scorecardresearch
 

Shardiya Durga Puja 2023 rashifal: দুর্গাপুজোয় বিরল যোগে ৪ রাশিতে দুর্গার কৃপা, প্রবল সুখ-সমৃদ্ধি

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, সূর্য ও বুধ বুধাদিত্য যোগ তৈরি হতে চলেছে চলতি বছরের ১৫ অক্টোবর শারদীয়া নবরাত্রি শুরু হবে। সেই সঙ্গে ৩০ বছর পর নবরাত্রিতে শশ যোগ এবং ভাদ্র যোগও তৈরি হচ্ছে। যে কারণে ৪ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন।

Advertisement
দুর্গাপুজো রাশিফল। Durga Puja 2023। দুর্গাপুজো রাশিফল। Durga Puja 2023।
হাইলাইটস
  • দুর্গাপুজোয় শুভ যোগ।
  • কপাল খুলতে চলেছে ৪ রাশির।

Shardiya Navratri 2023: প্রতি বছর আশ্বিন মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি থেকে শুরু হয় শারদীয়া। শারদীয়ার সময় নবরাত্রিও। নবরাত্রির ৯ দিন ধরে মা দুর্গার নয়টি রূপ পুজো করা হয়। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, এ বছর শারদীয়া শুরু হবে ১৫ অক্টোবর। মহানবমী ২৩ অক্টোবর। সেই সঙ্গে ২৪ অক্টোবর বিজয়াদশমী উদযাপিত হবে। ওই দিন মা দুর্গার প্রতিমা বিসর্জন করা হবে। লোকবিশ্বাস, দুর্গা প্রতি বছর আসেন বাপের বাড়িতে। ভক্তদের সব মনোবাঞ্ছা পূরণ করেন। এ বছর শারদীয়ায় দেবী আসছেন ঘোড়ায়। যার বিশেষ গুরুত্ব রয়েছে। ঘোড়ায় দেবী আসছেন বলে অশুভ ফল হতে পারে। যদিও ৪ রাশির জাতক-জাতিকাদের অর্থের আগমন এবং ভক্তদের সুখ ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। পঞ্জিকা অনুসারে, এ বছর নবরাত্রিতে শুভ কাকতালীয় যোগ শুরু হবে। যে কারণে ৪ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। তাঁদের সম্পদ বৃদ্ধি পাবে। 

শারদীয়া নবরাত্রিতে এই বিরল ঘটনা- হিন্দু ক্যালেন্ডার অনুসারে, সূর্য ও বুধ বুধাদিত্য যোগ তৈরি হতে চলেছে চলতি বছরের ১৫ অক্টোবর শারদীয়া নবরাত্রি শুরু হবে। সেই সঙ্গে ৩০ বছর পর নবরাত্রিতে শশ যোগ এবং ভাদ্র যোগও তৈরি হচ্ছে। যে কারণে ৪ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন।

বৃষ রাশি- বৃষ রাশির জাতক-জাতিকারা নবরাত্রির সময় ঘটতে থাকা শুভ কাকতালীয় যোগ থেকে উপকৃত হতে চলেছেন। স্বাস্থ্যের উন্নতি হবে। আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। সম্পদের বৃদ্ধি হবে। পেশাগত উন্নতি হবে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে। সাফল্যের পথে আসা সব বাধা দূর হবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে।

কর্কট রাশি- কর্কট রাশির জাতক জাতিকারা বিরল যোগে শুভ ফল পেতে চলেছেন। কর্কট রাশির জাতক-জাতিকাদের চাকরি পাওয়ার পথ প্রশস্ত হতে পারে। আপনি সমস্ত কাজে প্রচুর সাফল্য পাবেন। অর্থের অভাব দূর হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা প্রবল।

Advertisement

তুলা রাশি- তুলা রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। উন্নতির সুবর্ণ সুযোগ আসবে। জীবনের সকল ক্ষেত্রে বাধা দূর হবে। সাফল্যের পথ সহজ হবে। স্বাস্থ্য ভালো থাকবে। জীবনের সমস্ত ঝামেলা দূর হবে।

মকর রাশি- মকর রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ সময় আসতে চলেছে। এই যোগের শুভ প্রভাবের কারণে মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে। জীবনের সব কষ্ট দূর হয়ে যাবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে।

Advertisement