scorecardresearch
 

Shaniwar Rashifal- Saturday Horoscope Today Bengali: কন্যার সফলতা, মিথুন রাশির আয় বাড়বে! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
শনিবারের রাশিফল শনিবারের রাশিফল

Horoscope 3rd August 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। পৈতৃক সম্পত্তি অধিগ্রহণ হবে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। পরিবারে অশান্তিও হতে পারে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। ফোকাস আপনার ব্যক্তিগত এবং সামাজিক সম্পর্ক  উপর প্রভাব ফেলতে পারে। নতুন বিনিয়োগের পথ খুলবে। শারীরিক এবং মানসিক স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়ার জন্য এটি দুর্দান্ত সময়। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

স্বাস্থ্যের যত্ন নিন। সম্পর্কের উন্নতি হবে। শিক্ষা প্রতিযোগিতা ও চাকরির কাজে ব্যস্ততা থাকবে।  রাগ এড়িয়ে চলুন। সংরক্ষণের ওপর জোর দিন। অতিরিক্ত উৎসাহী এবং উদ্যমী বোধ করবেন। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন। প্রতিযোগিতার অনুভূতি থাকবে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত আপনার কোনও কাজ শেষ হতে পারে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। দিনটা কিছুটা কঠিন হতে চলেছে। মানসিক চাপ কমে যাবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আয় বাড়বে। ব্যক্তিগত জীবন সুখী হবে। ছোট-খাটো সমস্যা বাদ দিলে আজ আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। পরিবারের সদস্যরা খুশি হবেন। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। সৃজনশীল কাজ করার সেরা দিন। উল্লেখযোগ্য কাজে গতি আসবে। প্রেমের জীবনে আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে। আপনার দায়িত্ব থেকে বিভ্রান্ত করতে দেবেন না। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। পৈতৃক সম্পত্তিতে বাধা।  

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অসাধুতা।  টাকা আসবে, তবে কাজের চাপ থাকবে অনেক।  প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন থাকবে। এই সময়ে পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। আপনার সম্পর্ক এবং ব্যক্তিগত বৃদ্ধিতে ফোকাস করার জন্য এই দিনটি ভাল।দাম্পত্য জীবন সুখের হবে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন।  অন্যের বিষয়ে হস্তক্ষেপ এড়িয়ে চলুন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। কাজের চাপ বেশি নেবেন না। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

বাজেট নিয়ন্ত্রণ করুন। কাজের ক্ষেত্রে এটি খুব ভাল সময় যাচ্ছে। সামান্য স্বাস্থ্য সমস্যার ক্ষেত্রেও অসতর্ক হবেন না। আয়ের নতুন উৎস তৈরি হবে। স্বাস্থ্য ও মানসিক অবস্থার দিকে খেয়াল রাখতে হবে। সম্পত্তি সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ কাজ হতে পারে। ক্রেডিট লেনদেন এড়িয়ে চলুন। কোনও ধরনের সিদ্ধান্তে তাড়াহুড়ো করবেন না। নতুন কিছু শেখার চেষ্টা করবেন। সময়টা শিক্ষার্থীদের জন্য ভাল। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

প্রভাব বাড়বে। অবিবাহিতদের জীবনে প্রিয় মানুষের প্রবেশ ঘটতে পারে। ব্যবসায়ী শ্রেণী খুশি হবে। দম্পতির মধ্যে শুভ ভাব বজায় থাকবে। অর্থনৈতিক পরিস্থিতি অনেকাংশে শক্তিশালী থাকবে। আপনার সামাজিক জীবন আরও সক্রিয় এবং আনন্দদায়ক হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। মানসিক চাপ কমবে। ঘরের বাইরে  যানবাহন বা সম্পত্তিতে লাভ হতে পারে।আকর্ষণ করবে।   

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

সফলতা আসবে। বন্ধুত্বপূর্ণ এবং খোলা মনের বোধ করতে পারেন, যা অন্যদের সঙ্গে নতুন এবং উত্তেজনাপূর্ণ সংযোগের দিকে নিয়ে যায়। সন্তানের সঙ্গে সম্পর্কিত ভাল খবর আসতে পারে। বড় অর্জন পাবেন। দিনটি লাভের দিক থেকে খুব ভাল হবে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। বন্ধুদের সঙ্গে আবার দেখা করে ভাল লাগবে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
 
পারিবারিক বিষয়ে আগ্রহ দেখাবেন। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। কাজের বাধা দূর হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে। পরিবারে সুখ শান্তি থাকবে। পুরনো সব কাজ শেষ হবে। দিনটি খুব শুভ হবে। আত্মবিশ্বাস দেখতে পাবেন। আপনার অন্তর্দৃষ্টি অনুসরণ করতে ভুলবেন না এবং নতুন সংযোগের জন্য উন্মুক্ত থাকুন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ব্যবসায় উন্নতি। পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে।  পরিবারের সঙ্গে কিছু বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিবাদের অবসান হতে পারে। পারিবারিক দায়িত্ব ও পেশা দুটোই বাড়বে। কিছু ছোট ভ্রমণও করতে হতে পারে। সুযোগের সদ্ব্যবহার করবেন।  নতুন যোগাযোগ হতে পারে। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে।   ভবিষ্যতের জন্য আপনার প্রত্যাশা ও উদ্বেগ শেয়ার করুন।

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

ভেবে চিন্তে কথা বলার প্রয়োজন। সাম্যতা বজায় রেখে এগিয়ে যেতে থাকবেন। দূর থেকে কিছু সুখবর আসবে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। আভিজাত্য বজায় রাখবেন। পেশা পরিবর্তনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য সময়টা অনুকূল। জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। ভাল সুযোগ আসবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। আপনার সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

পদোন্নতি। দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। সম্পদের ওপর জোর দিতে হবে। দিনটি ব্যস্ততায় পূর্ণ হবে। কর্মক্ষেত্রে আপনার কর্তৃত্ব বৃদ্ধি পাবে। আয় একই থাকবে। আয়ের নতুন উৎসও পাওয়া যাবে।  ব্যবসায় কিছু নতুন লাভ হতে পারে। প্রয়োজনীয় কাজে সহযোগিতা পাবেন। ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন, রাগ করবেন না। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। 

Advertisement

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন।  কাঙ্খিত সাফল্য পেতে পারেন। আপনার কাজের প্রশংসা হবে।  আপনি শক্তি এবং উৎসাহের বৃদ্ধি অনুভব করতে পারেন। দম্পতির মধ্যে শুভতা বৃদ্ধি পাবে। আর্থিক পরিস্থিতি ও পেশাগত সমস্যার সমাধান হবে। ছোট-খাটো মতভেদ উপেক্ষা করবেন না। আপনি আকর্ষণীয় অফার পাবেন। ধারাবাহিকতা বজায় থাকবে। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে। কোনও ধরনের অবহেলা করবেন না। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement