scorecardresearch
 

Shani Careful Zodiac till October: আগামী ৪ মাস শনি বারবার ফেলবে সমস্যায়, চলতি সপ্তাহ থেকেই সতর্ক থাকুন ৪ রাশি

Shani Vakri 2023 in Kumbh: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ১৭ জুন বক্রী হচ্ছেন। শনির বক্রী গতি কিছু জাতকদের জন্য বিপজ্জনক প্রমাণিত হতে পারে। এই মানুষদের আগামী ৪ মাস সাবধানে থাকতে হবে।

Advertisement
 অক্টোবর পর্যন্ত শনির দশা ৪ রাশিতে অক্টোবর পর্যন্ত শনির দশা ৪ রাশিতে

Shani Vakri 2023 Effects: জ্যোতিষশাস্ত্রে শনিকে ত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শনিদেব ন্যায়ের দেবতা এবং কর্ম অনুসারে ফল দান করেন। তাই শনির অশুভ দৃষ্টি খুবই ভায়ের এবং অনেক কষ্ট দেয়। অন্যদিকে, শনি যদি সদয় থাকেন তবে জাতকদের প্রচুর উন্নতি, সাফল্য এবং সম্পদ দেন। শনি ৩০ বছর পর নিজের রাশি কুম্ভ রাশিতে রয়েছেন এবং ১৭ জুন, ২০২৩ থেকে বক্রী হবেন। শনি ৪ নভেম্বর ২০২৩ পর্যন্ত বক্রী অবস্থায় থাকবেন। শনির বক্রী গতি মানুষের জীবনে অনেক উত্থান-পতনের সৃষ্টি করে। এবারও শনির বক্রী  গতি কিছু মানুষের জীবনে তোলপাড় সৃষ্টি করতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের শনির বক্রী গতি সমস্যায় ফেলতে চলেছে। 

শনির বক্রী  গতি এই রাশির জাতকদের সমস্যায় ফেলবে 
কর্কট রাশি (Cancer)

শনির বক্রী গতি কর্কট রাশির জাতকদের অসুবিধা বাড়াবে। এই ব্যক্তিরা  স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। আর্থিক ক্ষতি হতে পারে। এই সময়ে বিনিয়োগ এড়িয়ে চলুন। ব্যয় বাড়বে, তাই বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। চাকরিতে কাজের চাপ বাড়বে, টেনশন হতে পারে। অবাঞ্ছিত ভ্রমণ করতে হতে পারে।

সিংহ রাশি (Leo)
 শনির বক্রী গতি সিংহ রাশির জাতকদের কিছু ক্ষেত্রে হতাশা দিতে পারে। কাজ করতে ভালো লাগবে না। যার কারণে সমস্যা হতে পারে। সাবধানে যেকোনো সিদ্ধান্ত নিন। অর্থ কোথাও আটকে যেতে পারে, তাই অর্থের ক্ষেত্রে ঝুঁকি নেবেন না। ব্যবসার ক্ষেত্রেও সাবধানে সিদ্ধান্ত নিন, না হলে ক্ষতি হতে পারে। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আগামী ৪ মাসে সতর্ক থাকতে হবে। শনির বক্রী গতি ক্ষতির কারণ হতে পারে। আর্থিক ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। চাকরি-ব্যবসায় ক্ষতি হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে দূরত্ব আসতে পারে। 

Advertisement

মীন রাশি (Pisces)
শনির বক্রী  গতি মীন রাশির জাতকদের অর্থনৈতিক, মানসিক ও শারীরিক সমস্যা সৃষ্টি করতে পারে। এসব ঝামেলার কারণে আপনার কথাবার্তা ও আচরণে তিক্ততা দেখা দিতে পারে। ঘরের পরিবেশ খারাপ হতে পারে। স্বাস্থ্যও খারাপ হতে পারে। ধৈর্য্য ধারে এগিয়ে যান। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement