scorecardresearch
 

Navratri Surya Grahan Effect On Zodiac Sign: সূর্যগ্রহণ শেষ হতেই নবরাত্রির সূচনা, মা দুর্গার কৃপা থাকবে ৪ রাশিতে

Shardiya Navratri 2023 Rashifal: জ্যোতিষশাস্ত্রে গ্রহণের বিশেষ গুরুত্ব রয়েছে। অক্টোবর মাসে সূর্যগ্রহণ ঘটতে যাচ্ছে। জেনে নিন কোন রাশির জাতকরা এর থেকে উপকার পাবেন।

Advertisement
মহালয়ায় সূর্যগ্রহণ, দুর্গার আশীর্বাদ ৪ রাশিতে মহালয়ায় সূর্যগ্রহণ, দুর্গার আশীর্বাদ ৪ রাশিতে

Shardiya Navratri 2023 Lucky Zodiac: ধর্মীয় দিক দিয়েই হোক বা জ্যোতিষশাস্ত্রের দিক থেকে , সবকটিতেই গ্রহণের গুরুত্ব ব্যাখ্যা করা হয়েছে। এমন পরিস্থিতিতে অক্টোবর মাসটি অনেক দিক থেকেই বিশেষ হতে চলেছে। সূর্যগ্রহণ মহালয়ার দিন অর্থাৎ ১৪ অক্টোবর শনিবার রাত ৮:৩৪ মিনিটে শুরু হবে এবং পরের দিন ১৫ অক্টোবর রবিবার রাত ২:২৫ মিনিটে শেষ হবে। এদিকে ১৫ অক্টোবর থেকে  শারদীয়া নবরাত্রি  শুরু হচ্ছে। এমন পরিস্থিতিতে কোন রাশির জন্য নবরাত্রি শুভ হবে তা চলুন জেনে নেওয়া যাক।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জন্য অক্টোবর মাসের সূর্যগ্রহণ খুবই উপকারী। চাকরি পাওয়ার মতো সুখবরের সম্ভাবনা। আর বিয়ের সম্ভাবনা তো আছেই।।

বৃষ রাশি (Taurus)
শারদীয়া নবরাত্রি বৃষ রাশির জন্য পদোন্নতির সম্ভাবনা নিয়ে আসছে। ব্যবসায় অগ্রগতি হবে। ভালো পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো নম্বর পাবেন।

আরও পড়ুন

 মেষ রাশি (Aries)
মেষ রাশির জন্য শারদীয়া  নবরাত্রি শুভ হবে। তাদের আটকে  যাওয়া কাজ এবার পুরো হবে এবং বড় বড় কাজ পাওয়ার সম্ভাবনাও রয়েছে। মেষ রাশির লোকেদের জন্য অক্টোবর মাসে সেই কারণেই  অর্থনৈতিক অবস্থা মজবুত হবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকরা তাদের পছন্দের কাজ পেতে পারেন। খুব ভালো কোনো খবর পেতে পারেন। শারদীয় নবরাত্রি তাদের জন্য শুভ হতে চলেছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement