scorecardresearch
 

Shaniwar Rashifal- Saturday Horoscope Today: বৃষর সফলতা, কুম্ভ রাশির প্রভাব বাড়বে! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
শনিবারের রাশিফল শনিবারের রাশিফল

Horoscope 5th October 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

কর্মজীবনে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। আর্থিক লাভ হতে পারে। সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। দীর্ঘদিন ধরে অমীমাংসিত আপনার কোনও কাজ শেষ হতে পারে। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। দেশের ব্যবসায়ীরা বড় চুক্তি পাবেন।  ব্যক্তিগত এবং পেশাগত জীবনে বৃদ্ধি এবং সম্প্রসারণের জন্য কিছু উত্তেজনাপূর্ণ সুযোগ নিয়ে আসতে পারে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

সফলতা আসবে। আপনার সঙ্গে কাজ করা লোকেরা বিরোধিতা করতে পারে। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। আপনার প্রিয়জনের কাছ থেকে পরামর্শ নিন। সামান্য স্বাস্থ্য সমস্যার ক্ষেত্রেও অসতর্ক হবেন না। ভবিষ্যতের জন্য সঞ্চয় করা বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। আর্থিক ও কর্মজীবনের অবস্থা ভাল থাকবে। চাহিদা পূরণ হবে। নতুন স্টার্টআপের জন্যও সময় ভাল। ব্যবসা সম্প্রসারণের সুযোগ আসবে।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে।  সময়টা অনুকূল নয়। সব কাজ দ্রুত গতিতে সম্পন্ন হবে। আপনার পরিকল্পনা গোপন রাখা উপকারী হবে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা থেকে বিরত থাকুন। পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন। ঝুঁকি নেওয়ার চিন্তা থাকবে। গুরুত্বপূর্ণ কাজে স্বাচ্ছন্দ্য বোধ করুন। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। পরিবারকে বেশি সময় দিন।  

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। কাঙ্ক্ষিত লক্ষ্য পাবেন। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। আপনার পরিকল্পনা ধৈর্য ধরুন। লক্ষ্য অর্জনে সফল হবেন। আভিজাত্য বজায় রাখবেন। পুরনো সব কাজ শেষ হবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে।
 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল কাটবে। কেরিয়ারে মনোযোগ দিন। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। পারিবারিক জীবনে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে। আপনার দায়িত্ব থেকে বিভ্রান্ত করতে দেবেন না। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে। গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হন। স্বাস্থ্যের উন্নতি হবে। বাজেট নিয়ন্ত্রণ করুন। দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

স্মার্ট ওয়ার্কিং বাড়বে। নতুন কিছু শেখার চেষ্টা করবেন। মানসিক অশান্তি হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। ভাগ্য পুরোপুরি আপনার পাশে থাকবে। পরিবারে বিবাহের যোগ রয়েছে। বাইরে কোথাও থেকে আটকে থাকা টাকা পাওয়া যাবে। কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন। সুখী দাম্পত্য জীবনের জন্য,আপনার স্ত্রীয়ের উপর অকারণে রাগ করা এড়িয়ে চলুন। রাগ এড়িয়ে চলুন। আত্মবিশ্বাস দেখতে পাবেন।        

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

পেশাদারিত্ব বাড়বে।  আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অমীমাংসিত কাজ শেষ হবে। ঝুঁকি নেবেন না। আপনি যদি দীর্ঘদিন ধরে ব্যবসা সম্প্রসারণের কথা ভাবেন, তবে আজ আপনার স্বপ্ন পূরণ হতে পারে। নতুন বিনিয়োগের পথ খুলবে। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। যে কোনও কাজ সম্পূর্ণ করতে আপনার সেরা বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ব্যবসায় উন্নতি। আপনি এই সময়ে আপনার অবস্থান পরিবর্তন বিবেচনা করতে পারেন। বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা। যারা বিদেশে কর্মরত তাদের জন্য দিনটি খুব শুভ হবে।  সব ক্ষেত্রেই পারফরম্যান্স ভাল হবে। দিনের মাঝখানে যোগাযোগ ও সাহস বাড়বে। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। ধর্ম বিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। উদ্যমী বোধ করবেন। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সন্তানের সঙ্গে সম্পর্কিত ভাল খবর আসতে পারে। কিছু উত্থান-পতন দেখতে পাবেন। মানসিক চাপ কমে যাবে। ভাল সুযোগ আসবে। আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। ব্যক্তিগত বিষয়ে আগ্রহী হবেন। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে। বন্ধু,পরিবার এবং নতুন পরিচিতদের সঙ্গে সংযোগ করার জন্য এটি দুর্দান্ত সময়। লেনদেনে পরিষ্কার থাকবে। স্বাস্থ্যের খুব যত্ন নিন। শুভ বৃদ্ধি পেতে চলেছে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

সক্রিয়তা বাড়বে। কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন।  পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। ধর্মীয়- আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। সংরক্ষণের ওপর জোর দিন। ব্যক্তিগত এবং পেশাগত সম্পর্কের ক্ষেত্রে কিছু ইতিবাচক অগ্রগতি আনতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। কোনও ধরনের সিদ্ধান্তে তাড়াহুড়ো করবেন না। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। সকলের সহযোগিতা পাবেন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

প্রভাব বাড়বে। বিভিন্ন কাজে আগ্রহী হবেন। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। আটকে থাকা সব কাজ শেষ হবে। স্ত্রী এবং পরিবারের সদস্যদের দিনটি ব্যবসায়ীদের জন্য ভাল। কোনও ধরনের অবহেলা করবেন না। ধারাবাহিকতা বজায় থাকবে। সময়টা শিক্ষার্থীদের জন্য ভাল। আপনার সঙ্গীকে কিছু জায়গা দিন এবং তাদের আপনাকে মিস করতে দিন। 
 

Advertisement

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

কাজের ক্ষেত্রে এটি খুব ভাল সময় যাচ্ছে। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন।  ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হতে পারে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনার ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে। আপনার সম্পর্ক এবং ব্যক্তিগত বৃদ্ধিতে ফোকাস করার জন্য এই দিনটি ভাল। সঙ্গীর সঙ্গে যদি কোনও ভুল বোঝাবুঝি দূর হতে পারে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। 


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 
 

Advertisement