scorecardresearch
 

Shani Blessing Zodiac from Today to October: আজ থেকে সুসময় ৫ রাশির, শনির কৃপায় অক্টোবর পর্যন্ত কেরিয়ারে দারুণ উন্নতি

Shani Vakri 2023 in kumbh: জ্যোতিষশাস্ত্র অনুসারে, আজ, ১৭ জুন, ২০২৩ থেকে, শনি বক্রী হচ্ছেন। শনির গতিবিধির পরিবর্তন মানুষের জীবনে একটি বড় প্রভাব ফেলে। আজ থেকে শনির বক্রী গতি ৫টি রাশির জাতকদের শক্তিশালী সুবিধা দেবে।

Advertisement
আজ থেকে ভাগ্য খুলছে ৫ রাশির আজ থেকে ভাগ্য খুলছে ৫ রাশির

Vakri Shani 2023 Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনিকে ন্যায়ের দেবতা বলা হয়েছে। শনিদেব মানুষের কর্ম অনুসারে ফল দেন। তিনি আড়াই বছরে তাঁর রাশি পরিবর্তন করেন। শনি সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। এই বছর, ১৭ জানুয়ারি, ২০২৩ তারিখে, ৩০ বছর পর, শনি তার রাশি পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। এর পরে, এখন অর্থাৎ আজ, ১৭ জুন, ২০২৩ তারিখে, শনির গতি পরিবর্তন হতে চলেছে, এখন শনি কুম্ভ রাশিতে বিপরীত দিকে যাবে। শনি ৪ নভেম্বর ২০২৩ পর্যন্ত বক্রী থাকবে। শনির বিপরীতমুখী গতি কেন্দ্র  ত্রিকোণ রাজযোগও তৈরি করবে। ৫টি রাশির মানুষের উপর এর শুভ প্রভাব পড়তে চলেছে। আসুন জেনে নেওয়া যাক যে শনি কুম্ভ রাশিতে পিছিয়ে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ গঠন করে কোন রাশির লোকদের ভাগ্য উজ্জ্বল করবে। 

বক্রী  শনি এই ব্যক্তিদের ভাগ্য উজ্জ্বল করবে 
মেষ রাশি(Aries)

বক্রী শনি মেষ রাশির জাতকদের শক্তিশালী আর্থিক সুবিধা দেবে। আপনি অনেক টাকা পাবেন এবং আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন। বিনিয়োগেও লাভ হবে। সামগ্রিকভাবে, আপনার সমস্ত আর্থিক উদ্বেগ দূর হবে। এই সময় ব্যবসায়ীদের অনেক সুবিধা দেবে। 

বৃষ রাশি (Taurus)
শনির বিপরীতমুখী গতিবিধি দ্বারা গঠিত কেন্দ্র ত্রিকোণ রাজযোগ বৃষ রাশির জাতকদের কর্মজীবনে বড় সাফল্য এনে দেবে। আপনি আপনার স্বপ্নের চাকরি  এবং মোটা প্যাকেজ পাবেন। পদমর্যাদা বাড়বে। প্রেমের জন্য সঙ্গী পাবেন। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকরা শনির কৃপায় অনেক উপকার পাবেন। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। টাকা পাবেন। অর্থনৈতিক সমস্যা দূর হবে। বলতে পারেন আপনার সুখের দিন শুরু হল। 

সিংহ রাশি (Leo)
 বিপরীতমুখী শনি সিংহ রাশির জাতকদের আর্থিক সুবিধা প্রদান করবে। আপনি যদি এই  অর্থ ভালভাবে বিনিয়োগ করতে পারেন তবে আপনি  বড় মুনাফা অর্জন করতে পারবেন। ব্যবসায়ীদের বহুল প্রতীক্ষিত কোনো ডিল নিশ্চিত হতে পারে। 

Advertisement

মকর রাশি (Capricorn)
শনির বক্রী  গতি মকর রাশির জাতকদের আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। অনেক উৎস থেকে টাকা আসবে। আপনি বড় সঞ্চয় করতে সক্ষম হবেন।  জীবনে আরাম বাড়বে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement