scorecardresearch
 

Shani Bad Effect: শনির সুনজরে নেই, আগামী ১৩৯ দিন খুব সাবধানে চলুন ৩ রাশি

Saturn Retrograde 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যেকোনো গ্রহের গতিবিধির পরিবর্তন সমস্ত রাশির মানুষের জীবনকে প্রভাবিত করে। ৩০ জুন, শনি বক্রী হতে চলেছে, যার প্রভাব বিশেষত কিছু রাশির উপর দৃশ্যমান হবে। ৩টি রাশির জাতকে বিশেষ করে সাবধান থাকতে হবে।

Advertisement
শনির চাল বদলে টানা ৪  মাসের বেশি কঠিন সময় ৩ রাশির শনির চাল বদলে টানা ৪ মাসের বেশি কঠিন সময় ৩ রাশির

Shani Vakri 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনি দেবকে  কর্মফলের দাতা এবং ন্যায়ের দেবতা বলা হয়। শাস্ত্রে শনির পুজো অত্যন্ত শুভ বলে মনে করা হয়। কোষ্ঠীতে শনির অশুভ প্রভাব কমাতে এবং শুভ প্রভাব বাড়াতে জ্যোতিষশাস্ত্রে অনেক উপায়ের কথা বলা হয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে ৩০ জুন রাত ১২:৩৫ মিনিটে বক্রী গতি শুরু করতে চলেছে। 

শনির বিপরীত গতির কারণে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে। একই সময়ে, কিছু রাশির জাতকদের এই সময়ে চিন্তাভাবনা করে এগিয়ে যেতে হবে। বলা হচ্ছে শনি গ্রহ ১৩৯দিন পিছিয়ে থাকতে চলেছে। শনির বিপরীত গতিতে কোন রাশিগুলি গভীরভাবে প্রভাবিত হবে তা জেনে নিন। 

বৃষ রাশি (Taurus)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ রাশিতে শনির বক্রী গতির কারণে বৃষ রাশির জাতকদের উপর এর গভীর প্রভাব পড়বে। এই সময়ে, এর স্পষ্ট প্রভাব তাদের কর্মক্ষেত্রে দৃশ্যমান হবে। এ সময় ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে তাদের বিবাদ হতে পারে। একই সঙ্গে এর গভীর প্রভাবও তাদের ওপর দৃশ্যমান হবে। এমন পরিস্থিতিতে কর্মক্ষেত্রে সতর্ক থাকুন এবং বিবাদ এড়িয়ে চলুন। এছাড়াও, সাবধানে এবং নিষ্ঠার সঙ্গে কাজ করুন। 

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
শনিকে ন্যায়ের দেবতাও বলা হয়। শনিদেব মানুষের খারাপ কাজের ফল দেন। কোষ্ঠীতে শনির অশুভ অবস্থান ব্যক্তির জীবনে অনেক সমস্যার সৃষ্টি করে। কর্কট রাশির জাতকদের উপরও শনির গতিবিধির স্পষ্ট প্রভাব দেখা যাবে। এই রাশির জাতকদের ১৩৯ দিন সাবধানতার সঙ্গে গাড়ি ব্যবহার করতে হবে। এই সময়ে অসাবধানতা এড়িয়ে চলুন। ভক্তি সহকারে শনিদেবের পুজো করুন। 

সিংহ রাশি (Leo)
কুম্ভ রাশিতে শনির পিছিয়ে যাওয়ার প্রভাব সিংহ রাশির জাতকদের ওপরও দেখা যাবে। কর্মক্ষেত্রের পাশাপাশি এই রাশির জাতক জাতিকাদের বৈবাহিক জীবনেও শনির স্পষ্ট দৃষ্টি থাকবে। এই সময়টা আপনার জন্য খুব কঠিন হতে চলেছে। শনিদেবের আশীর্বাদ পেতে, যতটা সম্ভব গরীবদের সাহায্য করুন। শুধু তাই নয়, অশ্বত্থ  গাছের সামনে সর্ষের তেলের প্রদীপ জ্বালালে উপকার পাওয়া যাবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement