scorecardresearch
 

Shiva's Favourite Zodiac Signs: শিবের প্রিয় এই ৩ রাশির জাতকদের জীবনে দুর্দান্ত সময়, শ্রাবণে উপচে পড়বে সাফল্য

Sawan Month- Lord Shiva: এবছরের শ্রাবণ মাস কিছু রাশির জন্য শুভ প্রমাণিত হবে এবং তারা সর্বদা ভগবান শিবের কাছ থেকে আশীর্বাদ পাবেন। কিছু রাশির জাতক- জাতিকারা এতটাই ভাগ্যবান যে, তারা সর্বদা মহাদেবের আশীর্বাদ পান।

Advertisement
শিবের প্রিয় রাশি শিবের প্রিয় রাশি

শুরু হচ্ছে পবিত্র শিবের মাস- শ্রাবণ (Sawan)। এবছর শ্রাবণ শুরু হবে ২৪ জুলাই থেকে এবং চলবে ১৪ অগাস্ট পর্যন্ত। এই মাসে ভোলেনাথের (Lord Shiva) পুজো করেন ভক্তরা। বিশ্বাস করা হয় যে, শ্রাবণের সোমবার উপবাস পালন করলে কাঙ্খিত ফল পাওয়া যায়। এর পাশাপাশি এই পবিত্র মাসে শিবের আরাধনা করলে অশুভ যোগের বিনাশ হয়। জানুন, এই সময় দেবাদিদেব মহাদেবের আরাধনা করলে কোন অশুভ যোগের নাশ হয়।

এবছরের শ্রাবণ মাস কিছু রাশির জন্য শুভ প্রমাণিত হবে এবং তারা সর্বদা ভগবান শিবের কাছ থেকে আশীর্বাদ পাবেন। কিছু রাশির জাতক- জাতিকারা এতটাই ভাগ্যবান যে, তারা সর্বদা মহাদেবের আশীর্বাদ পান। বিশ্বাস করা হয় যে, ভগবান শিব সর্বদা তার এই ভক্তদের যে কোনও সমস্যা থেকে রক্ষা করেন। জানুন কোন ৩ রাশি ভগবান শিবের অত্যন্ত প্রিয়।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

আরও পড়ুন

মেষের শাসক গ্রহ মঙ্গল। কোনও ধরনের সমস্যা দেখা দিলে ভগবান শিব তা সমাধান করেন এবং তিনি এই রাশির জাতকদের প্রতি সন্তুষ্ট হন। ভগবান শিব আপনার জীবনের সমস্ত অসুবিধা দূর করে, উন্নতির পথ প্রশস্ত করবেন। ভবিষ্যতেও শিবের আশীর্বাদ পেতে, শ্রাবণ মাসে গঙ্গাজল দিয়ে শিবলিঙ্গকে অভিষেক করার পরামর্শ দেওয়া হচ্ছে। মন্দিরে গিয়ে ভগবান শিবের দর্শন করে তাকে জল নিবেদন করলে উপকার পাওয়া যাবে।

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

মকরও ভগবান শিবের প্রিয় রাশিচক্রের একটি। তাই এই মাসটি আপনার জন্য শুভ হবে। এই রাশির অধিপতি হলেন শনি গ্রহ এবং তিনিও তার পুজো করে শিবকে খুশি করেছিলেন। ভগবান শিব এই রাশির জাতকদের উপর আশীর্বাদ বর্ষণ করেন। আপনাকে এই মাসে শিবকে জল এবং শামী পাতা নিবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়কালে শিব চালিসা এবং 'ওম নমঃ শিবায়' মন্ত্র জপ করতে পারেন।

Advertisement

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কুম্ভ, ভাগ্যবান রাশি। ভগবান শিবের আশীর্বাদ পায় এর জাতকরা এবং কুম্ভর শাসক গ্রহ হল শনি। পরম ভক্তি সহ ভগবান শিবের কাছে প্রার্থনা করলে, তিনি সামনের পথ দেখান। আপনি আপনার জীবনে সুখ, সমৃদ্ধি এবং উন্নতির বিশেষ যত্ন নেবেন। ভগবান শিবের আশীর্বাদ ধরে রাখতে, আপনার রুদ্রাভিষেক করা উচিত। আখের রস দিয়ে শিবলিঙ্গে অভিষেক করতে পারেন। শিবাষ্টক পাঠ করাও আপনার জন্য উপকারী হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement