scorecardresearch
 

Shani Effect On 2024: নতুন বছরে ৩ রাশি পাচ্ছে শনির আশীর্বাদ, যা চাইবেন তাই হবে

Shani Vakri Effect 2024: নতুন বছর শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। এমন পরিস্থিতিতে নতুন বছরের শুরুতে কিছু গ্রহের গোচর, বক্রী এবং মার্গী গতির কারণে ১২টি রাশির জাতক-জাতিকাদের জীবনে পরিবর্তন আনতে চলেছে। জেনে নিন কোন রাশি জাতকদের শনি নতুন বছরে বিশেষ সুবিধা দিতে চলেছেন।

Advertisement
Shani Vakri Effect 2024 Shani Vakri Effect 2024

Shani Vakri Effect: সব রাশির মানুষের জীবনে গ্রহের গতিবিধির প্রভাব দেখা যায়। প্রতি মাসে এবং প্রতিদিন, কিছু গ্রহ তাদের স্থান পরিবর্তন করে এবং সমস্ত রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। নতুন বছর শুরু হতে চলেছে। এমন পরিস্থিতিতে, নতুন বছর ২০২৪ সালে  অনেক গ্রহ গোচর করার জন্য প্রস্তুত, আবার কিছু গ্রহ বক্রী এবং মার্গী হবে, যা  সবার জীবনে প্রভাব ফেলবে। 

প্রসঙ্গত ২০২৪ সালে, শনি তার রাশিচক্র পরিবর্তন করবে এবং সমস্ত রাশিকে প্রভাবিত করবে। ২০২৪ সালে, শনি ৩০ জুন থেকে ১৫ নভেম্বর, পর্যন্ত বক্রী অবস্থায় থাকবে। এই সময়ে, কিছু রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে। তবে  এই সময়টি কিছু রাশির জন্য খুবই শুভ এবং ফলদায়ক হতে চলেছে। এই রাশির জাতকদের ভাগ্যের বন্ধ তালা খুলতে চলেছে। 

মকর রাশি (Capricorn)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৪ সালে মকর রাশি বিশেষভাবে শনিদেবের আশীর্বাদ পেতে চলেছে। এই সময়কালে, এই রাশির জাতকদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং তাদের আর্থিক অবস্থার উন্নতিও দেখতে পাবেন। শুধু তাই নয়, শনিদেবের প্রভাবে পৈতৃক সম্পত্তি বৃদ্ধি পেতে পারে। চাকরিজীবী ​​মানুষের অগ্রগতি ও পেশাগত উন্নয়ন সম্ভব। শনিদেবের কৃপায় আপনার আত্মবিশ্বাস বাড়তে পারে। 

আরও পড়ুন

মেষ রাশি (Aries)
এই রাশির জাতকদের জন্যও আসন্ন সময় খুব উপকারী হতে চলেছে। এই সময়টা এসব মানুষের জন্য আশীর্বাদের চেয়ে কম হবে না। এই সময়ে আয়ের উৎস বাড়বে। এই সময়কাল আয় বৃদ্ধি পাবে।  জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন দেখা যাবে। কোনো বিনিয়োগ থেকে লাভ হতে পারে। শনিদেবের কৃপায় চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। চাকরির স্থান পরিবর্তন প্রত্যাশিত। চাকরিপ্রার্থীরা নতুন সুযোগ পেতে পারেন। 

সিংহ রাশি (Leo)
নতুন বছরে শনিদেব সিংহ রাশির জাতকদের উপর বিশেষ আশীর্বাদ বর্ষণ করবেন।  শনি আপনার রাশির সপ্তম ঘরে প্রবেশ করবে। এই গোচরের কারণে সিংহ রাশির জাতক জাতিকাদের কোষ্ঠীতে  ইতিবাচক শশ যোগ তৈরি হচ্ছে। এই সময়ের মধ্যে, চাকুরীজীবী এবং ব্যবসায়ী শ্রেণী সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। এই সময়ে বৈবাহিক উন্নতিও আশা করা যায়। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা রয়েছে।  

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement