যাকে কর্মপ্রধান ও বিচারক বলা হয়, তার একটি গুরুত্বপূর্ণ স্থান রয়েছে। শনিদেব ভুলের শাস্তি দেওয়ার ক্ষেত্রে কোনও করুণা দেখান না। শনি সৌরজগতের সবচেয়ে ধীর গতিশীল গ্রহ।

Advertisement
শনি বক্রীর রাশি শনি বক্রীর রাশি

Shani Vakri 2024: জ্যোতিষশাস্ত্রে শনি মহারাজ, যাকে কর্মপ্রধান ও বিচারক বলা হয়, তার একটি গুরুত্বপূর্ণ স্থান রয়েছে। শনিদেব ভুলের শাস্তি দেওয়ার ক্ষেত্রে কোনও করুণা দেখান না। শনি সৌরজগতের সবচেয়ে ধীর গতিশীল গ্রহ।

যখনই শনিদেব তার গতিবিধি পরিবর্তন করেন, এটি সমস্ত রাশির উপর প্রভাব ফেলে। বর্তমানে শনিদেব কুম্ভ রাশিতে উল্টো দিকে যাচ্ছেন। শনিদেব ২৯ জুন, ২০২৪ তারিখে ১২টা ৪০ মিনিটে কুম্ভ রাশিতে বক্রী হয়েছেন। এখন শনিদেব ১৩৯ দিনের জন্য এই রাশিতে উল্টো দিকে যাবেন। এর পরে, এটি ১৫ নভেম্বর ২০২৪-এ কুম্ভ রাশিতে মার্গী হয়ে যাবেন।

বিপরীতমুখী অবস্থায় শনি স্বাভাবিকের চেয়ে বেশি শক্তিশালী এবং প্রভাবশালী হয়ে ওঠে। যদিও অনেক রাশিচক্র শনি গ্রহ থেকে তার বিপরীতমুখী অবস্থায় ইতিবাচক ফলাফল পায়, তবে শনিও কিছু রাশিচক্রের জন্য অত্যন্ত ঝামেলাপূর্ণ বলে প্রমাণিত হয়। জানুন কোন রাশির জাতক জাতিকারা শনি তার বক্রী অবস্থায় পুরো ১৩৯ দিন ধরে অশান্তি করবে।

আরও পড়ুন

বক্রী শনি এই রাশির জাতক জাতিকাদের অবস্থা করুণ করে তুলবে!

মকর রাশি
শনির বিপরীত গতির নেতিবাচক প্রভাব মকর রাশির মানুষের জীবনেও প্রভাব ফেলবে। এই সময়ের মধ্যে আপনি অনেক দায়িত্ব পাবেন, যা আপনার জন্য ঝুঁকিপূর্ণ হতে পারে। শনির পিছিয়ে যাওয়া অবস্থায়, এই রাশির জাতক জাতিকাদের বড় লেনদেন সম্পর্কে সতর্ক হওয়া উচিত এবং তাদের স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া উচিত। এই সময়ে, পড়াশোনা, ইন্টারভিউ ইত্যাদির মতো যেকোনও কাজের জন্য আপনাকে স্বাভাবিকের চেয়ে বেশি পরিশ্রম করতে হবে।

কুম্ভ রাশি
শনি শুধুমাত্র আপনার রাশিতে বিপরীতমুখী, তাই এই রাশির জাতকদের সবচেয়ে বেশি সমস্যায় পড়তে হতে পারে। এই পরিস্থিতিতে, আপনার এই সময়ে কোনও নতুন বা গুরুত্বপূর্ণ কাজ শুরু করা এড়ানো উচিত। বিতর্কের মতো পরিস্থিতি থেকে দূরে থাকা উচিত। বাড়িতে এবং কর্মক্ষেত্রে কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে।

Advertisement

মীন রাশি
এই রাশির জাতক জাতিকাদের শনি গ্রহের সময় অর্থাৎ ১৫ নভেম্বর পর্যন্ত সাবধানে সবকিছু করতে হবে, অন্যথায় একটি ছোট ভুলও বড় ক্ষতির কারণ হতে পারে। কারণ শনির বিপরীত গতির কারণে কুম্ভ রাশির জাতক জাতিকারা ভাগ্যের খুব একটা সুবিধা পাবেন না। এই পরিস্থিতিতে, আপনি মানসিকভাবে অস্থির থাকবেন, আয়ের বেশি ব্যয়ের পরিস্থিতি তৈরি হবে এবং স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাও হতে পারে।

Advertisement