scorecardresearch
 

sharad purnima 2024: শারদ পূর্ণিমা থেকেই ঘুমিয়ে থাকা ভাগ্য উদয় ৪ রাশির, সব রকম সাফল্য শুরু হবে

sharad purnima 2024: চলতি বছর ১৬ অক্টোবর পড়েছে শারদ পূর্ণিমা। এই সময়টি অত্যন্ত শুভ সময়। এই সময়ে এই শুভ যোগগুলি গঠিত হচ্ছে। বুধাদিত্য যোগ, শশ যোগ, রবি যোগ ও সর্বার্থ সিদ্ধি যোগ তৈরি হচ্ছে। এই যোগের বিশেষ প্রভাব পড়বে কিছু রাশির জাতক জাতিকাদের ওপর। জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

Advertisement
শারদ পূর্ণিমা থেকেই ঘুমিয়ে থাকা ভাগ্য উদয় ৩ রাশির, সব রকম সাফল্য শুরু হবে শারদ পূর্ণিমা থেকেই ঘুমিয়ে থাকা ভাগ্য উদয় ৩ রাশির, সব রকম সাফল্য শুরু হবে

sharad purnima 2024: জ্যোতিষশাস্ত্রে ও হিন্দুধর্মে শারদ পূর্নিমার বিশেষ গুরুত্ব রয়েছে। আশ্বিন মাসের পূর্ণিমা তিথিকে বলা হয় শারদ পূর্ণিমা। যা রাস পূর্ণিমা নামেও পরিচিত। এই সময়ে চাঁদ পৃথিবীর সবচেয়ে কাছে থাকে। পূর্ণিমার রাতে চাঁদ এবং মা লক্ষ্মীর পুজো করা হয়।

চলতি বছর ১৬ অক্টোবর পড়েছে শারদ পূর্ণিমা। এই সময়টি অত্যন্ত শুভ সময়। এই সময়ে এই শুভ যোগগুলি গঠিত হচ্ছে। বুধাদিত্য যোগ, শশ যোগ, রবি যোগ ও সর্বার্থ সিদ্ধি যোগ তৈরি হচ্ছে। এই যোগের বিশেষ প্রভাব পড়বে কিছু রাশির জাতক জাতিকাদের ওপর। জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের এই সময়টি অত্যন্ত শুভ যাবে। কর্মজীবনে তারা অনেক দূর পর্যন্ত এগোতে পারবেন। ভাগ্যের দ্বার তাদের খোলা থাকবে। অর্থ, প্রতিপত্তি বাড়তে থাকবে। পরিবারের সকলের সঙ্গেই সুখে থাকতে পারবেন এই রাশির ব্যক্তিরা। নতুন ব্যবসায় অর্থ লাভের সম্ভাবনা রয়েছে আপনার।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
শারদপূর্ণিমায় কন্যা রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। সমাজে সম্মান বাড়তে থাকবে। যারা রাজনীতি করছেন, তাদের অত্যন্ত শুভ সময়। পরিবারের সকলের সঙ্গেই সুখে থাকতে পারবেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনেও আপনি সুখে থাকবেন। অযথা কারোর সঙ্গে তর্কাতর্কিতে জড়াবেন না। ব্যবসায়ে খুব সফলতা অর্জন করতে পারবেন আপনি।

মকর রাশি (Capricorn)
মকর রাশির ব্যক্তিদের আত্মবিশ্বাস ক্রমশ বাড়তে থাকবে। এই সময় কর্মজীবনে বড় সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করার চেষ্টা করুন। দূরে কোথাও ঘুরতে গেলে সেখানে সকলের বিশেষ সহযোগিতা পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে এসময় পরিবারের সকলের সঙ্গেই ভালো সম্পর্ক বজায় থাকবে আপনার। তবে ব্যবসায় বাবা-মায়ের বিশেষ সহযোগিতা পাবেন আপনি।

Advertisement

মীন রাশি (Pieces)
শারদ পূর্ণিমায় মীন রাশির জাতক জাতিকাদের কর্মজীবন থেকে চাকরিতে খুব সফলতা আসবে। কাজে নতুন সুযোগ পাবেন। প্রত্যাশার চেয়েও বড় কিছু পেতে পারেন। সব কাজেই সফলতা অর্জন করতে পারবেন। চাকরি থেকে ব্যবসায়েও যথেষ্ট নাম করতে পারবেন। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনেও সফলতা নিশ্চিত। পরিবারের সদস্যদের সঙ্গে ভালোভাবে সময় কাটাতে পারবেন।

 

Advertisement