scorecardresearch
 

Shani Vakri Effects: জুনের শেষে শনির চালবদলে আগামী ৫ মাস ৩ রাশির লাভ, সাবধান ৪ রাশি

Shani Vakri June 2024: শনি সময়ে সময়ে তার গতি পরিবর্তন করে এবং অস্ত যায়, অথবা উদয়, মার্গী ও বক্রী হয়। বর্তমানে শনি মার্গী হয়ে কুম্ভ রাশিতে গমন করছে।

Advertisement
২২ দিন পরেই কপাল খুলছে ৩ রাশির ২২ দিন পরেই কপাল খুলছে ৩ রাশির

Shani Vakri 2024: শনি এমন একটি গ্রহ যার গতিবিধি একজন মানুষকে যেমন দরিদ্র থেকে  ধনীতে পরিণত করতে পারে, তেমনি গরীব থেকে বড়লোক বানিয়ে দেয়। শনি সময়ে সময়ে তার গতিবিধি পরিবর্তন করে এবং অস্ত, উদয়, মার্গী এবং বক্রী হয়ে থাকে। বর্তমানে শনি মার্গী হয়ে কুম্ভ রাশিতে গমন করছে। ৩০ জুন থেকে, শনি বক্রী চালে পরিবর্তিত হতে শুরু করবে। শনির বিপরীত গতি চলবে ১৫ নভেম্বর পর্যন্ত। আসুন জেনে নেওয়া যাক শনির এই গতিবিধির কারণে কোন রাশির জাতকদের ভাগ্য পরিবর্তন হবে-

তুলা রাশি (Libra)
আসন্ন ৫ মাসে তুলা রাশির জাতকদের জন্য শনির গতিবিধি উপকারী প্রমাণিত হতে পারে। শনির শুভ প্রভাবের কারণে আপনি অনেক কাজে সাফল্য পাবেন। সমাজে আপনার অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে, আপনাকে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। একই সময়ে, আপনি এই সময়ের মধ্যে অনেক নতুন বিনিয়োগের বিকল্প পেতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য আগামী ৫ মাস কুম্ভ রাশিতে বসে থাকা শনি উপকারী হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা অনেক ভালো বিনিয়োগকারী খুঁজে পেতে পারেন। প্রেম জীবনে কিছু উত্থান-পতন হবে, যা কথা বলে সমাধান করা যেতে পারে। আপনি আপনার কর্মজীবনে অনেক কাজ পেতে পারেন, যা আপনার বৃদ্ধিতে সাহায্য করতে পারে।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য, কুম্ভ রাশিতে অধিষ্ঠিত শনি আগামী ৫ মাসে সুখবর নিয়ে আসতে পারেন। আপনার জীবনে ইতিবাচকতা আসবে। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতন থাকবে। তাই স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। ছাত্রছাত্রীরাও কিছু সুখবর পেতে পারে। সেই সঙ্গে পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতেও যেতে পারেন। অর্থনৈতিক অবস্থাও ভালো যাবে।

Advertisement

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, বর্তমানে শনিদেব কুম্ভ রাশিতে বসে আছেন এবং ২৯  জুন এই রাশিতে বক্রী হবেন এবং ১৫ নভেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবেন। এই সময়কালে, নির্দিষ্ট কিছু রাশির ব্যক্তিদের সতর্ক হওয়া দরকার কারণ এই সময়কালে বিশাল সমস্যা দেখা দিতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই রাশিগুলি কারা-

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের শনির বিপরীতমুখী গতিবিধির কারণে অনেক সমস্যায় পড়তে হতে পারে। এই সময়কালে, আপনার আর্থিক পরিস্থিতিতে উত্থান-পতন হতে পারে। এই সময়ে, আপনাকে আপনার বিবাহিত জীবনে মতপার্থক্য থেকে দূরে থাকতে হবে কারণ আপনি যদি একটি নতুন চাকরি খুঁজছেন তবে আপনাকে এই সময়ে বাধার সম্মুখীন হতে হতে পারে। এই সময়ের মধ্যে, আপনি আর্থিক ক্ষতির সম্ভাবনার সম্মুখীন হতে পারেন।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতক জাতিকাদের উপর শনির বক্রীর প্রভাব কর্মক্ষেত্রে সবচেয়ে বেশি দেখা যাবে। এই সময়ে ব্যবসায়ীদেরও ব্যবসায় লোকসানের মুখে পড়তে হতে পারে। এছাড়াও, কর্মরত ব্যক্তিরা  অফিসে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন।

মকর রাশি (Capricorn)
শনির বিপরীতমুখী গতি মকর রাশির লোকদের জন্য বেশ ক্ষতিকারক প্রমাণিত হতে পারে। এই সময়ের মধ্যে, আপনি প্রচুর আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারেন। সতর্কতা হিসাবে, আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে কারণ আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে হবে।

কুম্ভ রাশি (Aquarius)
বিপরীতমুখী শনি কুম্ভ রাশির জাতকদের জন্য অশুভ ফল নিয়ে আসছে। এই সময়ে আপনি শারীরিক ও মানসিক কষ্টের সম্মুখীন হতে পারেন। আপনার সমাপ্ত কাজ নষ্ট হয়ে যাচ্ছে বলে মনে হবে, তাই এই সময়ে খুব সাবধানে কাজ করুন। কর্মক্ষেত্রে আপনার রাগ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনি আপনার কাজ হারাতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement