scorecardresearch
 

Kendra Trikon Raj Yog: এক স্থানে বিলাস ও আত্মবিশ্বাসের গ্রহরা, ৩ রাশির জীবনে সুখ-শান্তি

সিংহ রাশিতে শুক্র এবং মঙ্গল গ্রহের সংযোগ ঘটেছে। এর ফলে গঠিত হয়েছে কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ। এই কেন্দ্র ত্রিকোণ রাজযোগ গঠনের ফলে ৩টি রাশির জাতক-জাতিকারা ধন ও সৌভাগ্য লাভ করবেন।

Advertisement
Kendra Trikon Raj Tog। কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ। Kendra Trikon Raj Tog। কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ।
হাইলাইটস
  • শুক্র ও মঙ্গলের কারণে গঠিত রাজ যোগ।
  • ৩ রাশির ভাগ্যোদয়।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে স্থান বদল করে। তাতে শুভ-অশুভ যোগ তৈরি হয়। যার প্রভাব দেখা যায় মানুষের জীবন ও জীবিকায়। সিংহ রাশিতে শুক্র এবং মঙ্গল গ্রহের সংযোগ ঘটেছে। এর ফলে গঠিত হয়েছে কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ। এই কেন্দ্র ত্রিকোণ রাজযোগ গঠনের ফলে ৩টি রাশির জাতক-জাতিকারা ধন ও সৌভাগ্য লাভ করবেন। চলুন জেনে নিই কোন রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন- 

মেষ রাশি- কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ গঠনের মাধ্যমে মেষ রাশির জাতক-জাতিকাদের শুভ দিন শুরু হতে পারে। কারণ শুক্র আপনার রাশির দ্বিতীয় এবং সপ্তম ঘরের অধিপতি। যে কারণে এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। সেই সঙ্গে আপনার কথাবার্তায় প্রভাব দেখা যাবে। যে কারণে মানুষ আপনার প্রতি মুগ্ধ হবে। অন্যদিকে মেষ রাশির জাতক-জাতিকারা পারিবারিক সুখ পাবেন। সেই সঙ্গে পরিবারের সদস্যদের মধ্যে পুরনো ঝামেলা মিটে যাবে। বিবাহিতদের জীবন সুখের হবে। এই সময়ে আপনার আয় বৃদ্ধি পাবে।

তুলা রাশি-কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ গঠন আপনার জন্য অনুকূল হতে পারে। কারণ শুক্র আপনার রাশি থেকে আরোহণ এবং অষ্টম ঘরের অধিপতি। তাই এই সময়ে কাজের ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। সেই সঙ্গে আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে। সেই সঙ্গে আপনার আর্থিক অবস্থা আগের থেকে আরও মজবুত হবে। আপনার লাভের নতুন সুযোগ খুলে যাবে। এই সময়ে চাকরিজীবীদের পদোন্নতির সুযোগ।

আরও পড়ুন

সিংহ রাশি- কেন্দ্র ত্রিকোণ রাজযোগ সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হতে পারে। এই সময় আটকে থাকা টাকা পেতে পারেন। ব্যবসায়ীদের জন্যও লাভজনক হবে। ব্যবসায় উন্নতির সুযোগ পাবেন। ব্যবসার প্রসার ঘটতে পারে। পারিবারিক জীবনেও সুখের পরিবেশ থাকবে। এই সময়ে আপনি সন্তানের দিক থেকে ভাল খবর পেতে পারেন। আপনি গাড়ি বা সম্পত্তি কিনতে পারেন। 

Advertisement

 

Advertisement