scorecardresearch
 

Shani Vakri 2024: বক্রী হবেন শনি, ১৩৯ দিন দারুণ সুখ-শান্তিতে কাটাবে এই ৫ রাশির মানুষ

জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের দেবতা, ফলাফল দাতা ইত্যাদি বৈশিষ্ট্য দ্বারা পরিচিত করা হয়। এই সময়ে, শনি তার মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে। তবে শনি গ্রহটি ৩০ জুন রবিবার বেলা ১২টা ৩৫ মিনিটে পিছিয়ে যাবেন অর্থাৎ সেই দিন থেকে শনির বিপরীত গতি শুরু হবে।

Advertisement
বক্রী হবেন শনি, ১৩৯ দিন দারুণ সুখ-শান্তিতে কাটাবে এই ৫ রাশির মানুষ বক্রী হবেন শনি, ১৩৯ দিন দারুণ সুখ-শান্তিতে কাটাবে এই ৫ রাশির মানুষ
হাইলাইটস
  • ৩০ জুন থেকে ১৫ নভেম্বর পর্যন্ত শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী থাকবেন
  • ১৫ নভেম্বর সন্ধ্যায় আবার সোজা হবেন

জ্যোতিষশাস্ত্রে শনিকে ন্যায়ের দেবতা, ফলাফল দাতা ইত্যাদি বৈশিষ্ট্য দ্বারা পরিচিত করা হয়। এই সময়ে, শনি তার মূল ত্রিভুজ রাশি কুম্ভ রাশিতে উপস্থিত রয়েছে। তবে শনি গ্রহটি ৩০ জুন রবিবার বেলা ১২টা ৩৫ মিনিটে পিছিয়ে যাবেন অর্থাৎ সেই দিন থেকে শনির বিপরীত গতি শুরু হবে। ৩০ জুন থেকে ১৫ নভেম্বর পর্যন্ত শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী থাকবেন। ১৫ নভেম্বর সন্ধ্যায় আবার সোজা হবেন। এভাবে শনি গ্রহ ১৩৯ দিন বিপরীত দিকে থাকবেন। যদিও গ্রহগুলি বিপরীতমুখী হলে অশুভ প্রভাব দেয়, তবে শনির বিপরীত গতিতে ৫টি রাশির জাতকদের উপকার হতে পারে। জেনে নিন, কুম্ভ রাশিতে শনি পিছিয়ে যাওয়া কোন রাশির উপর শুভ প্রভাব ফেলবে? শনির বিপরীত গতিতে তারা কী সুবিধা পেতে পারে?

মেষ রাশি

শনির পিছিয়ে যাওয়ার কারণে আপনি আর্থিক লাভের নতুন সুযোগ পেতে পারেন। শনিদেবের কৃপায় অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হতে পারে। আপনি আয়ের নতুন উত্স তৈরি করতে পারেন, যা লাভ বয়ে আনবে। যাইহোক, শনির বিপরীত গতি আপনাকে আপনার প্রকৃত বন্ধুদের সনাক্ত করতে সাহায্য করতে পারে। এই সময়ে আপনার যশ-খ্যাতি বাড়বে, তবে অন্যায় থেকে দূরে থাকতে হবে।

ধনু রাশি

শনির বিপরীত গতি ধনু রাশির জাতকদের জীবনে কিছু ইতিবাচক পরিবর্তন আনতে পারে। কর্মক্ষেত্রে চাকরিজীবীদের দাপট বাড়তে পারে। আপনার সিদ্ধান্ত এবং কাজের প্রশংসা করা হবে, যা আপনার সহকর্মীদের ব্যাপকভাবে প্রভাবিত করবে। আপনি তাদের সমর্থন পেতে পারেন. প্রেম জীবনের জন্যও সময় ভালো যাবে। জীবনে রোমান্স বাড়বে। পারিবারিক জীবনও সুখী হবে। শনিদেবের আশীর্বাদ থাকবে।

মকর রাশি

শনিদেবের কৃপায় আপনার রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন বা আপনি কোথাও আটকে থাকা অর্থ ফেরত পেতে পারেন। এই সময়ের মধ্যে, আপনি যে কাজ বা সিদ্ধান্ত নিন না কেন, আপনি আপনার পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন এবং সহযোগিতা পেতে পারেন। যাইহোক, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে কথা বলার সময় আপনার শব্দগুলি বুদ্ধিমানের সাথে চয়ন করুন, অন্যথায় করা কাজটি নষ্ট হয়ে যেতে পারে।

Advertisement

কুম্ভ রাশি

শনি আপনার রাশিতে অবস্থিত এবং এই রাশির শাসক গ্রহও। এই রাশিচক্রে তাদের বিপরীতমুখী গতি আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। যে কাজটি দীর্ঘদিন ধরে আটকে আছে বা যে পরিকল্পনা নিয়ে কাজ করার কথা ভাবছেন সেটি করার সময় এসেছে। শনির কৃপায় সেই কাজগুলো সফল হতে পারে। যাইহোক, এর জন্য আপনাকে কঠোর এবং ধৈর্য সহকারে কাজ করতে হবে। তাড়াহুড়ো করে কোনো কাজ করবেন না, এর পার্শ্বপ্রতিক্রিয়ার কথা মাথায় রাখুন।

Advertisement