scorecardresearch
 

Shanidev Rashifal: নভেম্বর পর্যন্ত দন্ড ভোগ করবেন, বক্রীতে বড় বাবার রোষের মুখে ৩ রাশি

আপনার অসুস্থতার কথা মাথায় রেখে যদি আপনার ডাক্তার আপনাকে মর্নিং ওয়াক এবং ব্যায়াম করার পরামর্শ দিয়ে থাকেন, তাহলে এই কাজে কোনো শিথিলতা করার দরকার নেই। চিকিত্সকের পরামর্শকে শনিদেবের সতর্কবাণী হিসাবে গ্রহণ করা উচিত এবং এটি বোঝা উচিত যে শনিদেব ক্ষমাশীল ঈশ্বর নন।

Advertisement
শনিদেব রাশি শনিদেব রাশি
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে কর্মফলদাতা এবং ন্যায়ফলদাতা বলা হয়ে থাকে
  • অর্থাৎ যে রাশির জাতকরা যেমন কর্ম করেন, সেরকম ফল পান
  • মকর, কুম্ভ ও মীন রাশির জাতক জাতিকাদের ওপর শনিদেবের সাড়ে সাতি চলছে

Shanidev Vakri: জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে কর্মফলদাতা এবং ন্যায়ফলদাতা বলা হয়ে থাকে। অর্থাৎ যে রাশির জাতকরা যেমন কর্ম করেন, সেরকম ফল পান। ন্যায়ের দেবতা শনিদেবের গতিবিধি ১২টি রাশির উপর প্রভাব ফেলে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা শনির বিপরীতমুখী গতিতে সবচেয়ে বেশি দন্ড পাবেন।

শনিদেব কুম্ভ রাশিতে রয়েছেন এবং তাঁর সাড়ে সাতি মানে তিনি যে কোনও রাশিকে সাড়ে সাত বছর ধরে প্রভাবিত করেন। কুম্ভ রাশিতে থাকায়, মকর রাশির কেরিয়ার হ্রাস পাচ্ছে, অন্যদিকে মীন রাশির বৃদ্ধি শুরু হয়েছে। এই সাড়ে সাতির সময়, শনি ১৭ জুন থেকে বক্রী হয়েছেন এবং ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত এই অবস্থানে থাকবেন।

মকর, কুম্ভ ও মীন রাশির জাতক জাতিকাদের ওপর শনিদেবের সাড়ে সাতি চলছে। শনির বক্রীতে তাদের খুব সতর্ক থাকতে হবে। আসলে, শনির শক্তি দ্বিগুণ হয়ে যায় যখন এটি বক্রী হন। এই সময়ে, তিনি এই রাশিচক্রে একটি গভীর প্রভাব রেখে যাবেন। শনিদেব তাঁর প্রভাবে আপনার ত্রুটিগুলি খুঁজে বের করবেন এবং তারপরে এটি যদি শাস্তিযোগ্য অপরাধ হয় তবে তিনি আপনার ভুল অনুসারে শাস্তিও দেবেন।

আরও পড়ুন

মকর, কুম্ভ ও মীন রাশির জাতক জাতিকাদের নিয়ম মেনে চলার ক্ষেত্রে কোনও শিথিলতা করা উচিত নয়। শনিদেব অলসতা একেবারেই পছন্দ করেন না এবং যারা কঠোর পরিশ্রম করেন তাদের কাজে খুশি থাকেন।
 

TAGS:
Advertisement