scorecardresearch
 

Shani Effect: ১১ ফেব্রুয়ারি অস্ত যাচ্ছে শনি, ভাগ্য ফিরবে এই রাশির জাতকদের

শনির অস্ত যাওয়ার কারণে অনেকের উপকার হয়। আবার শনির প্রভাবেই অনেকে অনেক বাধা বিপত্তি, সমস্যার সম্মুখীন হন।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • যে কোনও রাশির জাতক জাতিকার জীবনেই শনির প্রভাব অত্যন্ত গুরুত্বপূর্ণ। জ্যোতিষ মতে এমনটাই মনে করা হয়।
  • শনির অস্ত যাওয়ার কারণে অনেকের উপকার হয়। আবার শনির প্রভাবেই অনেকে অনেক বাধা বিপত্তি, সমস্যার সম্মুখীন হন।
  • শনি সমস্ত ধরণের কর্মের ফলদাতা। শনির বিশেষ অবস্থার কারণে কারও জীবন সহজ বা কঠিন হতে পারে।

যে কোনও রাশির জাতক জাতিকার জীবনেই শনির প্রভাব অত্যন্ত গুরুত্বপূর্ণ। জ্যোতিষ মতে এমনটাই মনে করা হয়। শনিদেব প্রতিটি মানুষের জীবনে গভীর প্রভাব ফেলে। 

শনির অস্ত যাওয়ার কারণে অনেকের উপকার হয়। আবার শনির প্রভাবেই অনেকে অনেক বাধা বিপত্তি, সমস্যার সম্মুখীন হন।

শনি সমস্ত ধরণের কর্মের ফলদাতা। শনির বিশেষ অবস্থার কারণে কারও জীবন সহজ বা কঠিন হতে পারে। শনির মহাদশা প্রায় ১৯ বছর স্থায়ী হয়। নেতিবাচক প্রভাবের কারণে শনি দীর্ঘ সময় ধরে কঠিন পরিস্থিতির সৃষ্টি করেন। শনি যদি নেতিবাচক হয়, সেক্ষেত্রে সাড়ে সাতি বা ধাইয়া আসে। চরম কঠিন সময়ের সম্মুখীন হতে হয়। জন্মকুণ্ডলীতে শুভ যোগ থাকা সত্ত্বেও কর্মফল শুভ না হলে শনিদেবের প্রভাবে কঠিন সময় আসতে পারে।

আরও পড়ুন

আগামী ১১ ফেব্রুয়ারি ২০২৪-এ শনি অস্ত যাবে। এরপর ফের ১৮ মার্চ শনির উদয় হবে। প্রায় ৩০ বছর পর শনি অস্ত যাচ্ছে।  

আসুন জেনে নেওয়া যাক, শনির অস্ত যাওয়ার ফলে কোন কোন রাশির জাতক জাতিকার উপকার হবে। 

বৃষ রাশি- শনির অস্ত যাওয়ার কারণে বৃষ রাশির জাতক জাতিকার চাকরি ও ব্যবসা ক্ষেত্রে অগ্রগতি হবে। আয় বৃদ্ধি পাবে। নতুন নতুন বিনিয়োগের সুযোগ পাবেন। এই সময়ে ভাগ্য আপনার সহায় হবে। 

মিথুন রাশি- এই রাশির জাতক জাতিকাদের জন্য শনি গ্রহের অবস্থান বেশ শুভ হতে চলেছে। এমনটাই বলছেন জ্যোতিষ বিশেষজ্ঞরা। বিশেষত মিথুন রাশির জাতক জাতিকাদের নতুন চাকরির যোগ রয়েছে। ব্যবসায় সাফল্য মিলতে পারে।

চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারে। অপ্রত্যাশিতভাবে কোনও টাকা লাভের প্রাপ্তিযোগ রয়েছে। 

সিংহ রাশি- শনি অস্ত যাওয়ায় সিংহ রাশির জাতক জাতিকাদের ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক সুবিধা মিলতে পারে। সিংহ রাশির জাতকদের পারিবারিক জীবন ভাল যাবে। ব্যবসায়ীদের জন্য এই সময়টা শুভ। 

Advertisement

কুম্ভ রাশি- কুম্ভ রাশিতে শনি অস্ত যাচ্ছে। ফলে এই সময়টা কুম্ভ রাশির জাতক জাতিকার জন্য অত্যন্ত শুভ হতে পারে এই সময়ে আপনার সঙ্গীর থেকে পূর্ণ সমর্থন পাবেন। দাম্পত্য জীবন ভাল যাবে।

TAGS:
Advertisement