scorecardresearch
 

Shanidev Enemy Zodiacs: শনির শত্রু ৩ রাশি, সুকর্ম সত্ত্বেও এদের জীবনে ভোগান্তি পিছু ছাড়ে না

শনিকে গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। পুরাণ ও শাস্ত্রে শনিকে সূর্যের পুত্র এবং ফলদাতা বলা হয়েছে। শনিদেবকে বিচারকও বলা হয়েছে। কলিযুগে শুধুমাত্র শনিই মানুষের কাজের হিসাব রাখে। এই কারণেই মানুষ শনিদেবকে ভয় পায়।

Advertisement
শনিদেব শনিদেব
হাইলাইটস
  • শনিকে গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়
  • মঙ্গলের সঙ্গে শনির শত্রুতা রয়েছে
  • সিংহ রাশির পঞ্চম রাশি হিসাবে বিবেচিত হয়

These Zodiac Signs As Enemies: শনিকে গুরুত্বপূর্ণ গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। পুরাণ ও শাস্ত্রে শনিকে সূর্যের পুত্র এবং ফলদাতা বলা হয়েছে। শনিদেবকে বিচারকও বলা হয়েছে। কলিযুগে শুধুমাত্র শনিই মানুষের কাজের হিসাব রাখে। এই কারণেই মানুষ শনিদেবকে ভয় পায়। তবে এমন নয় যে শনিদেব সবসময় খারাপ ফল দেন। শনি কিছু রাশির শত্রু। তাদের সম্পর্কে বলা হয় যে শনি তাদের বিশেষ পরিস্থিতিতে এই রাশিচক্রের চিহ্নগুলির জন্য ঝামেলার কারণ হয়। তাই এই রাশির জাতক জাতিকাদের সাবধান থাকা উচিত। জেনে নিন এই রাশিগুলো কারা।

মেষ রাশি
মঙ্গলের সঙ্গে শনির শত্রুতা রয়েছে। মঙ্গলকে মেষ রাশির অধিপতি মনে করা হয়। এটি শনি এবং মঙ্গল গ্রহে গঠিত হয় না। এ কারণে মেষ রাশিতে শনির মহাদশা, শনি সাড়ে সাতি ও ঢাইয়া শুরু হলে তাদের জীবনে সমস্যা বেড়ে যায়। শনি অর্থহানি ঘটায় এবং কাজে বাধা সৃষ্টি করে।

কর্কট রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি তার বিশেষ অবস্থায় কর্কট রাশির জাতক জাতিকাদের জন্যও সমস্যা সৃষ্টি করে। চন্দ্রকে এই রাশির অধিপতি ঘোষণা করা হয়েছে। চন্দ্রের সঙ্গে শনিদেবের শত্রুতা রয়েছে। এই কারণেই যখন রাশিতে শনি ও চন্দ্রের মিলন হয় তখন বিষ যোগ তৈরি হয়। যে রাশিতে এই যোগ গঠিত হয় তারা মানসিক সমস্যা এবং অজানা আশঙ্কার সম্মুখীন হন। এই কারণে, ব্যক্তি সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হয় না এবং ক্ষতির সম্মুখীন হয়।

আরও পড়ুন

সিংহ রাশি
রাশিচক্র অনুসারে, সিংহ রাশির পঞ্চম রাশি হিসাবে বিবেচিত হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশির অধিপতি হলেন সূর্য। সূর্যকে গ্রহের অধিপতি বলা হয়েছে। কিন্তু এর পরেও সূর্যের সঙ্গে শনির মিলন হয় না। উভয়কেই একে অপরের শত্রু মনে করা হয়। যেখানে শনিদেব সূর্যের পুত্র। কিন্তু বাবার সঙ্গে শনির শত্রুতা রয়েছে। এই কারণে, শনিদেব সিংহ রাশির জাতকদের সাড়ে সাতি ও ঢাইয়ার সময় বিশেষ কষ্ট দেন।

Advertisement

Advertisement