scorecardresearch
 

June Lucky Zodiac: শনির উল্টো চালেই কিস্তিমাৎ, জুনে রাজার হালে থাকবে ৪ রাশি, বাড়বে আয়

June Lucky Zodiac: বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে জুন মাসে গ্রহ গোচরের কারণে খুবই গুরুত্বপূর্ণ। জুনে শুধু সূর্য, শুক্র আর বুধের মতো গ্রহেরই অবস্থান বদল হচ্ছে না, শনিও তাঁর চাল বদল করে বক্রী হতে চলেছে। শনির এই উল্টোচাল কিছু রাশিকে ভিখারি করবে আবার কিছু রাশিকে রাজার হালে রাখবে।

Advertisement
শনির গোচর শনির গোচর
হাইলাইটস
  • বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে জুন মাসে গ্রহ গোচরের কারণে খুবই গুরুত্বপূর্ণ।

বৈদিক পঞ্চাঙ্গ অনুসারে জুন মাসে গ্রহ গোচরের কারণে খুবই গুরুত্বপূর্ণ। জুনে শুধু সূর্য, শুক্র আর বুধের মতো গ্রহেরই অবস্থান বদল হচ্ছে না, শনিও তাঁর চাল বদল করে বক্রী হতে চলেছে। শনির এই উল্টোচাল কিছু রাশিকে ভিখারি করবে আবার কিছু রাশিকে রাজার হালে রাখবে। সেই তালিকায় কোন কোন রাশি আছে জেনে নিন। 

১ জুন থেকে গ্রহের গোচর শুরু হয়ে যাবে
সবার প্রথমে ১ জুন গ্রহের সেনাপতি মঙ্গল গোচর করে মেষ রাশিতে প্রবেশ করবে। এরপর ইউরেনাস বৃষ রাশিতে ভ্রমণ করবে। এরপর ১২ জুন বৈষয়িক সুখ-সুবিধা প্রদান করার অধিপতি শুক্র গোচর করতে চলেছে। ১ জুন আবার সূর্য গোচর করবে। এছাড়াও বুধও রাশি পরিবর্তন করবে। ২৯ জুন শনি নিজের মূল ত্রিকোণ রাশি কুম্ভে বক্রী হতে চলেছে। এই সব গ্রহ গোচর ৪ রাশির ক্ষেত্রে খুবই শুভ ফল আনবে। 

মেষ রাশি
জুন মাসে হওয়া গোচর মেষ রাশির জন্য ভাল সময় নিয়ে আসবে। এই রাশির জাতক-জাতিকাদের চাকরি-ব্যবসায় উন্নতি হবেষ কোনও শুভ সংবাদ পেতে পারেন। যেটা আপনাকে আনন্দে রাখবে। কোনও লম্বা সফরে যেতে পারেন। আপনি নতুন সুযোগ পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। বৈবাহিক জীবন সুখের হবে। 

আরও পড়ুন

বৃষ রাশি
জুন মাস বৃষ রাশির জন্য ভাল সময় নিয়ে আসবে। আপনার বড় কোনও ইচ্ছা পূরণ হবে। বাড়িতে মাঙ্গলিক কাজ হবে। সম্পত্তি সংক্রান্ত বড় কোনও কাজ হবে। নতুন বাড়ি-গাড়ি কিনতে পারেন। ঘরের কাজ শুরু হতে পারে। কেরিয়ারের জন্য জুন মাস ভাল হবে। প্রমোশন-ইনক্রিমেন্ট পাবেন। আপনার প্রভাবশালী মানুষজনের সঙ্গে চেনা-পরিচিতি বাড়বে। ব্যবসায়ীদের আয় বাড়বে। 

সিংহ রাশি
দীর্ঘদিন পর জীবন একটু ঠিক দিকে এগোবে। পেশাদার জীবনে উন্নতির সুযোগ আসবে। আপনার আয় দ্রুত বাড়বে। পুরনো সমস্যা মিটবে। হারিয়ে যাওয়া মান-সম্মান ফেরৎ পাবেন। আর্থিক পরিস্থিতি শুধরাবে। 

Advertisement

কন্যা রাশি
কেরিয়ারে লাভ পাবেন। কোনও গুরুত্বপূর্ণ কাজ হতে চলেছে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। ব্যক্তিগত জীবনে একটু সমস্যা দেখা দিতে পারে। ধৈর্য্য রাখুন। আকস্মিক অর্থ প্রাপ্তি হবে। সন্তানের কাছ থেকে কোনও সুখবর পাবেন। 
 

Advertisement