scorecardresearch
 

Sharad Purnima Lucky Zodiacs: কোজাগরী লক্ষ্মীপুজো থেকে ভাগ্যোদয় ৪ রাশির, সম্পদ-অর্থলাভ

Sharad Purnima 2023 Date and Importance: এটিই একমাত্র দিন যখন চাঁদ ষোলকলায় থাকে। ষোলকলা অত্যন্ত শুভ। কৃষ্ণকে ষোল কলার নিখুঁত অবতার বলে মনে করা হয়। এই দিনে বাংলায় কোজাগরী লক্ষ্মীপুজো করা হয়।

Advertisement
Sharad Purnima rashifal। শারদ পূর্ণিমা রাশিফল। Sharad Purnima rashifal। শারদ পূর্ণিমা রাশিফল।
হাইলাইটস
  • শারদ পূর্ণিমা থেকে ভাগ্যের সহায়তা পেতে চলেছেন ৪ রাশির জাতক-জাতিকারা।
  • গোটা বছরের এটিই একমাত্র দিন যখন চাঁদ ষোলকলায় থাকে।

সমস্ত পূর্ণিমা তিথির মধ্যে শারদ পূর্ণিমাকে সবচেয়ে গুরুত্বপূর্ণ। লোকবিশ্বাস, গোটা বছরের এটিই একমাত্র দিন যখন চাঁদ ষোলকলায় থাকে। ষোলকলা অত্যন্ত শুভ। কৃষ্ণকে ষোল কলার নিখুঁত অবতার বলে মনে করা হয়। এই দিনে বাংলায় কোজাগরী লক্ষ্মীপুজো করা হয়। শারদ পূর্ণিমা থেকে ভাগ্যের সহায়তা পেতে চলেছেন ৪ রাশির জাতক-জাতিকারা। চলুন জেনে নেওয়া যাক-   

২০২৩ সালের শারদীয় পূর্ণিমা কখন- পূর্ণিমা তিথি ২৮ অক্টোবর সকাল ৪টে ১৭ মিনিটে শুরু হবে। ২৯ অক্টোবর মধ্যরাত ১টা ৫৩ মিনিটে শেষ হবে৷ ২৮ অক্টোবর উদয় তিথিতে শারদীয় পূর্ণিমা উদযাপিত হবে। বছরের শেষ চন্দ্রগ্রহণও ঘটবে শারদ পূর্ণিমায়। ২০২৩ সালের শেষ চন্দ্রগ্রহণ ২৮ অক্টোবর, শনিবার। ২৮ অক্টোবর মধ্যরাত ১টা ৫ মিনিটে গ্রহণ শুরু হবে। শেষ হবে সকাল ১০টা ২২ মিনিটে। এই চন্দ্রগ্রহণ ভারতে দৃশ্যমান হবে। যে কারণে এর সূতক সময়ও বৈধ হবে। চন্দ্রগ্রহণের সূতক সময় শুরু হয় ৯ ঘন্টা আগে।

কর্কট রাশি- শারদ পূর্ণিমায় কর্কট রাশির জাতক-জাতকিদের জন্য খুব শুভ হতে চলেছে। ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনার কাজে গতি পাবেন। আপনি অমীমাংসিত কাজও এই সময়ের মধ্যে সম্পন্ন হতে পারে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনি জীবনে নানা ইতিবাচক পরিবর্তন দেখতে পারেন।

আরও পড়ুন

কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে। শুক্র পরিবর্তনের প্রভাবে আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন। উচ্চপদস্থ কর্তাদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জীবনে নানা ইতিবাচক পরিবর্তন দেখা যেতে পারে। শুক্র গ্রহের প্রভাবে আপনি দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পারেন। আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে।

Advertisement

মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের কাজের ক্ষেত্রে উন্নতি হবে। এই দিনগুলিতে আপনার কর্মজীবনে কাঙ্ক্ষিত ফল পেতে চলেছেন। নতুন চাকরি খুঁজছেন তাঁরা আরও ভাল চাকরি পেতে চলেছেন। যাঁরা ব্যবসা করছেন তাঁরা লাভবান হবেন। মা লক্ষ্মীর কৃপায় আপনি আর্থিক দিক থেকে শক্তিশালী হবেন। 

Advertisement