scorecardresearch
 

Shani Margi Blessed Zodiac: সুখের দিন শুরু হচ্ছে ৪ রাশির, নভেম্বর থেকেই প্রচুর উপার্জন এবং অগ্রগতি

Shani Margi In November 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি নভেম্বরে মাসে কুম্ভ রাশিতে বক্রী হচ্ছে। শনির এই গোচর কিছু রাশির শূন্য পকেট পূরণ করতে চলেছে। জেনে নিন এই রাশির মানুষদের সম্পর্কে।

Advertisement
শনিদেব এই ৪ রাশির জাতকদের জন্য সুখের দিন আনছেন শনিদেব এই ৪ রাশির জাতকদের জন্য সুখের দিন আনছেন

Shani Margi Effect 2023: সনাতন ধর্মে, প্রতিটি গ্রহের গোচর, মার্গী এবং বক্রী হওয়ার বিশেষ গুরুত্ব ব্যাখ্যা করা হয়েছে। সমস্ত গ্রহের মধ্যে, শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এই বছর,২০২৩ সালে, শনি বছরের শুরুতে কুম্ভ রাশিতে প্রবেশ করেছিল। শনি ন্যায়বিচারের দেবতা হিসাবে পরিচিত। ব্যক্তির কর্ম অনুসারে শনি তাকে শুভ ও অশুভ ফল দেয়। যারা ভালো কাজ করে তারা শুভ ফল পায় এবং যারা খারাপ কাজ করে তারা অশুভ ফল পায়।   

এমনকি শনির গতিবিধির সামান্য পরিবর্তনও সমস্ত রাশির জাতকের  জীবনকে প্রভাবিত করে।  প্রসঙ্গত ৪ নভেম্বর শনি মার্গী হতে চলেছে।  শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে, শনি মার্গী হওয়ায় কিছু রাশির ভাগ্য উজ্জ্বল হবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের জন্য উন্নতির পথ খুলে যাবে। জেনে নিন কোন রাশির জাতকদের নভেম্বরে সৌভাগ্য বয়ে আনবে। 

বৃষ রাশি (Taurus)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪ নভেম্বর শনি  কুম্ভ রাশিতে মার্গী হওয়ার  কারণে, অনেক রাশির জাতকরা শুভ ফল পাবেন। এমন পরিস্থিতিতে বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি খুবই শুভ প্রমাণ হতে চলেছে। শুধু তাই নয়, এই সময়ে শনিদেবের কৃপায় চাকরিতে উন্নতির নতুন পথ খুলে যাবে। একইসঙ্গে এই সময়ে আর্থিক সমস্যায় ভুগছেন এমন মানুষও বড় ধরনের স্বস্তি পেতে চলেছেন। শুধু তাই নয়, চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য শনির গোচর আশীর্বাদ হতে চলেছে।  

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষীদের মতে, নভেম্বর মাসে শনি মার্গী হওয়া মিথুনের জন্য  উপকারী বলে মনে হচ্ছে। এটা মনে করা হচ্ছে যে  শনি কুম্ভ রাশিতে মার্গী হওয়ার  কারণে মিথুন রাশির জাতকদের আর্থিক অবস্থা মজবুত হবে। এই সময়ে শনি মার্গী হওয়ায় জমি ও যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। এই সময়ে কাজে সাফল্য আসবে। এই ক্ষেত্রে, আপনি এই সময়কালে দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাবেন।   

Advertisement

সিংহ রাশি (Leo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনিদেব মার্গী হওয়ার কারণে সিংহ রাশির জাতকরাও বিশেষ সুবিধা পেতে চলেছেন। এমন পরিস্থিতিতে আর্থিক অবস্থার অভাবনীয় উন্নতি হবে। যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তারা নভেম্বরে সুখবর পেতে পারেন। ব্যবসায় একটি বড় চুক্তি চূড়ান্ত হবে। শুধু তাই নয়, পৈতৃক সম্পত্তি থেকেও লাভ হবে।  

কন্যা রাশি (Virgo)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, নভেম্বরে শনি মার্গী হওয়ার কারণে, কন্যা রাশির জাতকদের ভাগ্যও উজ্জ্বল হতে চলেছে।  এই সময়ে শনিদেব চাকরি এবং ব্যবসায় অনেক উন্নতি আনতে চলেছেন আপনার জন্য। শুধু তাই নয়, এই সময়ে আর্থিক লাভের অনেক সম্ভাবনা রয়েছে। ব্যবসায় অগ্রগতির অনেক শক্তিশালী সম্ভাবনা রয়েছে। এই সময়ে বিনিয়োগ থেকে আর্থিক সুবিধা হতে পারে। শুধু তাই নয়, যারা শনির যন্ত্রণায় ভুগছেন তারা এই সময়ে স্বস্তি পেতে পারেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement