scorecardresearch
 

Shri Ram Favourite Zodiac: এই ৫ রাশি শ্রীরামের সবচেয়ে প্রিয়, সব বিপদ থেকে রক্ষা করেন স্বয়ং রঘুপতি

Shri Ram Favourite Zodiac: অযোধ্যা রাম মন্দিরের গর্ভগৃহে রামলালার মূর্তির প্রাণ প্রতিষ্ঠা হয়েছে। এই সময়ে রামের নামে স্লোগান দিচ্ছে গোটা দেশ। এই বিশেষ দিনে, চলুন ভগবান শ্রী রামের প্রিয় রাশিগুলি সম্পর্কে জানা যাক।

Advertisement
 রঘুপতির কৃপা,  এই ৫ রাশিকে  প্রতিটি সংকট থেকে দূরে রাখে রঘুপতির কৃপা, এই ৫ রাশিকে প্রতিটি সংকট থেকে দূরে রাখে

Shri Ram Favourite Zodiac: আজকের দিনটি শুধুমাত্র অযোধ্যার জন্য নয়, সমগ্র দেশবাসীর জন্য একটি বিশেষ দিন। আজ ৫০০ বছরের অপেক্ষার অবসান ঘটল এবং রাম জন্মভূমি অযোধ্যায় রাম মন্দির উদ্বোধন এবং রাম লালার মূর্তির প্রাণ প্রতিষ্ঠা করা হল। শুধুমাত্র ভগবান শ্রীরামের নাম জপ করলে মানুষের জীবনের সমস্ত দুঃখ দূর হয়ে যায়। আজ এই বিশেষ উপলক্ষ্যে, চলুন ভগবান শ্রী রামের খুব বিশেষ প্রিয়  রাশিগুলি  সম্পর্কে জানা যাক। ভগবান শ্রী রাম হলেন ভগবান বিষ্ণুর অন্যতম অবতার, যার আশীর্বাদ বিশেষভাবে নির্দিষ্ট কিছু রাশির লোকেদের ওপর সমবসময় থাকে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।   

মীন রাশি (Pisces)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মীন রাশির শাসক গ্রহ হল বৃহস্পতি। আর রামের আশীর্বাদ সবসময় মীন রাশির জাতকদের উপর থাকে। শ্রী রামের কৃপায় তারা জীবনে সম্পদ ও সমৃদ্ধি লাভ করে। মীন রাশির জাতকরা সমাজে উচ্চ পদ, খ্যাতি ও প্রতিপত্তি লাভ করে।  

তুলা রাশি (Libra)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, তুলা রাশির জাতকরাও ভগবান শ্রী রামের বিশেষ আশীর্বাদ পান। এই রাশির শাসক গ্রহ শুক্র। এই রাশির মানুষ খুব ধার্মিক হন। তারা বিভিন্ন ধরনের ধর্মীয় ও সমাজসেবামূলক কর্মকান্ডের সঙ্গে জড়িত। তুলা রাশির জাতকরা, শ্রী রামচন্দ্রের আশীর্বাদধন্য, তাঁরা ধর্মীয় শক্তিতে পূর্ণ এবং উচ্চ আধ্যাত্মিক জ্ঞান অর্জন করেন। এই মানুষগুলো যেকোনো কঠিন পরিস্থিতিতে লড়াই করতে পারে। 

আরও পড়ুন

মিথুন রাশি  (Gemini)
 মিথুন রাশির লোকেরাও রঘুপতির কাছে প্রিয় বলে বিবেচিত হয়। ভগবান রাম স্বয়ং তাদের জীবনে আসা অসুবিধা থেকে রক্ষা করেন। মীন রাশির লোকেরা সাধারণত সমাজে উচ্চ পদ লাভ করে। মহাসঙ্কট বা বিপদের সময়ে, কেবল রামের নামেই যে কোনও বিপদ কাটিয়ে উঠতে পারেন তারা। এই লোকেরা জীবনে দুর্দান্ত সাফল্য এবং খ্যাতি অর্জন করে। 

Advertisement

কর্কট রাশি (Cancer)
জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, কর্কট রাশির লোকেরাও ভগবান শ্রী রামের কাছে খুব বিশেষ বলে বিবেচিত হয়। ভগবান শ্রী রামের কৃপায় এই লোকেরা সৌভাগ্যের সমর্থন পায়। শুধু তাই নয়, এই লোকেরা জনপ্রিয়তা ও প্রতিপত্তি লাভ করে। কর্কট রাশির লোকেরাও ভগবান রামের কৃপায় তাদের কর্মক্ষেত্রে উন্নতি করার সুযোগ পান। পরিবারে সবসময় আনন্দের পরিবেশ থাকে।   

কুম্ভ রাশি (Aquarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে কুম্ভ রাশির শাসক গ্রহ হল শনি। এই মানুষগুলো স্বভাবে পরিশ্রমী। কুম্ভ রাশির জাতক জাতিকারা শ্রী রামের আশীর্বাদে থাকেন। ভগবান শ্রী রামের কৃপায় এবং নিজেদের কঠোর পরিশ্রমে, এই লোকেরা জীবনে দুর্দান্ত সাফল্য অর্জন করে। রামের কৃপায়, খারাপ সময় এলেও জীবনে ভেঙে পড়েন না। তারা জানেন কীভাবে তাদের লক্ষ্য অর্জনের জন্য কঠিন সময়ের মধ্য দিয়ে বেঁচে থাকতে হয়।   
 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement