scorecardresearch
 

Shravan Shiva Lucky Zodiacs Signs: ৪ জুলাই শুরু শ্রাবণ, ৮ সোমবারে এই ৫ রাশি ব্রত করলেই কেরিয়ারে উন্নতি

এ বছর শ্রাবণ মাসে মোট ৮টি সোমবার হবে। এ বছর ৪ জুলাই শুরু হচ্ছে শ্রাবণ মাস। চলবে ৩১ অগাস্ট পর্যন্ত। জেনে নিন কোন কোন রাশিতে শঙ্করের আশীর্বাদ থাকবে- 

Advertisement
Shravan Rashifal। শ্রাবণ রাশিফল। Shravan Rashifal। শ্রাবণ রাশিফল।
হাইলাইটস
  • শুরু হচ্ছে শ্রাবণ মাস।
  • ৫ রাশি ব্রত করলেই সাফল্য।

সনাতন ধর্মে শ্রাবণ মাসটি শিবকে উৎসর্গ করা হয়। ভোলেনাথকে খুশি করতে এবং তাঁর আশীর্বাদ পেতে ভক্তরা এ মাসে রুদ্রাভিষেক করেন। উপবাস করে পুজো করেন। এই বছর শ্রাবণ মাস অধিমাস। ৫৯ দিন ধরে চলবে মাস। এ বছর শ্রাবণ মাসে মোট ৮টি সোমবার হবে। এ বছর ৪ জুলাই শুরু হচ্ছে শ্রাবণ মাস। চলবে ৩১ অগাস্ট পর্যন্ত। জেনে নিন কোন কোন রাশিতে শঙ্করের আশীর্বাদ থাকবে- 

মেষ রাশি- মেষ রাশির অধিপতি মঙ্গল। শিবের বিশেষ আশীর্বাদ থাকে এই রাশির উপরে। মঙ্গল গ্রহ বা মঙ্গল দেবকে শিবের অংশ বলে মনে করা হয়। মেষ রাশির জাতক-জাতিকাদের পবিত্র শবন মাসে যথাযথ আচার-অনুষ্ঠানে শিবের পুজো করা উচিত। শিবকে গঙ্গাজল এবং গরুর দুধ নিবেদন করলে কর্মজীবনে সাফল্য পাবেন। 

মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকারা শ্রাবণ মাসে সুখবর আশা করতে পারেন। শিব আপনার প্রতি সদয় হবেন। তিনি আপনার উপর বিশেষ আশীর্বাদ বর্ষণ করতে পারেন। বিবাহিত জীবনে পরিবর্তন দেখতে পারেন। সম্পর্কের উন্নতির সম্ভাবনা রয়েছে। শ্রাবণ সোমবারে রুদ্রাভিষেক করুন। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি- মঙ্গল বৃশ্চিক রাশিরও আংশিক অধিপতি। তাই এই রাশির জাতক-জাতিকারা সুখবর পাবেন। মানসিক শান্তি এবং জীবনে ভারসাম্য খুঁজে পাবেন। বিশেষ করে তাঁদের মেজাজের ক্ষেত্রে ভারসাম্য আসবে। এই শ্রাবণে শিবকে অভিষেক করুন। কেরিয়ারে আপনি সাফল্য পাবেন।

মকর রাশি- মকর রাশি শনি দেব দ্বারা শাসিত। যিনি শিবের ঘনিষ্ঠ বলে পরিচিত। তাই মকর রাশির জাতক-জাতিকারা শনিদেব এবং মহাদেব উভয়েরই বিশেষ কৃপা লাভ করেন। এই শ্রাবণ মাসে সুখ ও শান্তির জন্য প্রার্থনা করুন এবং বেলপত্র, গঙ্গাজল, গরুর দুধ ইত্যাদি নিবেদন করুন। শিবের কৃপায় উন্নতি লাভ করবেন।

কুম্ভ রাশি- এই রাশির অধিপতিও শনিদেব। শিব এবং শনিদেব সদয় হওয়ায় এই রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। আপনি বিশেষ আশীর্বাদ পাবেন শনিদেবের। সোমবার ব্রত পালন করে শিবের উপাসনা করুন। কেরিয়ারে সফল হবেন। অর্থের পাশাপাশি আয়ও বৃদ্ধি পাবে।

Advertisement

Advertisement