scorecardresearch
 

Shardiya Navratri Lucky Zodiacs: শারদীয়া নবরাত্রি পর্যন্ত বাধাবিঘ্ন মুক্ত ৪ রাশি, সব কাজে ভাগ্য-সঙ্গ

দুর্গাপুজো ও শারদীয়া নবরাত্রির নির্ঘণ্ট- হিন্দু ক্যালেন্ডার অনুসারে, শারদীয় নবরাত্রির উৎসব শুরু হবে রবিবার, ১৫ অক্টোবর থেকে। শারদীয় নবরাত্রির উৎসব শেষ হবে ২৩ অক্টোবর।

Advertisement
shardiya navratri lucky zodiacs। নবরাত্রি রাশিফল। shardiya navratri lucky zodiacs। নবরাত্রি রাশিফল।
হাইলাইটস
  • চলে এল দুর্গাপুজো।
  • দুর্গাপুজো পর্যন্চত ৪ রাশির ভাগ্যোদয়।

আশ্বিন মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি থেকে দেবীপক্ষ শুরু হয়। এই সময়ে ভারতের অন্যান্য জায়গায় উদযাপিত হয় নবরাত্রি। নবরাত্রির ৯ দিনে মায়ের নয় রূপের পুজো করা হয়। মাকে খুশি করতে উপোস রাখেন ভক্তরাও। ধর্মীয় বিশ্বাস অনুসারে,নবরাত্রিতে আচার-অনুষ্ঠান সহকারে দুর্গার আরাধনা করলে সকল ইচ্ছা পূরণ হয়। নবরাত্রি পর্যন্ত শনিগ্রহের অবস্থানের কারণে লাভবান হবেন ৪ রাশির জাতক-জাতিকারা। তাঁরা অর্থনৈতিকভাবে উন্নতি করবেন।    

দুর্গাপুজো ও শারদীয়া নবরাত্রির নির্ঘণ্ট- হিন্দু ক্যালেন্ডার অনুসারে, শারদীয় নবরাত্রির উৎসব শুরু হবে রবিবার, ১৫ অক্টোবর থেকে। শারদীয় নবরাত্রির উৎসব শেষ হবে ২৩ অক্টোবর। প্রথমা  ১৫ অক্টোবর- মা শৈলপুত্রীর পুজো। দ্বিতীয়া,১৬ অক্টোবর, মা ব্রহ্মচারিণীর পুজো। তৃতীয়া, ১৭ অক্টোবর মা চন্দ্রঘন্টা পুজো। চতুর্থী,১৮ অক্টোবর মা কুষ্মাণ্ডার পুজো। পঞ্চমী- ১৯ অক্টোবর- মা স্কন্দমাতার পুজো। ষষ্ঠী- ২০ অক্টোবর- মা কাত্যায়নীর পুজো, সপ্তমী- ২১ অক্টোবর, মা কালরাত্রির পুজো। অষ্টমী- ২২ অক্টোবর, মা মহাগৌরী পুজো এবং নবমী- ২৩ অক্টোবর, মা সিদ্ধিদাত্রীর পুজো। দশমী ২৪ অক্টোবর। 

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য নবরাত্রি পর্যন্ত সময়টা খুবই উপকারী হবে। এই সময়কালে আর্থিক বৃদ্ধি হবে। বাড়বে আপনার সম্পদ। আয় বাড়ানোর জন্য এটা দুর্দান্ত সময়। এই যোগের ইতিবাচক প্রভাব সমস্ত অর্থনৈতিক উদ্বেগ দূর করবে। ব্যবসায়ী ও চাকরিজীবীরাও এই সময়ে লাভবান হবেন।

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকাদের জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন আসবে। এই সময়ের মধ্যে আপনার স্বপ্নের চাকরি পেতে পারেন। চাকরিতে আপনি নতুন দায়িত্ব পেতে পারেন। উন্নতি করবেন ব্যবসায়ীরাও। 

মিথুন- মিথুন রাশির জাতক-জাতকিরা এই সময়ে বিশেষ আশীর্বাদ পাবেন। নবরাত্রি পর্যন্ত সময় হবে অনুকূল। বাইরে ভ্রমণের সুযোগ পাওয়া যেতে পারে। আর্থিক উন্নতির সম্ভাবনা। 

সিংহ-সিংহ রাশির জাতক-জাতিকারা এই সময়ে আর্থিক সুবিধা পেতে পারেন। অর্থলাভের সম্ভাবনা রয়েছে। সমস্ত আসন্ন পরিকল্পনা সফলভাবে করতে পারবেন। আপনি ভাগ্যের সঙ্গ পাবেন। অর্থনৈতিক উন্নতিও হবে দ্রুতগামী। চাকরিজীবী ও ব্যবসায়ীরাও হবেন লাভবান। 

Advertisement

 

Advertisement