scorecardresearch
 

Shani Sate Sati- Dhaiya- Vakri Effects: শনি উল্টো চাল জুন মাসেই! বক্রী দশায় ১৩৯ প্রবল কষ্ট ৫ রাশির, সাড়ে সাতি- ঢাইয়া কাদের চলছে?

Saturn Vakri In June 2024: শনির ধীর গতির কারণে মানুষের উপর এর প্রভাব দীর্ঘকাল স্থায়ী হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিকে সেবক, পরিশ্রম, প্রযুক্তির কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল

সমস্ত গ্রহের মধ্যে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনি একটি রাশি থেকে অন্য রাশিতে গমন করতে প্রায় আড়াই বছর সময় নেয়। এছাড়া শনির সাড়ে সাতি অত্যন্ত বিপজ্জনক। যাদের শনির ঢাইয়া বা দশা চলে, তাদের জীবনে নানা ধরনের সমস্যা ও দুঃখ-কষ্টের সম্মুখীন হতে হয়। সেই ব্যক্তি প্রতিটি কাজে চ্যালেঞ্জের সম্মুখীন হন। জ্যোতিষশাস্ত্রে শনির বিশেষ গুরুত্ব রয়েছে। 

শনির ধীর গতির কারণে মানুষের উপর এর প্রভাব দীর্ঘকাল স্থায়ী হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে শনিকে সেবক, পরিশ্রম, প্রযুক্তির কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনি হল মকর ও কুম্ভ রাশির অধিপতি গ্রহ। শনি তুলা রাশিতে উচ্চ এবং মেষ রাশিতে দুর্বল। আগামী ২৯ জুন বক্রী হচ্ছে শনি। অর্থাৎ এদিন থেকে শনির উল্টো চাল শুরু হবে। শনির বক্রীতে পাঁচ রাশির জাতকদের সমস্যা বাড়তে পারে। 

 শনির সাড়ে সাতি চলছে কাদের?

এই সময়ে মীন রাশিতে সাড়ে সাতির প্রথম পর্ব, কুম্ভ রাশিতে দ্বিতীয় পর্ব এবং মকর রাশিতে তৃতীয় পর্ব চলছে। বিপরীতমুখী শনি এই রাশির জাতকদের জীবনে সমস্যা বাড়াতে পারে।

এই তিন রাশির জাতক জাতিকাদের আর্থিক ক্ষতি হতে পারে। অর্থহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। এই সময়কালে কোনও ঋণ বা টাকা ধার নেবেন না। সম্পত্তিতে বিনিয়োগ এড়িয়ে চলুন। একটি নতুন যান কেনার আগে শনি সংক্রান্ত সমস্যার সমাধান করুন।

শনির ঢাইয়ার জন্য কাদের সাবধানে থাকতে হবে?

কর্কট এবং বৃশ্চিক রাশির জাতকদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। পুরনো রোগ পুনরুত্থিত হতে পারে। কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত সাফল্য পেতে অসুবিধা হবে।

প্রতিকার

প্রতি শনিবার শনি মন্দিরে যান। সর্ষের তেলের প্রদীপ জ্বালান। এরপর শনি চালিসা পাঠ করুন। অশ্বত্থ গাছের নিচে সর্ষের তেলের প্রদীপ জ্বালান।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement