scorecardresearch
 

Shani Vakri Negative Effect: টানা ১৩৯ দিন বক্রী চালে শনি, নভেম্বর পর্যন্ত সতর্ক থাকুন ৫ রাশি

Shani Vakri 2024: শনিদেব তার রাশি কুম্ভ রাশিতে ৩০ জুন, ২০২৪ মধ্যরাত্রি ১২:৩৫ মিনিটে বক্রী অবস্থায় চলতে শুরু করেছেন, যার প্রভাব কিছু রাশির জাতকের জীবনেও দেখা যেতে পারে। বিশ্বাস করা হয় যে ভগবান শনি ১৩৯ দিন বক্রী থাকবেন, তাহলে আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির উপর এর গভীর প্রভাব পড়বে।

Advertisement
শনির বক্রীচালের গভীর প্রভাব ৫ রাশিতে শনির বক্রীচালের গভীর প্রভাব ৫ রাশিতে

Shani Vakri 2024 Effects: কর্মফলদাতা শনিদেবের পুজো  অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে তার পুজো  করলে জীবনে সুখ আসে। এর ফলে রাশি থেকে অশুভ গ্রহের প্রভাব শেষ হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ভগবান শনি তার প্রিয় রাশি কুম্ভ রাশিতে ৩০ জুন গভীররাত ১২:৩৫ মিনিটে  বিপরীত গতিতে চলতে শুরু করেছেন, যা কিছু রাশির জাতকের  জীবনকে ব্যাপক প্রভাব ফেলবে। বলা হচ্ছে যে শনিদেব ১৩৯ দিন পিছিয়ে থাকবেন, তাহলে আসুন জেনে নেওয়া যাক কোন রাশির উপর এর গভীর প্রভাব পড়বে?

কর্মের দাতা শনি দেব তার মূল ত্রিকোণ রাশি  কুম্ভ রাশিতে ইতিমধ্যে বক্রী হয়েছেন। শনি ১৫ নভেম্বর২০২৪ পর্যন্ত পিছিয়ে চলবেন। শনির পিছিয়ে যাওয়া গতি৫ টি রাশির জাতকদের সমস্যায় ফেলতে পারে, তাই আগামী সাড়ে ৪ মাস তাদের কিছু বিষয়ে সতর্ক থাকতে হবে। 

বৃষ রাশি (Taurus)
এই ব্যক্তিদের জন্য, শনির বিপরীত গতি নেতিবাচক ফলাফল দিতে পারে। তবে ধৈর্য ধরে সময় নিয়ে এগোলে ক্ষতি এড়ানো যায়। আপনার শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করবে। ব্যবসায়ী শ্রেণীর আর্থিক ক্ষতি হতে পারে। জীবনে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে  পারেন। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
জীবনে অনেক পরিবর্তন আসবে। এর মধ্যে কিছু থাকবে যা আপনাকে সমস্যা দিতে পারে। আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। অতএব, ব্যয় নিয়ন্ত্রণ করুন এবং সঞ্চয়ের দিকে মনোনিবেশ করুন। 

কর্কট রাশি (Cancer)
আপনার লক্ষ্যগুলিতে মনোনিবেশ করুন অন্যথায় আপনার কেরিয়ার লাইনচ্যুত হতে বেশি সময় লাগবে না। যারা ব্যবসা করছেন তাদের কৌশলগতভাবে এগিয়ে যেতে হবে। আর্থিক বিষয়ে ঝুঁকি নেবেন না। 

বৃশ্চিক রাশি (Scorpio)
এই সময়টাকে আপনার পেশাগত জীবনের জন্য ভালো বলা যাবে না। আপনার মন একাগ্র থাকবে না। নিজেকে অনুপ্রাণিত রাখার চেষ্টা করা ভাল। ব্যক্তিগত জীবনে সমস্যা হতে পারে। 

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
শনির বিপরীতমুখী গতি আপনার জন্য অনেক সমস্যার কারণ হতে পারে। একদিকে উন্নতির সুযোগ থাকবে অন্যদিকে যানবাহনের কারণে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা ও আঘাতের সম্ভাবনা থাকবে। কিছু অনাকাঙ্ক্ষিত সমস্যা আসতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement