scorecardresearch
 

Sawan Lucky Zodiacs: ৮ সোমবারের শ্রাবণ, শিব-পার্বতীর কৃপায় আর্থিক সমৃদ্ধির মাস হচ্ছে ৪ রাশির

এ বছর বিরল কাকতালীয় কারণে শুভ হতে চলেছে একাধিক রাশির জন্য। তারা পাবে ভোলে মহেশ্বরের আশিস। ১৯ বছর পর শ্রাবণ এবার দুমাসের। রয়েছে আট-আটটি সোমবার।

Advertisement
Sawan Rashifal শ্রাবণ মাসের রাশিফল। Sawan Rashifal শ্রাবণ মাসের রাশিফল।
হাইলাইটস
  • ১৯ বছর পর শ্রাবণে বিরল যোগ।
  • ভাগ্যোদয় ৪ রাশির।

হিন্দু ক্যালেন্ডারে, শ্রাবণ মাস সর্বাধিক গুরুত্ব বহন করে। এটি বছরের সবচেয়ে শুভ মাসগুলির মধ্যে অন্যতম হিসেবে বিবেচিত হয়। সাধারণত জুলাই এবং অগাস্ট মাসে পড়ে শ্রাবণ। এ মাস ত্রিদেবের অন্যতম দেব শিবকে উৎসর্গ করা হয়। এই পবিত্র মাসে শিবের আশীর্বাদ পাওয়ার জন্য ভক্তরা সোমবারের ব্রত রাখেন। এ বছর বিরল কাকতালীয় কারণে শুভ হতে চলেছে একাধিক রাশির জন্য। তারা পাবে ভোলে মহেশ্বরের আশিস। ১৯ বছর পর শ্রাবণ এবার দুমাসের। রয়েছে আট-আটটি সোমবার। চলুন জেনে নেওয়া যাক শ্রাবণ মাসে কারা লাভবান হতে চলেছে। 

কবে থেকে শ্রাবণ- এ বছর শ্রাবণ এক মাসের পরিবর্তে দুই মাসের হবে। ১৯ বছর পর এই বিরল ঘটনা ঘটবে। হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী এ বছর শ্রাবণ শুরু ৪ জুলাই থেকে। ৩১ অগাস্ট শেষ হবে শ্রাবণ। ফলে ৮ সোমবার রুদ্রাভিষেক করার সৌভাগ্য পাবেন ভক্তরা। 
    
মেষ- মেষ রাশির জাতক-জাতিকারা শ্রাবণ মাসে সৌভাগ্য আশা করতে পারেন। তাঁরা নানা বিষয়ে সাফল্যের অভিজ্ঞতা লাভ করবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। অর্থ উপার্জনের নতুন সুযোগ পাবেন তাঁরা। আর্থিক লাভের জন্য অনুকূল সম্ভাবনা তৈরি হচ্ছে। মেষ রাশির জাতক-জাতিকারা ইতিবাচক ফল পাবেন। আর্থিক স্থিতিশীলতায় ভরা একটি সমৃদ্ধ মাসের অপেক্ষায় থাকতে পারেন তাঁরা।

মিথুন- এই রাশির জাতক-জাতিকারা শ্রাবণ মাসে ইতিবাচক আর্থিক ফল আশা করতে পারেন। ভগবান শিবের কৃপা বজায় থাকবে। এর পাশাপাশি অপ্রত্যাশিত আর্থিক সুবিধা পাওয়ারও প্রবল সম্ভাবনা রয়েছে। মিথুন রাশির জাতক-জাতিকাদের  শুভ এবং সমৃদ্ধ মাস হতে চলেছে শ্রাবণ। আর্থিক বৃদ্ধি তো হবেই, আয়ের সুযোগও বাড়বে। 

আরও পড়ুন

সিংহ- এই রাশির জাতক-জাতিকারাও শ্রাবণ মাসে প্রচুর আর্থিক লাভের আশা করতে পারেন। তাঁদের ব্যবসায়িক উদ্যোগ থেকে লাভ করার সম্ভাবনা রয়েছে। আয়ের উৎস প্রসারিত হবে বলে আশা করা হচ্ছে। তাঁরা সহকর্মীদের কাছ থেকে সমর্থন এবং সহযোগিতা পাবেন। এই রাশির জাতক-জাতিকারা আর্থিক বৃদ্ধি পাবেন। তাঁরা সাফল্যের স্বাদ পাবেন। সমৃদ্ধ এবং আর্থিক উন্নতির মাস হতে চলেছে শ্রাবণ। 

Advertisement

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা দীর্ঘদিনের স্বপ্ন পূরণের আশা করতে পারেন। তাঁরা সম্পত্তি ও গাড়ি সংক্রান্ত সুখ পাবেন। এই সময়টি বিনিয়োগ করার জন্য অনুকূল সুযোগ। বকেয়া অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বৃশ্চিক রাশির জাতক -জাতিকারা সামনে একটি সমৃদ্ধ সময়ের অপেক্ষায় থাকতে পারেন।

Advertisement