scorecardresearch
 

Shaniwar Rashifal- Saturday Horoscope: মীনের প্রভাব বাড়বে, বৃশ্চিক রাশির ব্যবসায় উন্নতি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
শনিবারের রাশিফল শনিবারের রাশিফল

Horoscope 29th June 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হন। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। ফোকাস আপনার ব্যক্তিগত এবং সামাজিক সম্পর্ক  উপর প্রভাব ফেলতে পারে। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হতে পারেন। গুরুত্বপূর্ণ কাজ করতে সময় লাগবে। আপনার দায়িত্ব থেকে বিভ্রান্ত করতে দেবেন না।  

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

পেশাদারিত্ব বাড়বে। পরিবারের সঙ্গে আনন্দময় সময় কাটবে। চারিদিকে আনন্দের পরিবেশ থাকবে। দিনটা যুবকদের জন্য ভাল হতে পারে। শারীরিক এবং মানসিক স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়ার জন্য এটি দুর্দান্ত সময়। কাজের ব্যবসায়িক প্রচেষ্টা ফলপ্রসূ হবে। সমস্ত কাজ তাড়াতাড়ি করুন।  নতুন যোগাযোগ হতে পারে। ফলাফল ইতিবাচক হবে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

অতিরিক্ত উৎসাহী এবং উদ্যমী বোধ করবেন।  প্রয়োজনীয় কাজে সহযোগিতা পাবেন। বড় চুক্তি আপনার হাতে আসতে পারে। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। সৃজনশীল কাজ করার সেরা দিন।  ভ্রমণ বিনোদন এড়িয়ে চলুন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। বন্ধুত্বপূর্ণ এবং নতুন পরিচিতিগুলির জন্য উন্মুক্ত বোধ করতে পারেন। দিনের শুরুতে প্রচুর ব্যস্ততা রয়েছে।   

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আয় ভাল হবে। ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। কোনও অজানা ব্যক্তিকে বড় অঙ্কের টাকা দেবেন না। কাজের ক্ষেত্রে এটি খুব ভাল সময় যাচ্ছে। ভাল সুযোগ আসবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। কিছু ছোট ভ্রমণও করতে হতে পারে। স্বাস্থ্য ও রাগের যত্ন নিন। যারা বিদেশে কর্মরত তাদের জন্য দিনটি খুব শুভ হবে। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

পরিকল্পনা সফল হবে। যানবাহন বা সম্পত্তিতে লাভ হতে পারে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল হবে। ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ইতিবাচক ফলাফল পেতে পারেন। তথ্য শেয়ার করবেন।  দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। পৈতৃক সম্পত্তিতে বাধা। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে।  

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

অসাধুতা। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। বন্ধুত্বপূর্ণ এবং খোলা মনের বোধ করতে পারেন, যা অন্যদের সঙ্গে নতুন এবং উত্তেজনাপূর্ণ সংযোগের দিকে নিয়ে যায়। ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। সাম্যতা বজায় রেখে এগিয়ে যেতে থাকবেন। বাজেট নিয়ন্ত্রণ করুন। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। শক্তি এবং অনুপ্রেরণার অনুভূতি অনুভব করতে পারেন। 
 
কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কর্মজীবী মহিলাদের জন্য চ্যালেঞ্জিং সময়। আপনি উদ্যমী বোধ করবেন। বিভিন্ন কাজে কার্যকরী হবে। ভাল জায়গায় অর্থ বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন। অন্যদের সঙ্গে সংযোগ স্থাপন এবং নতুন সম্পর্ক গঠনের প্রবল ইচ্ছা অনুভব করতে পারেন। অর্থনৈতিক পরিস্থিতি অনেকাংশে শক্তিশালী থাকবে। প্রস্তুতি নিয়ে একটি লক্ষ্য তৈরি করুন। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ব্যবসায় উন্নতি। দৌড় বাড়তে থাকবে এবং তা থেকে লাভও অব্যাহত থাকবে। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। দাম্পত্য জীবন ভাল কাটবে। যারা বিদেশে ব্যবসা করছেন তারা একটি বড় চুক্তি পেতে পারেন।  আর্থিক পরিস্থিতি ও পেশাগত সমস্যার সমাধান হবে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। স্বাস্থ্য ভাল থাকবে। ভাগ্য আপনাকে সমর্থন করবে। পারিবারিক জীবনে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে। আত্মবিশ্বাস দেখতে পাবেন। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা থেকে বিরত থাকুন। পেশাদারিত্ব ও পরিশ্রম বজায় রাখবে। যে কোনও কাজ সম্পূর্ণ করতে আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। পারিবারিক সমস্যা দুশ্চিন্তা বাড়াতে পারে। নতুন কিছু শেখার চেষ্টা করবেন। সামান্য স্বাস্থ্য সমস্যার ক্ষেত্রেও অসতর্ক হবেন না। স্বাস্থ্যের যত্ন নিতে হবে।  

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

সঙ্গীর সঙ্গে যদি কোনও ভুল বোঝাবুঝি দূর হতে পারে। কোনও ধরনের অবহেলা করবেন না। ব্যক্তিগত বিষয়ে আগ্রহী হবেন।কিছু উত্থান-পতন দেখতে পাবেন। জমি, সম্পত্তি, যানবাহন কেনার সম্ভাবনা থাকবে। আভিজাত্য বজায় রাখবেন। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সচেতন হন। সম্পর্কের উন্নতি হবে। ভ্রমণে গেলে অত্যন্ত সতর্ক থাকুন। সুযোগের সদ্ব্যবহার করবেন। কেরিয়ারের দিক থেকে সুখবর পেতে পারেন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

ধর্ম নিয়ে উৎসাহ বাড়বে। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে। সংরক্ষণের ওপর জোর দিন। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। কোথাও থেকে বড় আর্থিক সুবিধা পেতে পারেন। সময়টা শিক্ষার্থীদের জন্য ভাল। টাকা আসবে, তবে কাজের চাপ থাকবে অনেক। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। অসুস্থ স্বাস্থ্য এবং পরিবারে উত্তেজনা এড়িয়ে চলুন। সব ক্ষেত্রেই পারফরম্যান্স ভাল হবে। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

Advertisement

প্রভাব বাড়বে। দিনের শুরুটা আপনার জন্য দারুণ। ধীরে ধীরে অবস্থার উন্নতি হবে। বিবাহিতদের জীবন সুখী হবে। অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। ভাগ্য শক্তিশালী হবে। পরিবারের প্রতি মনোযোগ বাড়তে থাকবে এবং পারস্পরিক সহযোগিতার ওপর জোর থাকবে। কোনও কাজে টাকাও খরচ হতে পারে। প্রতিটি কাজ শেষ করার চেষ্টা করবেন। অতিরিক্ত কাজের কারণে কিছু সমস্যা হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement