scorecardresearch
 

Krishna Favourite Zodiac Signs: শ্রীকৃষ্ণের প্রিয় এই ৪ রাশি, পরিশ্রম করলেই পান অর্থ ও সমৃদ্ধি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১২ রাশির মধ্যে ৪ রাশিতে সবসময় থাকে  শ্রীকৃষ্ণের বিশেষ আশীর্বাদ রয়েছে। শ্রীকৃষ্ণ বিষ্ণুর অষ্টম অবতার। ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে রোহিণী নক্ষত্রে জন্মগ্রহণ করেছিলেন  শ্রী কৃষ্ণ।

Advertisement
janmashtami 2023 rashifal। জন্মাষ্টমী রাশিফল। janmashtami 2023 rashifal। জন্মাষ্টমী রাশিফল।
হাইলাইটস
  • ১২ রাশির মধ্যে ৪ রাশিতে সবসময় থাকে  শ্রীকৃষ্ণের বিশেষ আশীর্বাদ রয়েছে।
  • শ্রীকৃষ্ণ বিষ্ণুর অষ্টম অবতার।

আর কয়েক ঘণ্টা পরই কৃষ্ণ জন্মাষ্টমী। জন্মাষ্টমীতে শ্রীকৃষ্ণের আরাধনা করেন ভক্তরা। তাঁর পুজো করলে জীবনে মেলে সুখ ও সমৃদ্ধি।  জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশির কথা বলা হয়েছে। প্রতিটি রাশির রয়েছে আলাদা আলাদা অধিপতি। কোনও ব্যক্তির ভবিষ্যৎ এবং প্রকৃতি নির্ভর করে তাঁর রাশির উপরে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১২ রাশির মধ্যে ৪ রাশিতে সবসময় থাকে  শ্রীকৃষ্ণের বিশেষ আশীর্বাদ রয়েছে। শ্রীকৃষ্ণ বিষ্ণুর অষ্টম অবতার। ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে রোহিণী নক্ষত্রে জন্মগ্রহণ করেছিলেন  শ্রী কৃষ্ণ। এ বছর ৬ এবং ৭ সেপ্টেম্বর  শ্রীকৃষ্ণ জন্মাষ্টমী উদযাপিত হবে। কোন কোন রাশির জাতক-জাতিকারা পান শ্রীকৃষ্ণের কৃপা- 

বৃষ- জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ রাশির জাতক-জাতিকাদের খুব পছন্দ করেন শ্রীকৃষ্ণ। শ্রী কৃষ্ণের কৃপায় এই রাশির জাতক-জাতিকারা সব কাজে সাফল্য লাভ করেন। এই রাশির জাতক-জাতিকাদের উচিত শ্রীকৃষ্ণকে স্মরণ করা। শ্রীকৃষ্ণের দয়ায় তাঁরা সমৃদ্ধি ও আর্থিকলাভ করেন। বৃষ রাশির জাতক-জাতিকারা উন্নতি লাভ করবেন।        

কর্কট- জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্কট রাশির জাতক-জাতিকাদের প্রতি শ্রীকৃষ্ণ সদয় হন। এই রাশির জাতক-জাতিকারা প্রতিটি কাজে সাফল্য পান। ধর্মীয় বিশ্বাস অনুসারে, শ্রীকৃষ্ণের আশীর্বাদপ্রাপ্ত লোকেরা মৃত্যুর পরে মোক্ষলাভ করেন। কর্কট রাশির জাতক-জাতিকারা পরিশ্রম করে কাজ করলে সফল হন। তাঁরা কখনও ব্যর্থ হন না। 

আরও পড়ুন

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের উপর রয়েছে শ্রীকৃষ্ণের বিশেষ আশীর্বাদ। এই রাশির জাতক-জাতিকারা পরিশ্রমী প্রকৃতির। এই রাশির জাতক-জাতিকারা পরিশ্রমের ফল পান। এই রাশির জাতক-জাতিকাদের উচিত শ্রীকৃষ্ণের পুজো করা। তাঁরা যে কোনও কাজ মনোযোগ দিয়ে করেন। সেই কাজে তাঁরা সাফল্যলাভ করেন। কেরিয়ারে উন্নতি করেন। তাই সিংহ রাশির জাতক-জাতিকাদের উন্নতি করতে গেলে কখনও পরিশ্রম ছাড়া উচিত নয়।  

তুলা- এই রাশির জাতক-জাতিকাদের উপর শ্রীকৃষ্ণের বিশেষ আশীর্বাদ থাকে। শ্রী কৃষ্ণের কৃপায় তুমি জীবনের সকল সুখ লাভ করেন তাঁরা। তাঁরা জীবনে সম্মান অর্জিত করেন। তুলা রাশির জাতক-জাতিকাদের সর্বদা শ্রীকৃষ্ণের নামে ধ্য়ান করা উচিত। সব দিক থেকে তাঁরা সাফল্য পান। নিষ্ঠা নিয়ে পরিশ্রম করলে তাঁরা সফল হন। 

Advertisement

Advertisement