scorecardresearch
 

Shanidev 140 Days Blessigns: শনিদেবের কৃপায় ১৪০ দিন রাজার হালে কাটাবে ৩ রাশি, মিলবে বিপুল অর্থ-খ্যাতি

বক্রী করেছেন শনিদেব। বর্তমানে কুম্ভ রাশিতে তিনি রয়েছেন। এই রাশিতেও তাঁর গতিবিধির পরিবর্তন ঘটতে চলেছে। ১৪০ দিন পর্যন্ত তিনি এখানেই থাকবেন। এই সময়ে, শনির প্রভাবের কারণে, তাঁর বক্রী রাশি অনুসারে ভাল বা খারাপ ফল দেবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বক্রী করেছেন শনিদেব
  • বর্তমানে কুম্ভ রাশিতে তিনি রয়েছেন
  • ১৪০ দিন পর্যন্ত তিনি এখানেই থাকবেন

Shanidev 140 Days Blessigns: বক্রী করেছেন শনিদেব। বর্তমানে কুম্ভ রাশিতে তিনি রয়েছেন। এই রাশিতেও তাঁর গতিবিধির পরিবর্তন ঘটতে চলেছে। ১৪০ দিন পর্যন্ত তিনি এখানেই থাকবেন। এই সময়ে, শনির প্রভাবের কারণে, তাঁর বক্রী রাশি অনুসারে ভাল বা খারাপ ফল দেবে।

যখন একটি গ্রহ রাশিচক্রের চিহ্ন পরিবর্তন করে তখন তার বিশেষ যোগ ও সংমিশ্রণ তৈরি হয়। কুম্ভ রাশিতে অবস্থানরত শনি গ্রহের কারণে জুন মাসে একটি বিশেষ যোগ 'কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ' তৈরি হতে চলেছে। এই যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়, বিশেষ করে বৃষ, মিথুন এবং সিংহ রাশির জন্য, এই রাজ যোগ ইতিবাচক ফলাফলের কারণ হবে।

সিংহ রাশি
এই রাশিতে শনির বক্রী কুম্ভ রাশির সপ্তম ঘরে শনির গতির প্রভাব দেখাবে। এই সময়কাল আপনাকে সুবিধা দেবে। আটকে থাকা কাজে গতি আসবে। ব্যবসায়ীরা ব্যবসায় লাভবান হবেন। নিয়মিত কঠোর পরিশ্রম প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত ব্যক্তিদের সাফল্য দেবে।

আরও পড়ুন

ধনু রাশি
বিপরীতমুখী শনি ধনু রাশির জাতকদের জীবনে ইতিবাচক ফল বয়ে আনছে। আপনি ক্ষেত্রে সহকর্মীদের সমর্থন পাবেন, যা ক্ষেত্রে অপ্রত্যাশিত সাফল্য দেবে। বন্ধুদের সাথে সময় কাটানোর সুযোগ পাবেন, তাদের সাথে সম্পর্কের মাধুর্য থাকবে। ভাগ্যের সমর্থন সাফল্যের দিকে নিয়ে যাবে, শিক্ষার্থীদের পড়াশোনায় আগ্রহ তৈরি হবে, যা তাদের ইচ্ছা অনুযায়ী সাফল্য অর্জনে সহায়ক প্রমাণিত হবে।

মীন রাশি
কুম্ভ রাশিতে বক্রী শনির কারণে এই রাশির জাতক জাতিকাদের দ্বাদশ ঘরে অবস্থান করবেন শনি, যা বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি করবে। এই সময়ে হতে পারে। ব্যয় বৃদ্ধি, তবে এই ব্যয় আপনার ভাল কাজের অনুকূলে থাকবে। কিন্তু এমন একটি সম্ভাবনা রয়েছে যা আপনাকে সাফল্যের দিকে নিয়ে যাবে, এই সময়ে আপনার অবস্থান শক্তিশালী হবে। এই সময় শনির কৃপায়, বিপরীতমুখী শনি আপনার বিরোধীদের কষ্ট দেবে। স্থানীয় ব্যক্তি যদি অন্য রাজ্যে বা অন্য দেশে ব্যবসা করে তবে তার ব্যবসা বাড়বে। বাড়াবাড়ি এড়ানো আপনাকে অর্থ যোগ করতে সাহায্য করবে।

Advertisement

Advertisement