scorecardresearch
 

Shani Good Effects: বক্রি শনি মার্গী হচ্ছেন কবে? শীঘ্রই অর্থ-সম্পদে ৩ রাশির পকেট ভরতে চলেছে

শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে বক্রি রয়েছেন। এর পরে, ৪ নভেম্বর, ২০২৩, শনি ১২:৩১ টা থেকে মার্গী হবেন। শনি আসার সঙ্গে সঙ্গে অনেক রাশির জাতক জাতিকার ভাগ্য উজ্জ্বল হবে। শনিদেব ১৭ জুন, ২০২৩-এ রাত ১০:৫৬ টায় কুম্ভ রাশিতে গমন করছিলেন। ১৪ দিন পিছিয়ে থাকার পর, শনি এখন ৪ নভেম্বর ২০২৩-এ মার্গী হবেন এবং অনেক রাশিচক্রের ওপর তাঁর আশীর্বাদ বর্ষণ করবেন।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল
হাইলাইটস
  • শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে বক্রি রয়েছেন
  • ৪ নভেম্বর, ২০২৩, শনি ১২:৩১ টা থেকে মার্গী হবেন
  • শনি আসার সঙ্গে সঙ্গে অনেক রাশির জাতক জাতিকার ভাগ্য উজ্জ্বল হবে

Shani Good Effects: শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে বক্রি রয়েছেন। এর পরে, ৪ নভেম্বর, ২০২৩, শনি ১২:৩১ টা থেকে মার্গী হবেন। শনি আসার সঙ্গে সঙ্গে অনেক রাশির জাতক জাতিকার ভাগ্য উজ্জ্বল হবে। শনিদেব ১৭ জুন, ২০২৩-এ রাত ১০:৫৬ টায় কুম্ভ রাশিতে গমন করছিলেন। ১৪ দিন পিছিয়ে থাকার পর, শনি এখন ৪ নভেম্বর ২০২৩-এ মার্গী হবেন এবং অনেক রাশিচক্রের ওপর তাঁর আশীর্বাদ বর্ষণ করবেন।

শনি যখন বক্রি হন, তখন তিনি বিপরীত দিকে চলে যান। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি যখন বক্রি হলে তখন আরও শক্তিশালী হয়ে ওঠে এবং এই সময়ে শনি গ্রহের প্রভাব কিছু রাশির উপর বৃদ্ধি পায়, যেগুলি ইতিমধ্যেই শনি দ্বারা দৃষ্টিগোচর হচ্ছে।

অন্যদিকে, শনি মার্গী হলে তিনি সোজা পথে আসবেন। এই সময়ে, শনিদেবের অনেক রাশির ওপর শুভ প্রভাব থাকবে। জেনে নিন এই শুভ রাশিগুলি কোনগুলি-

আরও পড়ুন

বৃষ রাশি
শনির প্রত্যক্ষ গতিবিধির সঙ্গে এটি নভেম্বর মাস থেকে বৃষ রাশির ওপর তাঁর আশীর্বাদ বর্ষণ করবেন। শনি আপনার রাশি থেকে দশম ঘরে প্রবেশ করবেন। সম্পদ উপার্জন এবং সঞ্চয় করার এটি একটি সুবর্ণ সুযোগ। কর্মজীবন থেকে ব্যবসায় আপনি অনেক উন্নতি ও অগ্রগতি করবেন। কর্মক্ষেত্রে আপনার অবস্থান ও প্রতিপত্তি এবং সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে।

সিংহ রাশি
নভেম্বরে বিপথগামী হয়ে শনিদেব সিংহ রাশির উপর তার আশীর্বাদ বর্ষণ করবেন। শনির পথ আপনার জন্য শুভ প্রমাণিত হবে। কারণ শনি আপনার রাশি থেকে সপ্তম ঘরে প্রবেশ করবে, যার কারণে আপনার রাশি থেকে শশ রাজ যোগ তৈরি হবে। এই সময়ে আপনি ব্যবসায় প্রচুর লাভ পাবেন এবং আর্থিক অবস্থা শক্তিশালী হবে। এর পাশাপাশি পারিবারিক ও দাম্পত্য জীবনেও সুখ আসবে।

Advertisement

মকর রাশি
৪ নভেম্বর, শনি আপনার রাশি থেকে সম্পদের ঘরে চলে যাবে, যা মকর রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়ে, আপনি অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন এবং চাকরি ও ব্যবসায় প্রচুর লাভ হবে। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। শনির কৃপায়, ভাগ্য আপনাকে প্রতিটি কাজে সাহায্য করবে এবং আপনি আপনার কাজে সাফল্য পাবেন।

Advertisement