scorecardresearch
 

Shaniwar Rashifal- Saturday Horoscope Today Bengali: কুম্ভর দাম্পত্য সুখ, মিথুন রাশির প্রভাব বাড়বে! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
শনিবারের রাশিফল শনিবারের রাশিফল

Horoscope 27th July 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)।  

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

আপনার সামাজিক জীবন আরও সক্রিয় এবং আনন্দদায়ক হওয়ার সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হবে। ইতিবাচক ফলাফল পেতে পারেন। প্রেম এবং রোম্যান্স ভাব থাকবে। দম্পতির মধ্যে শুভ ভাব বজায় থাকবে। কোনও ধরনের সিদ্ধান্তে তাড়াহুড়ো করবেন না। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না। ধীরে ধীরে অবস্থার উন্নতি হবে। দিনের শুরুতে ব্যস্ততা বাড়বে।

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

প্রস্তুতি নিয়ে একটি লক্ষ্য তৈরি করুন। দিনটা কিছুটা কঠিন হতে চলেছে। মানসিক চাপ কমে যাবে। প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। পরিবারে অশান্তিও হতে পারে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। কোনও কাজে টাকাও খরচ হতে পারে। ভ্রমণ আনন্দদায়ক হবে এবং নতুন পরিচিতি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন। আটকে থাকা কোনও কাজ আবার শুরু হতে পারে। কর্মক্ষেত্রে কিছুটা হতাশার সম্মুখীন হতে পারেন। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

প্রভাব বাড়বে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে। নিয়োগের জন্য সময় ভাল। স্বাস্থ্য লক্ষণ সম্পর্কে সচেতন হন। অমীমাংসিত কাজ শেষ হবে। অসুস্থ স্বাস্থ্য এবং পরিবারে উত্তেজনা এড়িয়ে চলুন। পরিবারের সদস্যরা খুশি হবেন। দিনের প্রথমার্ধে দুঃসাহসিক কাজে যুক্ত হওয়ার সম্ভাবনা। কিছু উত্তেজনার মুখে পড়তে হতে পারে। যারা বিদেশে ব্যবসা করছেন তারা একটি বড় চুক্তি পেতে পারেন। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সচেতন থাকুন। হঠাৎ কাজের চাপ বাড়বে। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটবে। শিক্ষা প্রতিযোগিতা ও চাকরির কাজে ব্যস্ততা থাকবে। কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। মানসিক অশান্তি হতে পারে। রাগ এড়িয়ে চলুন। সৃজনশীল কাজ করার সেরা দিন। অবিবাহিতদের জীবনে প্রিয় মানুষের প্রবেশ ঘটতে পারে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

ধৈর্য ধরুন। কিছু উত্থান-পতন দেখতে পাবেন। সন্তানের সঙ্গে সম্পর্কিত ভাল খবর আসতে পারে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে। সুযোগের সদ্ব্যবহার করবেন।  ক্রেডিট লেনদেন এড়িয়ে চলুন। নতুন যোগাযোগ হতে পারে। সকলের সহযোগিতা পাবেন। মাঝামাঝি সময় থেকে শুভর যোগাযোগ বাড়বে। প্রেম ও বৈবাহিক সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকতে হবে। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

অগ্রগতির অনেক সুযোগ থাকবে। ঘরের বাইরে ছোট-খাটো মতভেদ উপেক্ষা করবেন না। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। সামাজিক জীবন ভাল কাটবে। পারিবারিক পরিবেশ ইতিবাচক হবে। অপরিচিত মানুষকে বিশ্বাস করবেন না।  আপনি আত্মবিশ্বাস এবং আকর্ষণের একটি তরঙ্গ অনুভব করতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

পেশাগত বিষয়ে স্বচ্ছতা থাকবে। কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। শিক্ষার্থীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। বন্ধুরা শুভাকাঙ্ক্ষী এবং অংশীদারদের ঘনিষ্ঠ হবে। স্থান পরিবর্তন বা সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। দিনটা কর্মদক্ষতা জোরদার হবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। বিদেশে কর্মরতদের জন্য শুভ সময়। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। আপনি আকর্ষণীয় অফার পাবেন। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
 
 বড় দায়িত্ব নেবেন। পুরনো সব কাজ শেষ হবে। দিনটি খুব শুভ হবে। প্রতিপত্তি ও প্রভাব বৃদ্ধি পাবে। আজ সময় আপনার পক্ষে থাকবে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। আপনি আগের চেয়ে আরও বেশি আত্মবিশ্বাসী এবং আবেগপ্রবণ হতে পারেন। পারফরম্যান্সে সক্ষমতা এগিয়ে থাকবে।মাঝখানে যৌথ প্রচেষ্টা ভাল হবে। সবচেয়ে বিশেষ বিষয় হল আপনি আর্থিক সুবিধা পাবেন।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আজ ভাল খবর  আসবে। বন্ধু, পরিবার এবং নতুন পরিচিতদের সঙ্গে সংযোগ করার জন্য এটি দুর্দান্ত সময়। সঙ্গীর সঙ্গে যদি কোনও ভুল বোঝাবুঝি দূর হতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে অনুকূল সময়। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। অপ্রত্যাশিত ঘটনা চলতেই থাকবে। পরিবারের প্রতি মনোযোগ বাড়তে থাকবে এবং পারস্পরিক সহযোগিতার ওপর জোর থাকবে। পরিবারে বিবাহের যোগ রয়েছে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

 সামগ্রিক কর্মজীবন এবং আর্থিক অবস্থা ভাল থাকবে। ভাগ্যের সমর্থন পাবেন। কাজের প্রতি অনুরাগ থাকবে। গুরুত্বপূর্ণ কাজ করতে সময় লাগবে।  শিক্ষা আত্মবিশ্বাস দেখতে পাবেন। বন্ধু-সহকর্মীরা আপনার পক্ষে থাকবে। পিতা-মাতার সমর্থনে বড় কাজ সম্পন্ন হবে। কর্মক্ষেত্রে হঠাৎ কাজের অতিরিক্ত বোঝা হতে পারে। ধারাবাহিকতা বজায় থাকবে। গুরুত্বপূর্ণ কাজ দ্রুত সম্পন্ন হবে।  

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

দাম্পত্য জীবন সুখের হবে। প্রতিটি কাজ শেষ করার চেষ্টা করবেন। কোনও অজানা ব্যক্তিকে বড় অঙ্কের টাকা দেবেন না। কাজের কৃতিত্ব বৃদ্ধি। লক্ষ্য অর্জনে সফল হবেন। পরিবারের সঙ্গে আনন্দে সময় কাটান। শিক্ষার্থীরা পড়াশোনায় মনোযোগী হবে। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিগত এবং পেশাগত সম্পর্কের ক্ষেত্রে কিছু ইতিবাচক অগ্রগতি আনতে পারে। দিনের শুরুটা ধীর গতিতে হতে পারে। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

কর্মক্ষেত্রে শুভ যোগাযোগ থাকবে।  আপনি যদি দীর্ঘদিন ধরে ব্যবসা সম্প্রসারণের কথা ভাবেন, তবে আজ আপনার স্বপ্ন পূরণ হতে পারে। বন্ধুত্বপূর্ণ এবং নতুন পরিচিতিগুলির জন্য উন্মুক্ত বোধ করতে পারেন। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। ভ্রমণ বিনোদন এড়িয়ে চলুন। ব্যক্তিগত এবং পেশাগত জীবনে বৃদ্ধি এবং সম্প্রসারণের জন্য কিছু উত্তেজনাপূর্ণ সুযোগ নিয়ে আসতে পারে।

Advertisement


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement