scorecardresearch
 

Shaniwar Rashifal- Saturday Horoscope Today: বৃষর প্রতিপত্তি, মীন রাশির পদোন্নতি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
শনিবারের রাশিফল শনিবারের রাশিফল

Horoscope 21st September 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সাহস রাখুন। বিবাহিতদের জীবন সুখী হবে। ব্যক্তিগত এবং পেশাগত সম্পর্কের ক্ষেত্রে কিছু ইতিবাচক অগ্রগতি আনতে পারে। বড় চুক্তি আপনার হাতে আসতে পারে। স্ত্রী এবং পরিবারের সদস্যদের দিনটি ব্যবসায়ীদের জন্য ভাল। বন্ধু,পরিবার এবং নতুন পরিচিতদের সঙ্গে সংযোগ করার জন্য এটি দুর্দান্ত সময়।  হঠাৎ আর্থিক লাভ বা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে,তাই একটু সতর্ক থাকুন। নতুন বিনিয়োগের পথ খুলবে। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

প্রতিপত্তি বাড়বে। ব্যয় বিনিয়োগের উপর নিয়ন্ত্রণ রাখবেন। পরিবারে বিবাহের যোগ রয়েছে। সকলের সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। ভাল জায়গায় অর্থ বিনিয়োগ করে ভাল মুনাফা অর্জন করতে পারেন। বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। সময়টা শিক্ষার্থীদের জন্য ভাল। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে। ধারাবাহিকতা বজায় থাকবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সফলতা আসবে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। বন্ধুত্বপূর্ণ এবং নতুন পরিচিতিগুলির জন্য উন্মুক্ত বোধ করতে পারেন। দিনের মাঝখানে যোগাযোগ ও সাহস বাড়বে। পেশাদারিত্ব বৃদ্ধির মিশ্র ফল পাবেন।  কোনও ধরনের অবহেলা করবেন না। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। আর্থিক ও কর্মজীবনের অবস্থা ভাল থাকবে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অসাধুতা। পরিবারকে বেশি সময় দিন। স্বাস্থ্যের খুব যত্ন নিন। মানসিক অশান্তি হতে পারে। শুভ বৃদ্ধি পেতে চলেছে। ব্যক্তিগত সম্পর্ক মজবুত হবে। কিছু উত্থান-পতন দেখতে পাবেন। মানসিক চাপ কমে যাবে। আপনার পরিকল্পনা গোপন রাখা উপকারী হবে। ধর্ম বিশ্বাস বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। বুদ্ধিমত্তার সঙ্গে নির্বাচন করতে হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

 স্বাস্থ্য ও রাগের যত্ন নিন। আপনি শক্তি এবং উৎসাহের বৃদ্ধি অনুভব করতে পারেন। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে। আপনার দায়িত্ব থেকে বিভ্রান্ত করতে দেবেন না। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে।  প্রতিটি কাজ শেষ করার চেষ্টা করবেন। আত্মবিশ্বাস দেখতে পাবেন। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন।  
 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

সচেতন থাকুন। অমীমাংসিত কাজ শেষ হবে। ব্যয় বৃদ্ধির কারণে আর্থিক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। গুরুত্বপূর্ণ কাজে যুক্ত হন। শিক্ষা আত্মবিশ্বাস দেখতে পাবেন। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। আয় একই থাকবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হতে পারে। সংরক্ষণের ওপর জোর দিন।  
 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

 সম্পদ বৃদ্ধি। দিনটা কিছুটা কঠিন হতে চলেছে। আপনি আপনার সম্পর্কের পরিবর্তন অনুভব করতে পারেন। ব্যবসায় কিছু নতুন লাভ হতে পারে। আয় ভাল হবে। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। আভিজাত্য বজায় রাখবেন।  কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে।  পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন।  ভাগ্য পুরোপুরি আপনার পাশে থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে।      

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
 
সবাইকে আস্থায় নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। দিনের শুরুতে প্রচুর ব্যস্ততা রয়েছে। স্বাস্থ্য ভাল থাকবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না। কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন। সবচেয়ে বিশেষ বিষয় হল, আপনি আর্থিক সুবিধা পাবেন পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে।  সম্পদের ওপর জোর দিতে হবে।ব্যবসায় বড় কোনও ঝুঁকি নেবেন না। ভ্রমণে গেলে অত্যন্ত সতর্ক থাকুন। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

প্রস্তুতি নিয়ে একটি লক্ষ্য তৈরি করুন। আপনার সঙ্গীকে কিছু জায়গা দিন এবং তাদের আপনাকে মিস করতে দিন। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না।  সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। জমি, সম্পত্তি, যানবাহন কেনার সম্ভাবনা থাকবে। ব্যক্তিগত বিষয়ে আগ্রহী হবেন। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। লেনদেনে পরিষ্কার থাকবে। এই সময়ে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

প্রভাব বাড়বে। অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। সম্পর্কের ক্ষেত্রেও সমস্যা দেখা দিতে পারে।  অনুতাপ করতে হতে পারে। পেশাদারিত্ব ও পরিশ্রম বজায় রাখবে। ভাল সুযোগ আসবে। ঝুঁকিপূর্ণ স্কিমে বিনিয়োগও এড়াতে হবে। তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন।  

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আপনি এই সময়ে আপনার অবস্থান পরিবর্তন বিবেচনা করতে পারেন। দীর্ঘদিন ধরে অমীমাংসিত আপনার কোনও কাজ শেষ হতে পারে। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে।আপনি পদোন্নতি পেতে সক্ষম হবেন। বাইরে কোথাও থেকে আটকে থাকা টাকা পাওয়া যাবে। মাঝখানে যৌথ প্রচেষ্টা ভাল হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করা থেকে বিরত থাকুন। ব্যবসা সম্প্রসারণের সুযোগ আসবে।
 
 মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

Advertisement

পদোন্নতি। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যরা খুশি হবেন। নতুন কাজ শুরু করতে পারেন।  ভ্রমণের সম্ভাবনা রয়েছে।  আপনার ব্যবসায় সময় না দেওয়ার কারণে আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। কাঙ্ক্ষিত লক্ষ্য পাবেন। ভবিষ্যতের জন্য সঞ্চয় করা শুরু করার জন্য এটি একটি ভাল সময়। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement