scorecardresearch
 

Shani Shash Mahapurush Raj Yog: শনির শশ রাজ যোগে লাকি ৬ রাশি, ১১১ দিন ধরে অর্থলাভের বিরাট যোগ

শনির গতি সবচেয়ে ধীর। শনির রাশি বদলাতে সময় লাগে আড়াই বছর। ২০২৩ সালের শুরুতে শনি গ্রহ নিজস্ব রাশি কুম্ভে প্রবেশ করে।

Advertisement
Shani Rashifal Shani Rashifal
হাইলাইটস
  • ১৭ জুন শনি বক্রী হতে চলেছে।
  • ওই দিন গঠিত হচ্ছে শশ রাজ যোগ।

গ্রহগুলির মধ্যে শনিকে সবচেয়ে নিষ্ঠুর গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। শনির গতি সবচেয়ে ধীর। শনির রাশি বদলাতে সময় লাগে আড়াই বছর। ২০২৩ সালের শুরুতে শনি গ্রহ নিজস্ব রাশি কুম্ভে প্রবেশ করে। ১৭ জুন শনি বিপরীত দিকে যাবে। যাকে শনি বক্রী বলা হয়। জুনের শেষভাগে শনি বক্রী মহাপুরুষ যোগ ও ভাদ্র যোগ সৃষ্টি করবে। এই সময়ে ৬টি রাশির শুভ ফল পাবে। শনি বক্রী ১৭ জুন সকাল ১০টা ৪৮ মিনিটে ঘটবে। যে কারণে তৈরি হবে শশ রাজ যোগ। শনি ১১১ দিন এই অবস্থায় থাকবে। 

বৃশ্চিক- শনিদেব চাকরিজীবীদের সুবিধা দেবেন। পদোন্নতি ও ইনক্রিমেন্ট হতে পারে। হঠাৎ আর্থিক লাভ হতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। জীবনে সমৃদ্ধি আসবে।

সিংহ- সিংহ রাশির জন্য শশ রাজ যোগ শুভ হবে। নতুন ব্যবসা শুরু করতে পারেন। মুনাফা হবে। অর্থনৈতিক জীবন উন্নত হবে। জীবনে সুখ থাকবে। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করতে পারেন।

আরও পড়ুন

কুম্ভ- কুম্ভ রাশিতে শশ রাজ যোগ তৈরি হচ্ছে। এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সময়টি শুভ হতে চলেছে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। নতুন চাকরির সুযোগ আসবে।

মেষ- এই সময়ে মেষ রাশির জাতক-জাতিকাদের ব্যবসায় লাভের সময়। পদোন্নতির সুযোগ আসতে পারে। আকস্মিক আর্থিক লাভের ইঙ্গিতও রয়েছে। কেটে যাবে বাধাবিঘ্ন।  

বৃষ- পরিবারের কাছ থেকে সহযোগিতা পাবেন। আটকে থাকা কাজ শেষ হবে। চাকরিতে আয়ের নতুন উৎস পাওয়া যেতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকারা এই সময়ে প্রায় সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। যাঁরা জীবনে নতুন সুযোগ খুঁজছেন, তাঁরাও ভালো ফল পেতে পারেন। অর্থযোগও প্রবল। ১১১ দিন ধরে থাকবে সুসময়। 

Advertisement

Advertisement