scorecardresearch
 

5 Luckiest Zodiac: সদয় শনিদেব; ১৫ অক্টোবর পর্যন্ত উন্নতি-সম্পদ-সম্মান লাভের যোগ ৫ রাশির

Shani Vakri, Lucky Zodiac: শনিদেব বিপরীতমুখী অবস্থায় গমন করছেন। ১৫ অক্টোবর পর্যন্ত এভাবেই থাকবেন তিনি। আর এর প্রভাবে ৫ রাশির অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি হবে, পেশার ক্ষেত্রে উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

Advertisement
সদয় শনিদেব; ১৫ অক্টোবর পর্যন্ত উন্নতি-সম্পদ-সম্মান লাভের যোগ ৫ রাশির! সদয় শনিদেব; ১৫ অক্টোবর পর্যন্ত উন্নতি-সম্পদ-সম্মান লাভের যোগ ৫ রাশির!
হাইলাইটস
  • শনিদেব বিপরীতমুখী অবস্থায় গমন করছেন।
  • ১৫ অক্টোবর পর্যন্ত এভাবেই থাকবেন তিনি।
  • এর প্রভাবে ৫ রাশির অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি হবে, পেশার ক্ষেত্রে উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

Shani Vakri, Lucky Zodiac: শনিদেব বিপরীতমুখী অবস্থায় গমন করছেন। ১৫ অক্টোবর পর্যন্ত এভাবেই থাকবেন তিনি। তা সত্ত্বেও, কিছু রাশির জন্য বিপরীতমুখী শনি উপকারী হবে। এর প্রভাবে ৫ রাশির অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি হবে, পেশার ক্ষেত্রে উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি- বিপরীতমুখী শনি তুলা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। এই সময়ের মধ্যে অর্থনৈতিক পরিস্থিতি আগের চেয়ে শক্তিশালী হবে। পেশার ক্ষেত্রে উন্নতির সময় এসেছে। এই সময়ে, আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন।

ধনু রাশি- ধনু রাশির জাতক জাতিকাদের জন্য শনির পিছু হটতে সুবিধা হবে। এই সময়ে এই রাশির চাকরিজীবীরা সুখবর পাবেন। যারা নতুন চাকরি খুঁজছেন তারা ভালো ফল পাবেন। একই সঙ্গে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

মেষ রাশি- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনির পশ্চাদমুখী গতি অত্যন্ত ফলদায়ক হতে চলেছে। নতুন কাজ বা নতুন পরিকল্পনা বাস্তবায়নের এটাই উপযুক্ত সময়। বিপরীতমুখী শনির কৃপায় এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে নতুন সুযোগ পাবেন। অপ্রত্যাশিত অর্থ পাওয়ার সম্ভাবনা থাকবে।

মিথুন রাশি- বিপরীতমুখী শনি মিথুন রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনবে। ১৫ অক্টোবর পর্যন্ত এই লোকেরা অনেক সাফল্য অর্জন করবে। বিদেশ ভ্রমণের স্বপ্ন দেখা মানুষের স্বপ্ন পূরণ হবে। 

সিংহ রাশি- বিপরীতমুখী শনি সিংহ রাশির জাতকদের কর্মজীবনে উন্নতির সম্ভাবনা তৈরি করবে। এই সময়ের মধ্যে, আপনি ক্যারিয়ার সম্পর্কিত খুব ভাল সুযোগ পাবেন। চাকরিজীবীরা সাফল্য পাবেন। যথেষ্ট আর্থিক লাভ হবে।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement

Advertisement