scorecardresearch
 

Shaniwar Rashifal- Horoscope Today: কুম্ভর প্রেম বাড়বে, কর্কট রাশির ব্যবসায় উন্নতি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
শনিবারের রাশিফল শনিবারের রাশিফল

Horoscope 14th September 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

পরিবারে বিবাহের যোগ রয়েছে। গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হন।  শিক্ষা আত্মবিশ্বাস দেখতে পাবেন। ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন,রাগ করবেন না। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন।  কেরিয়ার পরিবর্তনের জন্য এটি একটি ভাল সময়। সামাজিক জীবন ভাল কাটবে। আপনার প্রকৃতি এবং জীবনযাত্রার দিকে মনোযোগ দিন। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

 সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। দাম্পত্য জীবন সুখের হবে। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। পেশাদারিত্ব ও পরিশ্রম বজায় রাখবে। ঝুঁকিপূর্ণ স্কিমে বিনিয়োগও এড়াতে হবে। আয় ভাল হবে। যে কোনও কাজ সম্পূর্ণ করতে আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। সুখবর নিয়ে আসবে। আপনার অন্তর্দৃষ্টি অনুসরণ করতে ভুলবেন না এবং নতুন সংযোগের জন্য উফলাফল ইতিবাচক হবে। আপনি আত্মবিশ্বাস এবং আকর্ষণের একটি তরঙ্গ অনুভব করতে পারেন। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। ব্যক্তিগত এবং পেশাগত সম্পর্কের ক্ষেত্রে কিছু ইতিবাচক অগ্রগতি আনতে পারে। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন। দূর যাত্রার সম্ভাবনা রয়েছে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ব্যবসায় উন্নতি। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। কাঙ্ক্ষিত লক্ষ্য পাবেন। সামান্য স্বাস্থ্য সমস্যার ক্ষেত্রেও অসতর্ক হবেন না।  আপনার পরিকল্পনা গোপন রাখা উপকারী হবে।  ধর্ম বিশ্বাস বৃদ্ধি পাবে। সন্তানের সঙ্গে সম্পর্কিত ভাল খবর আসতে পারে। নতুন সুযোগ সন্ধান করুন। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

অসাধুতা। পরিবারকে বেশি সময় দিন। স্বাস্থ্যের খুব যত্ন নিন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। প্রয়োজনীয় কাজে সাহস,সাহসিকতা ও উদ্যম দেখাবেন। দূর থেকে কিছু সুখবর আসবে। বাজেট নিয়ন্ত্রণ করুন। পারিবারিক জীবনে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে। রাগ এড়িয়ে চলুন। সব ক্ষেত্রেই পারফরম্যান্স ভাল হবে। কর্মজীবনে সাফল্য পাবেন। ধারাবাহিকতা বজায় থাকবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে।  বড়দের কথা মনোযোগ দিয়ে শুনুন।  প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। মূল্যবান উপহার পাওয়ার সম্ভাবনা থাকবে। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। বাড়িতে এবং সর্বত্র আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

ভ্রমণ বিনোদন এড়িয়ে চলুন। বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে। আপনার দায়িত্ব থেকে বিভ্রান্ত করতে দেবেন না।  আপনার কাজের প্রশংসা হবে। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে।  প্রতিটি কাজ শেষ করার চেষ্টা করবেন। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। কাজের ক্ষেত্রে একটু মনোযোগ দিতে হবে। কিছু উত্থান-পতন দেখতে পাবেন।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
 
বড় দায়িত্ব নেবেন। টাকা কম আসবে। প্রেম ও বৈবাহিক সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকতে হবে।বিভিন্ন কাজে কার্যকরী হবে। ভাগ্য শক্তিশালী হবে। ব্যবসায় বড় কোনও ঝুঁকি নেবেন না। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। সম্পত্তি সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ কাজ হতে পারে।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আটকে থাকা সব কাজ শেষ হবে।  প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন থাকবে।  অসুস্থ স্বাস্থ্য এবং পরিবারে উত্তেজনা এড়িয়ে চলুন। সামগ্রিক কর্মজীবন এবং আর্থিক অবস্থা ভাল থাকবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। বড় অর্জন পাবেন। আভিজাত্য বজায় রাখবেন।  কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। বাবা-মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।       

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

সচেতন থাকুন।  কাজের ক্ষেত্রে এটি খুব ভাল সময় যাচ্ছে। অনুতাপ করতে হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। চাহিদা পূরণ হবে। পরিবারের সদস্য সম্পর্কিত ভাল খবর আসবে। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। ধারাবাহিকতা বজায় থাকবে। অবিবাহিতদের জীবনে প্রিয় মানুষের প্রবেশ ঘটতে পারে। আপনার সামাজিক জীবন আরও সক্রিয় এবং আনন্দদায়ক হওয়ার সম্ভাবনা রয়েছে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। আয়ের ক্ষেত্রে সুবিধা পাবেন। সিস্টেমকে সম্মান করুন। দৌড় বাড়তে থাকবে এবং তা থেকে লাভ অব্যাহত থাকবে।  নতুন বিনিয়োগের পথ খুলবে। আপনার সঙ্গীকে কিছু জায়গা দিন এবং তাদের আপনাকে মিস করতে দিন। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। আপনি পদোন্নতি পেতে সক্ষম হবেন। 

Advertisement

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

দাম্পত্য জীবন ভাল কাটবে।  ভ্রমণ আনন্দদায়ক হবে এবং নতুন পরিচিতি বৃদ্ধি পাবে। বাইরে কোথাও থেকে আটকে থাকা টাকা পাওয়া যাবে। মাঝখানে যৌথ প্রচেষ্টা ভাল হবে। স্বাস্থ্যের উন্নতি হবে।  কিছু ছোট ভ্রমণও করতে হতে পারে। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা থেকে বিরত থাকুন।  পৈতৃক সম্পত্তিতে বাধা। যদি সম্পত্তি কেনার পরিকল্পনা করেন, তবে এই সময়টি আপনার জন্য খুব ভাল। 

 (Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement